শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চান্দিনায় বাল্য বিবাহ পড়ানোর দায়ে মৌলভীকে জরিমানা করায় তুলকালাম কান্ড! শিক্ষক বাতায়নে সেরা উদ্ভাবক নির্বাচিত হলেন হোমনার নজরুল ইসলাম শিব নারায়ণ দাস আর নেই, প্রধানমন্ত্রীর শোক -শনিবার বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে শ্রদ্ধা জানাবে সর্বস্তরের মানুষ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন উদ্বোধনের দুই ঘণ্টা পরই পর্দা নামলো প্রাণিসম্পদ প্রদর্শনীর! চিকিৎসকের পাশাপাশি রোগীর সুরক্ষা নিশ্চিত করাও আমার দায়িত্ব : স্বাস্থ্যমন্ত্রী -কুমিল্লায় ক্যান্সার হাসপাতাল নির্মাণের দাবি জানালেন এমপি বাহার কুমিল্লা সাংস্কৃতিক জোটের নববর্ষের অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ পরিবেশিত হবে ৪ মে নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া  বর্ষবরণ উৎসব আমাদের জাতিসত্ত্বার বিকাশ ঘটায় : এমপি বাহার -পহেলা বৈশাখে অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত কুমিল্লার সর্বস্তরের মানুষ বিএনপির সব ষড়যন্ত্র ব্যর্থ হওয়ার পর তারা এখন মনগড়া তথ্য দিয়ে নির্লজ্জ মিথ্যাচার করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে নিজেদের গ্রহণযোগ্যতা পরীক্ষা করে দেখতে পারেন : কুমিল্লায় স্থানীয় সরকারমন্ত্রী মুরাদনগরে ইউপি সদস্যের বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ

একশ টাকার জন্য খুন হওয়া সহকর্মীর ঘাতক গ্রেফতার

নেকবর হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ১৬৫ দেখা হয়েছে

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলায় এস কে পেট্রল পাম্পে একশ টাকার জন্য সহকর্মীকে খুনের ঘটনায় হত্যাকারী মোঃ রাব্বি হোসেনকে (২২) গ্রেফতার করেছে র‌্যাব।

 

নিহত মোঃ মারুফ (১৯) সদর দক্ষিণ উপজেলার মৃত. হাফেজুর রহমানের ছেলে। হত্যাকান্ডের ঘটনায় গত ১০ মে নিহতের মা বাদী হয়ে সদর দক্ষিণ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 

গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তির সহায়তায় ১১ মে রাত সাড়ে ৮টায় সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় অভিযান পরিচালনা করে আসামী রাব্বিকে গ্রেফতার করে র‌্যাব-১১, সিপিসি-২ এর সদস্যরা।

আসামী রাব্বি সদর দক্ষিণ উপজেলার কৃষ্ণপুর গ্রামের মোঃ শাহজাহানের ছেলে।

 

শুক্রবার (১২ মে) কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

 

র‌্যাব জানায়, নিহত মারুফ ও হত্যাকারী রাব্বি প্রায় ৩ মাস আগে একসাথে এস কে ফিলিং ষ্টেশনে নজেলম্যান হিসাবে চাকুরীতে যোগদান করে। শিফট অনুযায়ী গত ০৯ মে রাত ৮টা থেকে ১০ মে সকাল ৮টা পর্যন্ত ভিকটিমের ডিউটি ছিল এবং ভিকটিম বদলী হিসেবে তার সহযোগী রাব্বিকে ডিউটির দায়িত্ব বুঝিয়ে দেন। রাব্বি তার ডিউটি বুঝে পাওয়ার পর ভিকটিমের ডিউটি পালনকালে বিভিন্ন যানবাহনের চালকের নিকট হতে পাওয়া বকশিশের ১০০ টাকা ভাগ দাবী করে। এই নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয় এবং একপর্যায়ে আসামী হঠাৎ অফিস রুমে চলে যায় এবং অফিস রুম থেকে একটি ধারালো ছুরি হাতে নিয়ে পুনরায় ঘটনাস্থলে এসে বেঞ্চের উপর বসা অবস্থায় মারুফকে বুকে ও গলায় উপরর্যপরি ছুরিকাঘাত করে হত্যাকারী ঘটনাস্থল থেকে পালিয়ে তার বাড়িতে চলে যায়। তারপর সে ঢাকা-চট্টগ্রামগামী বাসে করে ফেনীতে চলে যায় এবং একটি হোটেলে আত্মগোপনে থাকে। পরবর্তীতে সে কুমিল্লা থেকে ফেনী নিকটবর্তী হওয়ায় চট্টগ্রামে চলে যায়। চট্টগ্রামে হত্যাকারীর কোন নিকটবর্তী আত্মীয়-স্বজন না থাকায় তার খালাতো ভাই মোঃ দেলোয়ার তাকে কুড়িগ্রামে তার বন্ধুর কাছে চলে যেতে বলে। তখন হত্যাকারী ১১ মে চট্টগ্রাম থেকে কুড়িগ্রামে আত্মগোপনের উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে র‌্যাব-১১ এর একটি দল বিশেষ অভিযান পরিচালনা করে পদুয়ার বাজার বিশ্বরোডে উক্ত বাস থেকে তাকে গ্রেফতার করে। হত্যাকারীর স্বীকারোক্তি ও প্রাপ্ত তথ্য মতে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিটি তার বাড়ির একটি রুমে চাউলের ড্রামের নিচে থেকে উদ্ধার করা হয়।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীকে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানায় হস্তান্তর করা হয়েছে।

 

উল্লেখ্য, ১০ মে সকালে সদর দক্ষিণে বেলতলী বাজার সংলগ্ন এস কে পেট্রল পাম্পে কিশোর ভিকটিম মোঃ মারুফকে তার সহকর্মী হত্যাকারী মোঃ গোলাম রাব্বি ছুড়িকাঘাত করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। মারুফ আহত অবস্থায় দৌড়ে তাদের স্টাফরুমের দিকে যায় এবং স্টাফরুমের দরজার সামনে পৌঁছালে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে। তার চিৎকার শুনে ফিলিং স্টেশনের অন্যান্য স্টাফরা ছুটাছুটি করে এসে ভিকটিমকে র’ক্তাক্ত অবস্থায় উদ্ধার করে দ্রুত কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে পরীক্ষা- নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

Last Updated on May 12, 2023 10:07 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102