বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার চান্দিনায় প্রতিবন্ধী নারী হত্যার দায়ে রংমিস্ত্রির মৃত্যুদণ্ড দাউদকান্দিতে একই পরিবারের চারজনের প্রাণ গেলো সড়ক দুর্ঘটনায় কুমিল্লার কালিরবাজারে ছাত্রদলকর্মী হত্যা : সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কে জ্বলবে ৪৬ সোলার লাইট তীব্র তাপদাহ : কুবিতে অনলাইন ক্লাসের সিদ্ধান্ত বরুড়া উপজেলা পরিষদ নির্বাচনে পাঁচ চেয়ারম্যান প্রার্থীসহ ১৩ জনের মনোনয়নপত্র দাখিল উপজেলা পরিষদ নির্বাচন : কুমিল্লা সদরে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হওয়ার পথে টুটুল পাবেল বকুল সিএনজি অটোরিকশা চালক হত্যার দায়ে দুই জনের মৃত্যুদণ্ড তীব্র গরমে অতিষ্ঠ মুরাদনগরের জনজীবন মাভাবিপ্রবিতে বেড়েছে ৩০ আসন‌

কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ডাকাত সর্দার শিপন সহ পাঁচজন গ্রেফতার

নেকবর হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
  • ৪৭৬ দেখা হয়েছে

কুমিল্লার চৌদ্দগ্রাম থানা পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাতচক্রের সর্দার শিপনসহ পাঁচ সদস্যেক গ্রেফতার করেছে। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপ, একটি মোটর সাইকেল ও একটি লোহার তৈরি তালা কাটার মেশিন জব্দ করা হয়।

 

শুক্রবার ( ১১ নভেম্ব)  দুপুরে সিনিয়র সহকারী পুলিশ সুপার চৌদ্দগ্রাম সার্কেল জাহিদুল ইসলাম প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানান।

গ্রেফতারকৃত ডাকাতরা হলো- ডাকাত সর্দার নোয়াখালীর সেনবাগ উপজেলার বালিয়াকান্দি গ্রামের সোলেমান প্রকাশ ইউসুফ মেকারের ছেলে জাকির হোসেন শিপন, তার ভাই মোঃ সুজন, কবিরহাটের চরগুইল্লাখালী গ্রামের মৃত আবদুল হালিমের ছেলে সোহেল রানা, লক্ষীপুর সদর উপজেলার রাজিবপুর গ্রামের মৃত মমিন মিয়ার ছেলে শাখাওয়াত হোসেন আরিফ ও কুমিল্লার চান্দিনা উপজেলার দল্লাই নবাবপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে আলা উদ্দিন।

 

প্রেস ব্রিফিংয়ে উল্লেখ করা হয়, গত ১৮ সেপ্টেম্বর গভীর রাতে ৬-৭ জনের সংঘবদ্ধ ডাকাতদল উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নের বিজয়করায় একটি এগ্রো ফার্মের গেইট কেটে প্রবেশ করে সিসি ক্যামেরা ভেঙ্গে ফেলে। এরপর তারা ফার্মের তিন সিকিউরিটি গার্ডকে ধারালো অস্ত্র দেখিয়ে একটি রুমে আটকে রেখে এগ্রো ফার্মের ভিতর থেকে ৬টি ষাঁড় গরু পিকআপ গাড়ীতে তুলে নিয়ে যায়। এ ঘটনায় পুলিশ সুপার আব্দুল মান্নানের নির্দেশনায় মামলা রুজু হওয়ার পর ঘটনাস্থলের সিসি ক্যামেরা হতে ঘটনায় জড়িত আসামীদের দৈহিক বর্ণনার তথ্য সংগ্রহের পাশাপাশি তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনায় জড়িত আন্তঃজেলা ডাকাত চক্রের সদস্যদের শনাক্ত করা হয়।

 

চাঞ্চল্যকর মামলা হিসেবে সিনিয়র সহকারী পুলিশ সুপার জাহিদুল ইসলাম ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমার প্রত্যক্ষ তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক (তদন্ত) ত্রিনাথ সাহা ও মামলার তদন্তকারী কর্মকর্তা শাহিনুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম গত বুধ ও বৃহস্পতিবার ঢাকা, কুমিল্লা, ফেনী ও নোয়াখালী জেলার বিভিন্ন থানা এলাকায় তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালায়।

 

অভিযানে নোয়াখালী জেলার কবিরহাট ও সেনবাগ থানা এলাকা হতে সিসি টিভি ফুটেজে শনাক্তকৃত আন্তঃজেলা গরু ডাকাত দলের সর্দার শিপন সহ তার ৪ সহযোগীকে গ্রেপ্তার করা হয়। ডাকাতির কাজে ব্যবহৃত আলামত একটি পিকআপ গাড়ী, একটি মোটর সাইকেল ও তালা কাটার যন্ত্র উদ্ধার করা হয়।

 

প্রেস ব্রিফিংয়ে জানানো হয় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় চুরি ও ডাকাতির একাধিক মামলা রয়েছে।

Last Updated on November 11, 2022 6:40 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102