শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন উদ্বোধনের দুই ঘণ্টা পরই পর্দা নামলো প্রাণিসম্পদ প্রদর্শনীর! চিকিৎসকের পাশাপাশি রোগীর সুরক্ষা নিশ্চিত করাও আমার দায়িত্ব : স্বাস্থ্যমন্ত্রী -কুমিল্লায় ক্যান্সার হাসপাতাল নির্মাণের দাবি জানালেন এমপি বাহার কুমিল্লা সাংস্কৃতিক জোটের নববর্ষের অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ পরিবেশিত হবে ৪ মে নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া  বর্ষবরণ উৎসব আমাদের জাতিসত্ত্বার বিকাশ ঘটায় : এমপি বাহার -পহেলা বৈশাখে অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত কুমিল্লার সর্বস্তরের মানুষ বিএনপির সব ষড়যন্ত্র ব্যর্থ হওয়ার পর তারা এখন মনগড়া তথ্য দিয়ে নির্লজ্জ মিথ্যাচার করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে নিজেদের গ্রহণযোগ্যতা পরীক্ষা করে দেখতে পারেন : কুমিল্লায় স্থানীয় সরকারমন্ত্রী মুরাদনগরে ইউপি সদস্যের বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ উৎসবমুখর পরিবেশে বরুড়ার পয়ালগাছা বহুমুখী উচ্চবিদ্যালয়ের গৌরবের ৮০ বছর পূর্তি উদযাপন বিনোদনকেন্দ্রগুলোতে দর্শনার্থীদের ঢল ঈদের জামাতে ঈদগাহ ছাপিয়ে সড়কে মুসল্লিদের ঢল

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় গাঁজা ও ইয়াবাসহ তিন মাদক কারবারী গ্রেফতার

মো. আবদুল আলীম খান, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
  • ২০৫ দেখা হয়েছে

কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে দশ কেজি গাঁজা ও চারশ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারীকে গ্রেফতার করেছে।

 

বৃহস্পতিবার (১০ নভেম্বর) ব্রাহ্মণপাড়া উপজেলার কয়েকটি এলঅকায় বিশেষ অভিযান পরিচালনা করে তিন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। পরে তাদের আদালতের মাধমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

থানা সূত্রে জানা গেছে, ব্রাহ্মণপাড়া থানার ওসি মাহমুদুল হাসান রুবেলের নির্দেশে এসআই সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্স ব্রাহ্মনপাড়া উপজেলার শশীদল ইউনিয়নে অভিযান পরিচালনা করেন। অভিযানে দক্ষিণ তেতাভূমি (অনন্তপুর) গ্রামের রফিজ মিয়ার বাড়ীর সামনে নাইঘর-হরিমঙ্গলগামী পাকা রাস্তা এলাকা হতে হেলাল মিয়া নামে এক ব্যক্তিকে তল্লাশি চালিয়ে তার কাছ থেকে দশ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মোঃ নজরুল ইসলাম নামে আরেক মাদক কারবারী পালিয়ে যায়।

 

গ্রেফতার হেলাল মিয়া কুমিল্লার বুড়িচং থানার সাদকপুর গ্রামের জালাল মিয়ার ছেলে এবং পলাতক মোঃ নজরুল ইসলাম ব্রাহ্মণপাড়া থানার দক্ষিণ তেতাভূমি গ্রামের আশ্রাফ আলীর ছেলে।

 

এদিকে একইদিন রাতে অভিযান পরিচালনা করে কামাল মেম্বারের বাড়ীর সামনে থেকে বাঁশতলি-হরিমঙ্গল বাজারগামী রাস্তা এলাকা হতে মোঃ সবুজ মিয়া ও ফাইজুল ইসলামকে চারশ পিস ইয়াবা টেবলেটসহ গ্রেফতার করা হয়। গ্রেফতার সবুজ মিয়া ব্রাহ্মণপাড়া থানার দক্ষিণ তেতাভূমির গ্রামের মোঃ ইয়াকুব আলীর ছেলে এবং ফাইজুল ইসলাম কুমিল্লার মুরাদনগর থানার পরমতলা গ্রামের আবুল হাসেমের ছেলে।

Last Updated on November 11, 2022 7:38 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102