# পুত্রের নিহতের খবরে পিতার আকস্মিক মৃত্যু" /> কুমিল্লার মাঝিগাছায় প্রেমিকার পরিবারের পিটুনিতে প্রেমিক নিহত! – প্রতিসময়
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
Türkiye Resmi Internet Sites বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার চান্দিনায় প্রতিবন্ধী নারী হত্যার দায়ে রংমিস্ত্রির মৃত্যুদণ্ড দাউদকান্দিতে একই পরিবারের চারজনের প্রাণ গেলো সড়ক দুর্ঘটনায় কুমিল্লার কালিরবাজারে ছাত্রদলকর্মী হত্যা : সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কে জ্বলবে ৪৬ সোলার লাইট তীব্র তাপদাহ : কুবিতে অনলাইন ক্লাসের সিদ্ধান্ত বরুড়া উপজেলা পরিষদ নির্বাচনে পাঁচ চেয়ারম্যান প্রার্থীসহ ১৩ জনের মনোনয়নপত্র দাখিল উপজেলা পরিষদ নির্বাচন : কুমিল্লা সদরে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হওয়ার পথে টুটুল পাবেল বকুল সিএনজি অটোরিকশা চালক হত্যার দায়ে দুই জনের মৃত্যুদণ্ড তীব্র গরমে অতিষ্ঠ মুরাদনগরের জনজীবন মাভাবিপ্রবিতে বেড়েছে ৩০ আসন‌ চান্দিনায় দেশ ট্রাভেলস এক্সপ্রেসের সুপারভাইজার নিহত মাদক সেবনের বকেয়া টাকার পরিশোধ হিসেবে স্ত্রীকে বন্ধক, গণধর্ষণের শিকার চান্দিনায় বাল্য বিবাহ পড়ানোর দায়ে মৌলভীকে জরিমানা করায় তুলকালাম কান্ড! শিক্ষক বাতায়নে সেরা উদ্ভাবক নির্বাচিত হলেন হোমনার নজরুল ইসলাম

কুমিল্লার মাঝিগাছায় প্রেমিকার পরিবারের পিটুনিতে প্রেমিক নিহত! # পুত্রের নিহতের খবরে পিতার আকস্মিক মৃত্যু

নেকবর হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম রবিবার, ৭ মে, ২০২৩
  • ১০৮ দেখা হয়েছে

কুমিল্লার আদর্শ সদর উপজেলায় প্রেমিকার বাবা-চাচার পিটুনির পর তরুণ প্রেমিকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এদিকে পুত্রের মৃত্যুর খবর শুনে হার্টঅ্যাটাকে মারা গেছেন পিতাও। ঘটনার পর প্রেমিকার বাবা ও চাচাসহ স্বজনরা পলাতক রয়েছেন।

 

রোববার (৭ মে) সদর উপজেলার মধ্যম মাঝিগাছা গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত তরুণের নাম মাহিন মিয়া। তার পিতার নাম হিরণ মিয়া। নিহতের স্বজনরা জানান, মাহিনের সঙ্গে সপ্তম শ্রেণি পড়ুয়া এক কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল।

 

নিহতের পরিবারের অভিযোগ, বৃহস্পতিবার রাতে কিশোরীর বাবা মুজা মিয়া ও চাচা জাহাঙ্গীর হোসেন মাহিনকে বাড়িতে ডেকে নিয়ে মারধর করেন। পরে আশপাশের লোকজন গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কিছুটা সুস্থ বোধ করলে রোববার সকালে মাহিনকে ছাড়পত্র দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। বাসায় ফিরে বেলা ১১টার দিকে মাথাঘুরে পড়ে যায় মাহিন। এ অবস্থায় তাকে আবারও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মাহিনের পরিবারের অভিযোগ, তাকে বেধড়ক পোটানোর কারণে শারীরিক এমন কোন বড় সমস্যা হয়েছে যে কারণে সে মারা গেছে। ছেলের মৃত্যুর খবর শুনে সইতে না পেরে দুপুরে হার্টঅ্যাটাকে মারা যায় তার পিতা হিরণ মিয়া। এই দুই মৃত্যুর জন্য ওই মেয়ের বাবা-চাচা ও পরিবারের লোকজন দায়ী।

 

এবিষয়ে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার কামরান জানান, আমরা মূলত বৃহস্পতিবার রাতে ছেলেটির ওপর কী ধরণের নির্যাতন করা হয়েছে এবং কী কারণে তার মৃত্যু ঘটেছে এই বিষয়টি নিয়ে আমরা কাজ করছি। পোষ্টমর্টেম রিপোর্ট এলে তো মৃত্যুর কারণ জানা যাবে। এর আগে আমরা বৃহস্পতিবার রাতের বিষয়টিকে প্রাধান্য দিয়ে কাজ করছি। যারা এঘটনায় জড়িত ছিল তাদের আইনের আওতায় আনা হবে। আর ছেলেটির বাবা তার পুত্রের মৃত্যুর খবরে অসুস্থ হয়ে পড়েন, পরে হসপিটালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Last Updated on May 7, 2023 7:15 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102