শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চান্দিনায় দেশ ট্রাভেলস এক্সপ্রেসের সুপারভাইজার নিহত মাদক সেবনের বকেয়া টাকার পরিশোধ হিসেবে স্ত্রীকে বন্ধক, গণধর্ষণের শিকার চান্দিনায় বাল্য বিবাহ পড়ানোর দায়ে মৌলভীকে জরিমানা করায় তুলকালাম কান্ড! শিক্ষক বাতায়নে সেরা উদ্ভাবক নির্বাচিত হলেন হোমনার নজরুল ইসলাম শিব নারায়ণ দাস আর নেই, প্রধানমন্ত্রীর শোক -শনিবার বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে শ্রদ্ধা জানাবে সর্বস্তরের মানুষ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন উদ্বোধনের দুই ঘণ্টা পরই পর্দা নামলো প্রাণিসম্পদ প্রদর্শনীর! চিকিৎসকের পাশাপাশি রোগীর সুরক্ষা নিশ্চিত করাও আমার দায়িত্ব : স্বাস্থ্যমন্ত্রী -কুমিল্লায় ক্যান্সার হাসপাতাল নির্মাণের দাবি জানালেন এমপি বাহার কুমিল্লা সাংস্কৃতিক জোটের নববর্ষের অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ পরিবেশিত হবে ৪ মে নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া  বর্ষবরণ উৎসব আমাদের জাতিসত্ত্বার বিকাশ ঘটায় : এমপি বাহার -পহেলা বৈশাখে অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত কুমিল্লার সর্বস্তরের মানুষ বিএনপির সব ষড়যন্ত্র ব্যর্থ হওয়ার পর তারা এখন মনগড়া তথ্য দিয়ে নির্লজ্জ মিথ্যাচার করছে : ওবায়দুল কাদের

কুমিল্লার ময়নামতিতে ধানক্ষেতে গৃহশিক্ষকের লাশ : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ১০৮ দেখা হয়েছে

কুমিল্লার বুড়িচং উপজেলার নাতলা এলাকা থেকে একটি ধানের জমি হতে মোঃ ছাদেকুর রহমান (২২) নামে এক গৃহশিক্ষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকাল ৯টায় উপজেলার ময়নামতি ইউনিয়নের নামতলা পূর্বপাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, ওই যুবককে শ্বাসরোধে হত্যার পর ধান ক্ষেতে লাশ ফেলে চলে যায় দুর্বৃত্তরা।

 

নিহতের বড় ভাই হাফেজ মোঃ আল আমিন ও ফয়েজ উল্লাহ জানান তারা চার ভাইয়ের মধ্যে সবার ছোট নিহত মোঃ ছাদেকুর রহমান (২২)। তাদের বাড়ি কুমিল্লার চান্দিনা উপজেলার দুল্লাই নবাবপুর ইউনিয়নের বিচুন্দাইর বড়বাড়ির বাচ্চু মিয়ার ছেলে মোঃ ছাদেকুর রহমান। তিনি বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের নামতলা পূর্ব পাড়া গ্রামের ওমর ফারুকের বাড়িতে দুই বছর আগ থেকে গৃহশিক্ষক হিসেবে থাকেন।

 

জানা যায়, ওই গ্রামে গৃহশিক্ষক হিসেবে থেকে খন্ডকালিন তিনি ময়নামতি সেনানিবাস এলাকায় সাইফুল ইসলামের খাজা ইলেকট্রনিক দোকানে কর্মচারী হিসেবে কাজ করতেন। শনিবার রাতে ওই দোকান থেকে লজিং থাকা বাড়িতে ফিরে তিনি ফুটবল খেলা দেখতে বের হয়ে আর ঘরে ফিরে আসেননি। সকাল সাড়ে ৭ টায় বাড়ির পাশের একটি মক্তবে আরবি পড়ার জন্য ছোট বাচ্চারা যাওয়ার সময় পূর্বপাশে একটি ধান ক্ষেতে উল্টে পড়ে থাকা লাশ দেখে লজিং বাড়িতে খবর দেয়। বাড়ির লোকজন বুড়িচং থানায় খবর দিলে থানার ওসি মোঃ মারুফ রহমানের নেতৃত্বে দেবপুর ফাঁড়ির ইনচার্জ মোঃ জাবেদুল ইসলাম, এস আই জাহিদুল ইসলাম ও রুহুল আমিন ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে। খবর পেয়ে কুমিল্লা সদর সার্কেল কামরান হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

এদিকে নিহতের ভাই মকবুল হোসেন, ফয়েজ উল্লাহ, তাদের মামা আব্দুল আলিম বলেন, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। দূর্বৃত্তরা ছাদেকুরকে হত্যা করে ধান ক্ষেতে লাশ ফেলে চলে যায়। আমরা খুনিদের খুঁজে বের করে এ হত্যার সুষ্ঠু বিচার দাবী করছি।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান বলেন, সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে আসি। যে বাড়িতে লজিং থাকত তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
ওসি আরও বলেন, ‘প্রাথমিকভাবে নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, শ্বাসরোধে হত্যা করে লাশ ধানের জমিতে ফেলে দেয়। ঘটনাস্থলে সিআইডির টিম গিয়েছে। তারা বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। আমরা লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। ময়নাতদন্তের রিপোর্ট আসার আগে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তবে মৃত্যু রহস্য উদঘাটন এবং আসামি গ্রেফতারের বিষয়ে পুলিশ কাজ করছে।

Last Updated on November 27, 2022 7:24 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102