বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের শরবত ও পানি পান করালো কুমিল্লার সংগীতশিল্পী পরিবার কুবিতে তিন কার্যালয়ে তালা, চাবি শিক্ষক সমিতির দায়িত্বে বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার চান্দিনায় প্রতিবন্ধী নারী হত্যার দায়ে রংমিস্ত্রির মৃত্যুদণ্ড দাউদকান্দিতে একই পরিবারের চারজনের প্রাণ গেলো সড়ক দুর্ঘটনায় কুমিল্লার কালিরবাজারে ছাত্রদলকর্মী হত্যা : সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কে জ্বলবে ৪৬ সোলার লাইট তীব্র তাপদাহ : কুবিতে অনলাইন ক্লাসের সিদ্ধান্ত বরুড়া উপজেলা পরিষদ নির্বাচনে পাঁচ চেয়ারম্যান প্রার্থীসহ ১৩ জনের মনোনয়নপত্র দাখিল উপজেলা পরিষদ নির্বাচন : কুমিল্লা সদরে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হওয়ার পথে টুটুল পাবেল বকুল সিএনজি অটোরিকশা চালক হত্যার দায়ে দুই জনের মৃত্যুদণ্ড তীব্র গরমে অতিষ্ঠ মুরাদনগরের জনজীবন মাভাবিপ্রবিতে বেড়েছে ৩০ আসন‌

কুমিল্লায় র‌্যাবের পৃথক অভিযানে তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নেকবর হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ২৫০ দেখা হয়েছে

কুমিল্লায় র‌্যাবের পৃথক অভিযানে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এরমধ্যে একটি প্রাইভেটকার থেকে ৯৯০ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (২ নভেম্বর) ভোরে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী এলাকায় বিশেষ অভিযান চালিয়ে মোঃ মাইনুদ্দিন (২৩) নামে ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।গ্রেফতার মাইনুদ্দিন সদর দক্ষিণ উপজেলার সুবর্ণপুর গ্রামের মৃত আবুল মিয়ার ছেলে।

 

অপরদিকে বুধবার সকালে সুয়াগাজী এলাকায় পৃথক অভিযান চালিয়ে গাঁজা ও বিদেশি মদসহ আরো দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব। এসময় উদ্ধার করা হয় ১৩ কেজি গাঁজা ও এক বোতল বিদেশি মদ। গ্রেফতারকৃতরা হচ্ছে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার রামরাই গ্রামের মৃত বাবুল মিয়ার ছেলে মোঃ আমির হোসেন আকাশ (১৯) এবং একই উপজেলার তারাশাইল দৌলতপুর গ্রামের মোঃ শাহজাহানের ছেলে মোঃ ইউসুফ (২৫)। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয়।

 

পৃথক অভিযানে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লার সিনিয়র সহকারী পরিচালক আশরাজ্জুমান। তিনি জানান, গ্রেফতার মাদক ব্যবসায়ীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তারা দীর্ঘদিন যাবত কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল, গাঁজা ও বিদেশী মদসহ বিভিন্ন অবৈধ মাদকদ্রব্য সরবরাহ ও ক্রয়-বিক্রয় করে আসছিল। এ বিষয়ে সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

Last Updated on November 2, 2022 11:23 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102