শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চান্দিনায় দেশ ট্রাভেলস এক্সপ্রেসের সুপারভাইজার নিহত মাদক সেবনের বকেয়া টাকার পরিশোধ হিসেবে স্ত্রীকে বন্ধক, গণধর্ষণের শিকার চান্দিনায় বাল্য বিবাহ পড়ানোর দায়ে মৌলভীকে জরিমানা করায় তুলকালাম কান্ড! শিক্ষক বাতায়নে সেরা উদ্ভাবক নির্বাচিত হলেন হোমনার নজরুল ইসলাম শিব নারায়ণ দাস আর নেই, প্রধানমন্ত্রীর শোক -শনিবার বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে শ্রদ্ধা জানাবে সর্বস্তরের মানুষ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন উদ্বোধনের দুই ঘণ্টা পরই পর্দা নামলো প্রাণিসম্পদ প্রদর্শনীর! চিকিৎসকের পাশাপাশি রোগীর সুরক্ষা নিশ্চিত করাও আমার দায়িত্ব : স্বাস্থ্যমন্ত্রী -কুমিল্লায় ক্যান্সার হাসপাতাল নির্মাণের দাবি জানালেন এমপি বাহার কুমিল্লা সাংস্কৃতিক জোটের নববর্ষের অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ পরিবেশিত হবে ৪ মে নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া  বর্ষবরণ উৎসব আমাদের জাতিসত্ত্বার বিকাশ ঘটায় : এমপি বাহার -পহেলা বৈশাখে অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত কুমিল্লার সর্বস্তরের মানুষ বিএনপির সব ষড়যন্ত্র ব্যর্থ হওয়ার পর তারা এখন মনগড়া তথ্য দিয়ে নির্লজ্জ মিথ্যাচার করছে : ওবায়দুল কাদের

ছাত্র সেজে ব্যাচেলর মেসে চুরি

নেকবর হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ১০০ দেখা হয়েছে

কুমিল্লায় ছাত্র সেজে ব্যাচেলর মেসে গিয়ে অজ্ঞান করে
কুমিল্লার মনোহরপুর এলাকার দু’টি মেস থেকে ছাত্রদের অচেতন করে মোবাইল, ল্যাপটপ চুরি করে নিয়ে যাওয়ার এমনি এক প্রতারক ও চোরকে আটক করেছে পুলিশ । তার নাম রিপন মৃধা, বাড়ি গোপালগঞ্জ জেলার লাটেঙ্গা।

 

বৃহস্পতিবার উপরে চলে আসো জেলা পুলিশের পক্ষ থেকে পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) খন্দকার আশফাকুজ্জামান জানান,
কুমিল্লার মনোহরপুর এলাকার জিয়া কটেজ এবং ২য় কান্দিরপাড় পীড়জাদী মঞ্জিল নামক বিল্ডিং এর দুইটি রুমে ব্যাচেলর মেসে থাকা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত ছাত্র তোফায়েল আহাম্মেদ, মো: ফারুক হোসেন, মো: মেহেদী হাসান, মাহমুদ হোসেন সরকার, আব্দুল আউয়ালের সাথে একজন ছদ্মবেশি ছাত্র হিসেবে পরিচয় দেন রিপন মৃধা। সামাজিক যোগাযোগ মাধ্যম মেসেঞ্জারে তাদের পরিচয় হয়। পরিচয়ের সুবাদে বিবাদী গত ১৭ মে সকালে সাড়ে ১০টার সময় প্রথমে জিয়া কটেজের মেসে এবং পরে ওইদিনই রাত সাড়ে ১০টার সময় পীড়জাদী মঞ্জিল নামক বিল্ডিং এর মেসে প্রবেশ করে। দুই জায়গাতে অভিনব কায়দায় রিপন মৃধা ওই দুই মেসের ছাত্রের ভিন্ন সময়ে খাবার খেতে বসে এবং ছাত্রদের খাবারে চেতনানাশক দ্রব্য মিশিয়ে দিয়ে চার জনকেই ভিন্ন ভিন্ন মেসে অচেতন করে। পরে মেসগুলো থেকে ৪টি মোবাইল ফোন, ২টি ল্যাপটপ, ১টি ডেক্সটপ মনিটর, ১টি সিপিইউ সহ অন্যান্য মালামাল চুরি করে ট্রলিব্যাগ এবং ট্রাভেল ব্যাগের মধ্যে নিয়ে ১৮মে ভোর বেলার দিক পালিয়ে যায়।

পরে ছাত্ররা এবব্যাপারে পুলিশের কাছে অভিযোগ জানায়। পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় কুমিল্লা শহরের ধান গবেষণা ইন্সটিটিউট থেকে রিপন মৃধাকে আটক করে এবং তার কাছ থেকে চুরি হওয়া মালামাল উদ্ধার করে। এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে। মাদারীপুর সদর থানা এবং বরিশাল মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানায় একই রকম অপরাধের জন্য রিপন মৃধার বিরুদ্ধে আরো দুটি মামলা আছে।

Last Updated on May 18, 2023 9:51 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102