শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন উদ্বোধনের দুই ঘণ্টা পরই পর্দা নামলো প্রাণিসম্পদ প্রদর্শনীর! চিকিৎসকের পাশাপাশি রোগীর সুরক্ষা নিশ্চিত করাও আমার দায়িত্ব : স্বাস্থ্যমন্ত্রী -কুমিল্লায় ক্যান্সার হাসপাতাল নির্মাণের দাবি জানালেন এমপি বাহার কুমিল্লা সাংস্কৃতিক জোটের নববর্ষের অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ পরিবেশিত হবে ৪ মে নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া  বর্ষবরণ উৎসব আমাদের জাতিসত্ত্বার বিকাশ ঘটায় : এমপি বাহার -পহেলা বৈশাখে অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত কুমিল্লার সর্বস্তরের মানুষ বিএনপির সব ষড়যন্ত্র ব্যর্থ হওয়ার পর তারা এখন মনগড়া তথ্য দিয়ে নির্লজ্জ মিথ্যাচার করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে নিজেদের গ্রহণযোগ্যতা পরীক্ষা করে দেখতে পারেন : কুমিল্লায় স্থানীয় সরকারমন্ত্রী মুরাদনগরে ইউপি সদস্যের বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ উৎসবমুখর পরিবেশে বরুড়ার পয়ালগাছা বহুমুখী উচ্চবিদ্যালয়ের গৌরবের ৮০ বছর পূর্তি উদযাপন বিনোদনকেন্দ্রগুলোতে দর্শনার্থীদের ঢল ঈদের জামাতে ঈদগাহ ছাপিয়ে সড়কে মুসল্লিদের ঢল

ছোট ভাইকে নিয়ে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় বড় ভাইয়ের মৃত্যু

মোহাম্মদ আলী শাহিন, স্টাফ রিপোর্টার (কুমিল্লা) দাউদকান্দি
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ৪৬৮ দেখা হয়েছে

কুমিল্লা দাউদকান্দিতে ছোট ভাইকে মোটরসাইকেলে করে পরীক্ষা কেন্দ্রে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বড় ভাই ইকবাল হোসেন (১৮)।
মঙ্গলবার (২৩মে) সকাল সাড়ে ৯টায় উপজেলার আমিরাবাদ-কচুয়া সড়কের ইটাখোলা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত ইকবাল হোসেন বরকোটা স্কুল এন্ড কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র। সে একই কলেজ কেন্দ্রের পরীক্ষার্থী ছোট ভাই ইমরান হোসেনকে (১৭) নিয়ে মোটরসাইকেলে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।তারা দুই ভাই উপজেলার গৌরীপুর গ্রামের ইমান হোসেনের ছেলে। দুর্ঘটনায় আহত ছোট ভাই ইমরানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

 

নিহতের চাচা মমিনুল হক জানান, ভাতিজা ইমরান হোসেন এবার বরকোটা কলেজ কেন্দ্র থেকে এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করছে। তার বড় ভাই ইকবাল হোসেন ছোট ভাইকে মোটরসাইকেলে করে পরীক্ষা কেন্দ্রে নিয়ে যাওয়ার সময় ইটাখোলা মোড়ে একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। ঘটনাস্থলেই ইকবাল মারা যায় এবং ইমরানকে গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে।

 

বরকোটা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. জসিম উদ্দিন বলেন, আমার কলেজের প্রথম বর্ষের ছাত্র ইকবাল হোসেন তার ছোট ভাই এসএসসি পরীক্ষার্থী ইমরান হোসেনকে পরীক্ষা কেন্দ্রে নিয়ে আসার সময় সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার খবরটি আমার জন্য মর্মান্তিক ও বেদনাদায়ক। দু’জনই আমার শিক্ষার্থী।

 

দাউদকান্দি হাইওয়ে পুলিশের ওসি মো. জাহাঙ্গীর আলম বলেন,এ দুর্ঘটনাটি আমিরাবাদ-কচুয়া সড়কের ইটাখোলা নামক স্থানে হয়েছে। লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।

Last Updated on May 23, 2023 7:44 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102