বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার চান্দিনায় প্রতিবন্ধী নারী হত্যার দায়ে রংমিস্ত্রির মৃত্যুদণ্ড দাউদকান্দিতে একই পরিবারের চারজনের প্রাণ গেলো সড়ক দুর্ঘটনায় কুমিল্লার কালিরবাজারে ছাত্রদলকর্মী হত্যা : সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কে জ্বলবে ৪৬ সোলার লাইট তীব্র তাপদাহ : কুবিতে অনলাইন ক্লাসের সিদ্ধান্ত বরুড়া উপজেলা পরিষদ নির্বাচনে পাঁচ চেয়ারম্যান প্রার্থীসহ ১৩ জনের মনোনয়নপত্র দাখিল উপজেলা পরিষদ নির্বাচন : কুমিল্লা সদরে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হওয়ার পথে টুটুল পাবেল বকুল সিএনজি অটোরিকশা চালক হত্যার দায়ে দুই জনের মৃত্যুদণ্ড তীব্র গরমে অতিষ্ঠ মুরাদনগরের জনজীবন মাভাবিপ্রবিতে বেড়েছে ৩০ আসন‌ চান্দিনায় দেশ ট্রাভেলস এক্সপ্রেসের সুপারভাইজার নিহত মাদক সেবনের বকেয়া টাকার পরিশোধ হিসেবে স্ত্রীকে বন্ধক, গণধর্ষণের শিকার

দাউদকান্দিতে বৈদ্যুতিক সরঞ্জামাদি চুরির অভিযোগে তিনজন আটক

নেকবর হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ৮৫ দেখা হয়েছে

কুমিল্লার দাউদকান্দিতে বৈদ্যুতিক সরঞ্জামাদি চুরির অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ।

 

বুধবার (১৭ মে) রাতে গৌরীপুর এলাকার ঈশাখা সিএনজি পাম্প এলাকার সততা আয়রন নামে ভাঙ্গারী ব্যবসায়ীর দোকান থেকে মালামাল উদ্ধার করা হয়।

 

আটক ব্যক্তিরা হলেন- মুরানগর উপজেলার শুসন্ডা গ্রামের অহিদ মিয়ার ছেলে নুর মোহাম্মদ(২০), তিতাস উপজেলার জিয়ারকান্দি গ্রামের জলিল সরকারের ছেলে জাহিদ সরকার(২৫) এবং সততা আয়রন দাউদকান্দি উপজেলার রামনগর গ্রামের মৃত আব্দুল জলিল মাওলানার ছেলে সেলিম মিয়া(৩৪)।

 

এদের বিরুদ্ধে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর তালিকাভূক্ত ঠিকাদার মনির হোসেন সরকার দাউদকান্দি মডেল থানায় মামলা রুজু করেছেন।

 

মামলার বাদি মনির হোসেন সরকার জানান, আমি কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর তালিকাভূক্ত একজন ঠিকাদার। গৌরীপুর বালিকা বিদ্যালয় সংলগ্ন আমার গোডাউনে প্রহরীর চাকরী করতো নুর মোহাম্মদ।কয়েকমাস আগে সন্দেহমূলক আচরনের দায়ে তাকে চাকরীচ্যুত করা হয়। এরপরও প্রায় সময় গোডাউনের আশপাশে তাকে ঘুরাফেরা করতে দেখা যেত। গত ১২ মে আমার গোডাউনে থাকা ৯টি ট্রান্সমিটারের মধ্যে ২টি ট্রান্সমিটার খোলা অবস্থায় দেখতে পাই এবং ভিতরের মালামাল নেই। পরে বিষয়টি গৌরীপুর ফাড়ির পুলিশকে জানাই।

 

গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্য মোঃ আসাদুজ্জামান জানান, অভিযোগ পাওয়ার পর তথ্য প্রযুক্তির সহযোগিতায় বুধবার দুপুরে ইলিয়টগঞ্জ বাজার থেকে নুর মোহাম্মদকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যমতে সততা আয়রন নামের ভাঙ্গারী দোকান থেকে মালামাল উদ্ধার এবং আরো দুইজনকে আটক করা হয়। তিনজনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

Last Updated on May 18, 2023 7:32 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102