মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
Hacked By Antonio Dz দাউদকান্দিতে একই পরিবারের চারজনের প্রাণ গেলো সড়ক দুর্ঘটনায় কুমিল্লার কালিরবাজারে ছাত্রদলকর্মী হত্যা : সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কে জ্বলবে ৪৬ সোলার লাইট তীব্র তাপদাহ : কুবিতে অনলাইন ক্লাসের সিদ্ধান্ত বরুড়া উপজেলা পরিষদ নির্বাচনে পাঁচ চেয়ারম্যান প্রার্থীসহ ১৩ জনের মনোনয়নপত্র দাখিল উপজেলা পরিষদ নির্বাচন : কুমিল্লা সদরে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হওয়ার পথে টুটুল পাবেল বকুল সিএনজি অটোরিকশা চালক হত্যার দায়ে দুই জনের মৃত্যুদণ্ড তীব্র গরমে অতিষ্ঠ মুরাদনগরের জনজীবন মাভাবিপ্রবিতে বেড়েছে ৩০ আসন‌ চান্দিনায় দেশ ট্রাভেলস এক্সপ্রেসের সুপারভাইজার নিহত মাদক সেবনের বকেয়া টাকার পরিশোধ হিসেবে স্ত্রীকে বন্ধক, গণধর্ষণের শিকার চান্দিনায় বাল্য বিবাহ পড়ানোর দায়ে মৌলভীকে জরিমানা করায় তুলকালাম কান্ড! শিক্ষক বাতায়নে সেরা উদ্ভাবক নির্বাচিত হলেন হোমনার নজরুল ইসলাম শিব নারায়ণ দাস আর নেই, প্রধানমন্ত্রীর শোক -শনিবার বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে শ্রদ্ধা জানাবে সর্বস্তরের মানুষ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন উদ্বোধনের দুই ঘণ্টা পরই পর্দা নামলো প্রাণিসম্পদ প্রদর্শনীর! চিকিৎসকের পাশাপাশি রোগীর সুরক্ষা নিশ্চিত করাও আমার দায়িত্ব : স্বাস্থ্যমন্ত্রী -কুমিল্লায় ক্যান্সার হাসপাতাল নির্মাণের দাবি জানালেন এমপি বাহার কুমিল্লা সাংস্কৃতিক জোটের নববর্ষের অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ পরিবেশিত হবে ৪ মে নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড

দেবিদ্বারে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলার সুষ্ঠু তদন্তের দাবি শিক্ষক সমিতির

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ৯৩ দেখা হয়েছে

কুমিল্লার দেবিদ্বার উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও উপজেলার মাশিকাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোকতল হোসেনের বিরুদ্ধে দায়েরকৃত মামলার সুস্থ তদন্ত ও মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন করেছে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দ।

 

মঙ্গলবার (২৮ মার্চ) বেলা সাড়ে ১১টায় স্থানীয় একটি রেস্তোরায় সংবাদ সম্মেলন শেষে উপজেলা সদরের নিউ মার্কেট চত্বরে মানববন্ধন করেন মাধ্যমিক সমিতির নেতৃবৃন্দ। সংবাদ সম্মেলন ও মানববন্ধনে উপজেলার সকল বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকগণ অংশ নেন।

 

মানববন্ধন ও সংবাদ সম্মেলনে শিক্ষক নেতারা বলেন, গত ১৫ মার্চ মাশিকাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোকতল হোসেনের বিরুদ্ধে বিদ্যালয় চলাকালে এক এসএসসি পরীক্ষার্থী ছাত্রীকে শ্লীলতাহানি করা হয়েছে এমন মিথ্যা অভিযোগ তুলে তাকে অবরুদ্ধ করে রাখা হয়। পরে দিনভর একটি সংঘবব্ধ চক্র বিদ্যালয়ে ভাংচুর, পুলিশের উপর হামলা, গাড়ি ভাংচুর ও দুটি মোটর সাইকেলে আগুন ধরিয়ে দেয়। এ ঘটনার পরদিন ওই ছাত্রীর বাবা থানায় মামলা দায়ের করেন। কিন্তু মামলার অভিযোগে যে সময়ে ঘটনা উল্লেখ করা হয়েছে বিদ্যালয়ের সিসিটিভি ফুটেজে এর সত্যতা পাওয়া যায়নি।
শিক্ষক নেতারা অবিলম্বে প্রধান শিক্ষকের মুক্তিসহ মামলার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের দাবি জানান।

 

মানববন্ধন ও সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মজিবুর রহমান, সিনিয়র সহসভাপতি আবদুল মোমেন, সহসভাপতি আবু সেলিম ভূইয়া, আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলী আকবর, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সেলিম প্রমুখ।

Last Updated on March 28, 2023 2:52 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102