শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চান্দিনায় দেশ ট্রাভেলস এক্সপ্রেসের সুপারভাইজার নিহত মাদক সেবনের বকেয়া টাকার পরিশোধ হিসেবে স্ত্রীকে বন্ধক, গণধর্ষণের শিকার চান্দিনায় বাল্য বিবাহ পড়ানোর দায়ে মৌলভীকে জরিমানা করায় তুলকালাম কান্ড! শিক্ষক বাতায়নে সেরা উদ্ভাবক নির্বাচিত হলেন হোমনার নজরুল ইসলাম শিব নারায়ণ দাস আর নেই, প্রধানমন্ত্রীর শোক -শনিবার বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে শ্রদ্ধা জানাবে সর্বস্তরের মানুষ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন উদ্বোধনের দুই ঘণ্টা পরই পর্দা নামলো প্রাণিসম্পদ প্রদর্শনীর! চিকিৎসকের পাশাপাশি রোগীর সুরক্ষা নিশ্চিত করাও আমার দায়িত্ব : স্বাস্থ্যমন্ত্রী -কুমিল্লায় ক্যান্সার হাসপাতাল নির্মাণের দাবি জানালেন এমপি বাহার কুমিল্লা সাংস্কৃতিক জোটের নববর্ষের অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ পরিবেশিত হবে ৪ মে নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া  বর্ষবরণ উৎসব আমাদের জাতিসত্ত্বার বিকাশ ঘটায় : এমপি বাহার -পহেলা বৈশাখে অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত কুমিল্লার সর্বস্তরের মানুষ বিএনপির সব ষড়যন্ত্র ব্যর্থ হওয়ার পর তারা এখন মনগড়া তথ্য দিয়ে নির্লজ্জ মিথ্যাচার করছে : ওবায়দুল কাদের

পাইপগানসহ কোতয়ালি পুলিশের হাতে কা‌শিনাথপু‌রের বাকের আটক

নেকবর হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ৭১ দেখা হয়েছে

কু‌মিল্লা সদর উপ‌জেলার কা‌শিনাথপু‌র গ্রামে কোতয়ালি পু‌লি‌শের অ‌ভিযা‌নে দেশীয় তৈরি একটি পাইপগান ও সরঞ্জামসহ বাকের নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। আটক বাকের ওই গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে।

 

বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা কোতোয়ালি ম‌ডেল থানার ও‌সি আহ‌মেদ সানজুর মোর‌শেদ বৃহস্প‌তিবার (৪মে) দুপু‌রে জানান, গোপন সংবাদের ভি‌ত্তি‌তে বুধবার দিবাগত রাত দেড়টায় থানার এক‌টি টিম সদ‌রের কাশিনাথপুর এলাকায় অ‌ভিযান চালিয়ে সন্ত্রাসী বাকের মিয়াকে আটক ক‌রে। এসময় তার খাটের তোষকের নিচ থেকে একটি লাল রংয়ের প্লাষ্টিকের ব্যাডমিন্টনের ব্যাগের ভেতর থেকে দেশীয় তৈরি একটি পাইপগান ও পাইপগান তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।এঘটনায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হ‌য়ে‌ছে।

ওসি আরও জানান, আজ (বৃহস্পতিবার) তাকে আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রিয় কারাগারে প্রেরণ করা হয়েছে।

Last Updated on May 4, 2023 7:29 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102