শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
শিক্ষক বাতায়নে সেরা উদ্ভাবক নির্বাচিত হলেন হোমনার নজরুল ইসলাম শিবনারায়ণ দাস আর নেই, প্রধানমন্ত্রীর শোক মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন উদ্বোধনের দুই ঘণ্টা পরই পর্দা নামলো প্রাণিসম্পদ প্রদর্শনীর! চিকিৎসকের পাশাপাশি রোগীর সুরক্ষা নিশ্চিত করাও আমার দায়িত্ব : স্বাস্থ্যমন্ত্রী -কুমিল্লায় ক্যান্সার হাসপাতাল নির্মাণের দাবি জানালেন এমপি বাহার কুমিল্লা সাংস্কৃতিক জোটের নববর্ষের অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ পরিবেশিত হবে ৪ মে নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া  বর্ষবরণ উৎসব আমাদের জাতিসত্ত্বার বিকাশ ঘটায় : এমপি বাহার -পহেলা বৈশাখে অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত কুমিল্লার সর্বস্তরের মানুষ বিএনপির সব ষড়যন্ত্র ব্যর্থ হওয়ার পর তারা এখন মনগড়া তথ্য দিয়ে নির্লজ্জ মিথ্যাচার করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে নিজেদের গ্রহণযোগ্যতা পরীক্ষা করে দেখতে পারেন : কুমিল্লায় স্থানীয় সরকারমন্ত্রী মুরাদনগরে ইউপি সদস্যের বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ উৎসবমুখর পরিবেশে বরুড়ার পয়ালগাছা বহুমুখী উচ্চবিদ্যালয়ের গৌরবের ৮০ বছর পূর্তি উদযাপন

বিজরা বাজারে স্বর্ণ দোকানসহ ১৪ ব্যবসা প্রতিষ্ঠানে চুরি : দেড়মাসেও চোর সনাক্ত ও লুন্ঠিত মালামাল উদ্ধার করতে পারেনি পুলিশ

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ২২৬ দেখা হয়েছে

ছবি: মা-মনি স্বর্ণ শিল্পালয়ের লুন্ঠিত অলংকার উদ্ধার ও চোর গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন #

কুমিল্লার লাকসাম উপজেলার বিজরা বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় উদ্বিঘ্ন হয়ে পড়েছেন ব্যবসায়িরা।ইতিমধ্যে বাজারের ১৪টি দোকানে চুরি হলেও চোর সনাক্তে থানা পুলিশ এবং ব্যবসা প্রতিষ্ঠানের নিরাপত্তার বিষয়ে কার্যকর ভূমিকা রাখতে পারছেনা বাজার কমিটি।

থানায় মামলা করেও প্রতিকার পাচ্ছেন না ব্যবসায়িরা। বিশেষ করে চুরির ঘটনার মধ্যে আলোচিত মা-মনি স্বর্ণ শিল্পালয়ের লুন্ঠিত স্বর্ণ ও রূপার অংলকার দেড়মাসেও উদ্ধার করতে পারেনি লাকসাম থানা পুলিশ।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকালে লুন্ঠিত অলংকার উদ্ধার, চোর গ্রেফতার ও বাজারের ব্যবসা প্রতিষ্ঠানের নিরাপত্তার দাবীতে কুমিল্লা নগরীর একটি হোটেলে সংবাদ সম্মেলন করেন মা-মনি স্বর্ণ শিল্পালয়ের মালিক ঝুটন চন্দ্র ভৌমিক।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন- রাতের অন্ধকারে চোর চক্র বাজারের ব্যবসা প্রতিষ্ঠানের তালা ভেঙ্গে সাত ভরি স্বর্ণালংকার, ৪০ ভরি রূপার অলংকার ও নগদ ৭০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। এ ঘটনা বাজার কমিটিকে অবহিত করা হলেও তারা কার্যকর কোনো ব্যবস্থা নেননি। এমনকি মামলা করার দেড় মাসেও পুলিশ চোর সনাক্ত এবং লুন্ঠিত মালামাল উদ্ধার করতে পারছেনা।

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে কুমিল্লার লাকসাম উপজেলার ঐতিহ্যবাহী বিজরা বাজারে মা মনি স্বর্ণ শিল্পালয়, অনামিকা টেলিকম স্টুডিও এন্ড অনামিকা ট্রাভেলস, মুসলিম সুইট, শুভ স্টুডিও, ছাত্র বন্ধু লাইব্রেরী, আল্লাহ রাখা ভ্যারাইটিজ ষ্টোর, মতিন ট্রেডার্স, বিসমিল্লাহ ষ্টোর, তিশা জুয়েলার্স, জহির, সেলিম মিয়ার দোকানসহ প্রায় ১৪টি ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটেছে।

#দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে protisomoy ফেসবুক পেইজে লাইক দিয়ে এবং ভিডিও খবর দেখতে  protisomoy news ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on October 8, 2020 10:30 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102