বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার চান্দিনায় প্রতিবন্ধী নারী হত্যার দায়ে রংমিস্ত্রির মৃত্যুদণ্ড দাউদকান্দিতে একই পরিবারের চারজনের প্রাণ গেলো সড়ক দুর্ঘটনায় কুমিল্লার কালিরবাজারে ছাত্রদলকর্মী হত্যা : সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কে জ্বলবে ৪৬ সোলার লাইট তীব্র তাপদাহ : কুবিতে অনলাইন ক্লাসের সিদ্ধান্ত বরুড়া উপজেলা পরিষদ নির্বাচনে পাঁচ চেয়ারম্যান প্রার্থীসহ ১৩ জনের মনোনয়নপত্র দাখিল উপজেলা পরিষদ নির্বাচন : কুমিল্লা সদরে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হওয়ার পথে টুটুল পাবেল বকুল সিএনজি অটোরিকশা চালক হত্যার দায়ে দুই জনের মৃত্যুদণ্ড তীব্র গরমে অতিষ্ঠ মুরাদনগরের জনজীবন মাভাবিপ্রবিতে বেড়েছে ৩০ আসন‌ চান্দিনায় দেশ ট্রাভেলস এক্সপ্রেসের সুপারভাইজার নিহত মাদক সেবনের বকেয়া টাকার পরিশোধ হিসেবে স্ত্রীকে বন্ধক, গণধর্ষণের শিকার

বুড়িচংয়ে পারিবারিক কলহের জেরে কলেজ ছাত্রের আত্মহত্যা 

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩
  • ২৭১ দেখা হয়েছে
কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কোরপাই গ্রামে রোববার দিবাগত রাত ৪টায়  তাহসিন আহমেদ (১৬) নামের  এক কলেজ ছাত্র বিষ প্রানে আত্মহত্যা করেছে।
খবর পেয়ে সোমবার সকাল ১০ টার দিকে  বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই কাজী হাসান উদ্দিন সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য কুমেকে প্রেরণ করে।
পুলিশ ও স্থানীয় ইউপি সদস্য মোঃ অহিদুর রহমান  জানান, কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কোরপাই পূর্ব পাড়া গ্রামের প্রবাসী মোঃ জাহাঙ্গীর আলমের ছেলে তাহসিন আহমেদ নিমসার জুনাব আলী কলেজের প্রথম বর্ষের ছাত্র।রোববার দিবাগত রাত ৪টায় সে বিষ প্রান করে।
স্থানীয় সূত্রে জানা গেছে পারিবারিক বিষয়ের জের ধরে কিছু দিন যাবত পরিবারের লোকজনের সঙ্গে মনোমালিন্য চলে আসছিল তাহসিনে। রোববার  ভোর রাতে তাহসিনের  মা তাহমিনা আক্তার ছেলের শয়ন কক্ষে ছটফট করতে শুনে বুঝতে পারেন ছেলে কোন অঘটন ঘটিয়েছে।তাৎক্ষণিক  তাহমিনা আক্তার বাড়ির লোকজন এনে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এদিকে ইউপি সদস্য মোঃ অহিদুর রহমান আরও জানান স্থানীয় লোকজন জানিয়েছে এলাকার একটি মেয়ের সঙ্গে কলেজ ছাত্র তাহসিন আহমেদের প্রেম ছিল। প্রেমিকার অন্যত্র বিয়ে হয়ে গেলে  সে প্রেমে ব্যর্থ হয়ে পারিবারিক কলহে জড়িয়ে পড়ে আত্মহত্যা করে।
বুড়িচং থানার এস আই কাজী হাসান উদ্দিন বলেন খবর পেয়ে সোমবার সকাল ১০ টায় আমি সঙ্গীয় ফোর্স সহ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে  ময়না তদন্তের জন্য পাঠানো হয়। এঘটনায় বুড়িচং থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Last Updated on January 30, 2023 11:27 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102