বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার চান্দিনায় প্রতিবন্ধী নারী হত্যার দায়ে রংমিস্ত্রির মৃত্যুদণ্ড দাউদকান্দিতে একই পরিবারের চারজনের প্রাণ গেলো সড়ক দুর্ঘটনায় কুমিল্লার কালিরবাজারে ছাত্রদলকর্মী হত্যা : সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কে জ্বলবে ৪৬ সোলার লাইট তীব্র তাপদাহ : কুবিতে অনলাইন ক্লাসের সিদ্ধান্ত বরুড়া উপজেলা পরিষদ নির্বাচনে পাঁচ চেয়ারম্যান প্রার্থীসহ ১৩ জনের মনোনয়নপত্র দাখিল উপজেলা পরিষদ নির্বাচন : কুমিল্লা সদরে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হওয়ার পথে টুটুল পাবেল বকুল সিএনজি অটোরিকশা চালক হত্যার দায়ে দুই জনের মৃত্যুদণ্ড তীব্র গরমে অতিষ্ঠ মুরাদনগরের জনজীবন মাভাবিপ্রবিতে বেড়েছে ৩০ আসন‌ চান্দিনায় দেশ ট্রাভেলস এক্সপ্রেসের সুপারভাইজার নিহত মাদক সেবনের বকেয়া টাকার পরিশোধ হিসেবে স্ত্রীকে বন্ধক, গণধর্ষণের শিকার

ভোলার তজুমদ্দিনে সিঁদকাটা চোরের কান্ড

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ২৬৭ দেখা হয়েছে

রাতের খাবারে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে দিয়ে গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়া মহিলাদের শরীর থেকে স্বর্ণালংকার, ঘরে থাকা টাকা, মোবাইল ফোন চুরি করে নিয়ে গেছে সিঁদকাটা চোরের দল।

ঘটনাটি ঘটেছে (সোমবার ২১ সেপ্টেম্বর) দিবাগত রাত একটার দিকে ভোলার তজুমদ্দিন উপজেলার শিবপুর গ্রামের জামাল উদ্দিন পাটোয়ারির ঘরে। এঘটনায় অচেতন অবস্থায় ঘরের ৬ সদস্যকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

স্থানীয় ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা যায়, তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের শিবপুর গ্রামের তোরাব আলী পাটওয়ারী বাড়ির জামাল উদ্দিন পাটওয়ারীর মেয়েকে বিয়ে দেন চরফ্যাশন উপজেলায়।সোমবার মেয়ের শশুড়বাড়ির লোকজন আসলে দুপুরের খাবার শেষে মেয়েকে বিদায় দিতে সবাই যখন ব্যস্ত তখন সুযোগমত ওই চোরের দল খাবারে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে দেয়।

রাতে সেই খাবার খেয়ে অচেতন হয়ে গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়ে ৬ সদস্য। রাত প্রায় একটার দিকে ঘরের সিঁদকেটে প্রবেশ করে ঘুমে অচেতন মহিলাদের শরীরে থাকা গহনা, ঘরে থাকা ৫০ হাজার টাকা, ৬টি মোবাইল ফোন নিয়ে চোরের দল। এসময় রাতে খাবার না খেয়ে ঘুমিয়ে পড়া আক্তারা বেগমের শরীর থেকে গহনা খুলতে গেলে তিনি শোর চিৎকার শুরু করেন। তার শোর চিৎকারে আশপাশের ঘরের লোকজন ছুটে আসে। ততক্ষণে চোরের দল ওইসব জিনিস নিয়ে পালায়। পরে ঘুমে অচেতনদের ডেকে সাড়া না মেলায় তাদেরকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করানো হয়।

তজুমদ্দিন থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন জানান, ঘটনার তথ্য-উপাত্ত সংগ্রহ করা হয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবার লিখিত অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

#দেশবিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে protisomoy ফেসবুক পেইজে লাইক দিয়ে এবং protisomoy news ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে অ্যাকটিভ থাকুন

Last Updated on September 22, 2020 1:12 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102