শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চান্দিনায় দেশ ট্রাভেলস এক্সপ্রেসের সুপারভাইজার নিহত মাদক সেবনের বকেয়া টাকার পরিশোধ হিসেবে স্ত্রীকে বন্ধক, গণধর্ষণের শিকার চান্দিনায় বাল্য বিবাহ পড়ানোর দায়ে মৌলভীকে জরিমানা করায় তুলকালাম কান্ড! শিক্ষক বাতায়নে সেরা উদ্ভাবক নির্বাচিত হলেন হোমনার নজরুল ইসলাম শিব নারায়ণ দাস আর নেই, প্রধানমন্ত্রীর শোক -শনিবার বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে শ্রদ্ধা জানাবে সর্বস্তরের মানুষ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন উদ্বোধনের দুই ঘণ্টা পরই পর্দা নামলো প্রাণিসম্পদ প্রদর্শনীর! চিকিৎসকের পাশাপাশি রোগীর সুরক্ষা নিশ্চিত করাও আমার দায়িত্ব : স্বাস্থ্যমন্ত্রী -কুমিল্লায় ক্যান্সার হাসপাতাল নির্মাণের দাবি জানালেন এমপি বাহার কুমিল্লা সাংস্কৃতিক জোটের নববর্ষের অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ পরিবেশিত হবে ৪ মে নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া  বর্ষবরণ উৎসব আমাদের জাতিসত্ত্বার বিকাশ ঘটায় : এমপি বাহার -পহেলা বৈশাখে অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত কুমিল্লার সর্বস্তরের মানুষ বিএনপির সব ষড়যন্ত্র ব্যর্থ হওয়ার পর তারা এখন মনগড়া তথ্য দিয়ে নির্লজ্জ মিথ্যাচার করছে : ওবায়দুল কাদের

মহাসড়কের দাউদকান্দিতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১০

মোহাম্মদ আলী শাহিন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম রবিবার, ২৮ মে, ২০২৩
  • ১২৮ দেখা হয়েছে

ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দিতে একটি যাত্রীবাহী মাইক্রোবাসকে দ্রুতগতির ট্রাক পেছন দিক থেকে ধাক্কা দিলে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে মাইক্রোবাসের ২ যাত্রী মারা যান। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও ১০ জন। গুরুতর আহত ৯জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং একজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রোববার (২৮মে) আনুমানিক সকাল ৯ টায় দাউদকান্দি উপজেলার ঢাকা -চট্টগ্রাম মহাসড়কের শহীদনগর নামকস্থানে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন-দাউদকান্দি উপজেলার ভবানীপুর গ্রামের মৃত চুনু মিয়ার ছেলে বাদশা মিয়া(৬৫) ও উপজেলার দৌলতপুর ইউনিয়নের সেকান্দার আলীর ছেলে দুলাল বেপারী (৬২)।
আহতরা হলেন- রাবেয়া আক্তার (৩৫) তার ছেলে ৫ বছরের শিশু মাহিন,ইশরাত(২৭), জান্নাত(১৯) পারভীন আক্তার (৩৫), মোজাম্মেল হোসেন (৪০), বাবু(৩০), সোহাগ মিয়া(২৫) ও রমজান আলী (১৯) সহিদ(১৭)।

 

স্থানীয়রা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শহীদনগর নামক স্থানে দাউদকান্দিগামী স্থানীয় যাত্রী পরিবহনের একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ- ১৩-২০৩০) রাস্তার পাশে গাড়ি থামিয়ে যাত্রী ওঠা-নামা করছিল। এসময় ঢাকাগামী একটি মালবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী মাইক্রোবাসকে পিছন দিক থেকে ধাক্কা দিলে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায় এবং ট্রাকটিও খাদে পড়ে যায়। এতে মাইক্রোবাসের যাত্রী দুলাল বেপারী ঘটনাস্থলে এবং হাসপাতালে নেওয়ার পর বাদশা মিয়া মারা যায়।

খবর পেয়ে দাউদকান্দি হাইওয়ে থানা পুলিশ,ফায়ার সার্ভিসের একটি দল ও স্থানীয়দের সহযোগিতায় পুলিশ দুর্ঘটনা কবলিত মাইক্রোবাসের আহত যাত্রীদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে প্রেরণ করে। জরুরী বিভাগের কর্মরত চিকিৎসকরা গুরুতর আহত ৯ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

দাউদকান্দি হাইওয়ে থানার ওসি মো.জাহাঙ্গীর আলম বলেন,দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহত দুইজনের মৃতদেহ আত্মীয়-স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাক চালক পলাতক রয়েছে।

Last Updated on May 28, 2023 7:54 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102