বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিনামূল্যে সার বীজ পেলো নাঙ্গলকোটের কৃষকরা চান্দিনায় সড়কের বেহাল দশার সঙ্গে ঝুঁকি বাড়িয়েছে ভাঙ্গা কালভার্ট সহকারী প্রক্টরের পদ থেকে পদত্যাগ করলেন উপাচার্যপন্থি শিক্ষক বরুড়ার মানুষ পরিবর্তন চায় : চেয়ারম্যান প্রার্থী হামিদ লতিফ ভূইয়া কামাল কুবি প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম শিক্ষক সমিতির তীব্র গরমে পথচারী ও নিম্নআয়ের মানুষের পাশে কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশ প্রতীক পেয়ে প্রচারণায় নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের প্রার্থীরা দাউদকান্দিতে পুকুর থেকে মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার চান্দিনায় প্রতিবন্ধী নারী হত্যার দায়ে রংমিস্ত্রির মৃত্যুদণ্ড দাউদকান্দিতে একই পরিবারের চারজনের প্রাণ গেলো সড়ক দুর্ঘটনায় কুমিল্লার কালিরবাজারে ছাত্রদলকর্মী হত্যা : সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কে জ্বলবে ৪৬ সোলার লাইট তীব্র তাপদাহ : কুবিতে অনলাইন ক্লাসের সিদ্ধান্ত বরুড়া উপজেলা পরিষদ নির্বাচনে পাঁচ চেয়ারম্যান প্রার্থীসহ ১৩ জনের মনোনয়নপত্র দাখিল উপজেলা পরিষদ নির্বাচন : কুমিল্লা সদরে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হওয়ার পথে টুটুল পাবেল বকুল সিএনজি অটোরিকশা চালক হত্যার দায়ে দুই জনের মৃত্যুদণ্ড তীব্র গরমে অতিষ্ঠ মুরাদনগরের জনজীবন মাভাবিপ্রবিতে বেড়েছে ৩০ আসন‌ চান্দিনায় দেশ ট্রাভেলস এক্সপ্রেসের সুপারভাইজার নিহত মাদক সেবনের বকেয়া টাকার পরিশোধ হিসেবে স্ত্রীকে বন্ধক, গণধর্ষণের শিকার

মাদক মামলার সাজা এড়াতে বারো বছর আত্মগোপনে থেকে শেষ রক্ষা হয়নি কুমিল্লা সদর দক্ষিণের দেলোয়ারের

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ২১৩ দেখা হয়েছে

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার মান্দারি গ্রামের বাসিন্দা দেলোয়ার হোসেন। বর্তমানে বয়স পঞ্চাশের কাছাকাছি। ওই উপজেলার আলোচিত মাদক ব্যবসায়ি। কয়েকবার গ্রেফতার হয়েছেন। আবার জামিনেও বেরিয়ে আসেন। সবশেষ ২০১০ সালের একটি মাদক মামলায় জামিনে বেরিয়ে এসে আর আদালতের দুয়ারে যেতে হয়নি দেলোয়ারকে। কারণ দেলোয়ার জামিনে বেরিয়ে ভারত সীমান্ত এলাকায় বসবাস শুরু করে। সেখানেও মাদকের চালানের সাথে নিজের সম্পৃক্ততা রাখতেন। সীমান্ত এলাকায় আত্মগোপনে থেকেও মাঝেমধ্যে নিজ বাড়ি মান্দারিতে আসা যাওয়া করতেন। কিন্তু মান্দারিতে এবারেরে আসাটা মাদক ব্যবসায়ি দেলোয়ারের জন্য সুখকর হয়নি। মান্দারিতে তার আসার খবর পেয়ে বেরসিক পুলিশের হাত থেকে আর রেহাই মেলেনি বারো বছর আত্মগোপনে থাকা দেলোয়ারের।

 

মঙ্গলবার রাতে কুমিল্লা সদর দক্ষিণ থানার পুলিশ এসআই মনিরুল ইসলাম হাতকড়া পরিয়ে দেলোয়ারকে থানায় নিয়ে আসে। বুধবার (৯ নভেম্বর) তাকে কুমিল্লার আদালতের মাধ্যমে জেলহাজ প্রেরণ করা হয়। তার বিরুদ্ধে সদর দক্ষিণ থানায় দুইটি মাদক মামলায় তিন বছর ও পাঁচ বছরের সশ্রম কারাদণ্ডের সাজাপ্রাপ্ত পরোয়ানা ছিল।

 

এসব বিষয় নিশ্চিত করেন সদর দক্ষিণ থানার ওসি দেবাশীষ চৌধুরী। বুধবার বিকেলে তিনি জানান, একের পর এক মাদকসহ গ্রেফতার হওয়ার পর জামিনে বেরিয়ে মামলা থেকে বাঁচার জন্য নিজ এলাকার সীমান্তবর্তী ভারতীয় এলাকায় চলে যান দেলোয়ার। সেখানে গিয়ে বাংলাদেশ সীমান্তের কাছাকাছি বসবাস করা শুরু করেন। হঠাৎ বাড়িতে এলেও সেখানে অবস্থান করতেন না তিনি। মঙ্গলবার রাতে এসআই মনিরুল ইসলাম দেলোেয়ারের আগমনের সংবাদ গোপনে পেয়ে দ্রুত মান্দারী গ্রামে যান এবং কৌশলে তাকে গ্রেফতার করেন। তখন সে নিজেকে স্ট্রোকের রোগী পরিচয় দিয়ে অসুস্থতার ভান করে। এরপর তাকে এনে উপজেলা হাসপাতালে ডাক্তার দেখানো হয়। ডাক্তার তার প্রাথমিক পরীক্ষা নিরীক্ষা করেন এবং শারীরিক অবস্থা ভালো আছে জানান। তার বিরুদ্ধে মাদক আইনে দুইটি মামলায় মোট আট বছরের সাজাপ্রাপ্ত পরোয়ানা ছিল।

Last Updated on November 9, 2022 8:32 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102