শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চান্দিনায় বাল্য বিবাহ পড়ানোর দায়ে মৌলভীকে জরিমানা করায় তুলকালাম কান্ড! শিক্ষক বাতায়নে সেরা উদ্ভাবক নির্বাচিত হলেন হোমনার নজরুল ইসলাম শিব নারায়ণ দাস আর নেই, প্রধানমন্ত্রীর শোক -শনিবার বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে শ্রদ্ধা জানাবে সর্বস্তরের মানুষ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন উদ্বোধনের দুই ঘণ্টা পরই পর্দা নামলো প্রাণিসম্পদ প্রদর্শনীর! চিকিৎসকের পাশাপাশি রোগীর সুরক্ষা নিশ্চিত করাও আমার দায়িত্ব : স্বাস্থ্যমন্ত্রী -কুমিল্লায় ক্যান্সার হাসপাতাল নির্মাণের দাবি জানালেন এমপি বাহার কুমিল্লা সাংস্কৃতিক জোটের নববর্ষের অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ পরিবেশিত হবে ৪ মে নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া  বর্ষবরণ উৎসব আমাদের জাতিসত্ত্বার বিকাশ ঘটায় : এমপি বাহার -পহেলা বৈশাখে অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত কুমিল্লার সর্বস্তরের মানুষ বিএনপির সব ষড়যন্ত্র ব্যর্থ হওয়ার পর তারা এখন মনগড়া তথ্য দিয়ে নির্লজ্জ মিথ্যাচার করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে নিজেদের গ্রহণযোগ্যতা পরীক্ষা করে দেখতে পারেন : কুমিল্লায় স্থানীয় সরকারমন্ত্রী মুরাদনগরে ইউপি সদস্যের বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ

রাস্তাঘাট বন্ধ করে জনতার স্রোত বন্ধ করা যাবে না : কুমিল্লায় শিমুল বিশ্বাস

নেকবর হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ২৪০ দেখা হয়েছে

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক ও খালেদা জিয়ার বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস বলেছেন,আমরা জানি এই সরকারকে মোকাবিলা করা দুঃসহ কাজ। কিন্তু এই সরকারকে মোকাবিলা করে জনগণ দেশে পরিবর্তন আনবে। রাস্তাঘাট বন্ধ করে, হামলা করে, পুলিশ দিয়ে, গুণ্ডা বাহিনী দিয়ে জনতার স্রোত বন্ধ করা যাবে না। দেশের ৮০ শতাংশ পরিবহন শ্রমিক বিএনপি সমর্থক। এসব গায়েবি ধর্মঘট তারা সমর্থন করে না।

 

তিনি আরো বলেন, কুমিল্লাতেও গায়েবি পরিবহন ধর্মঘট ডাকতে পারে সরকার।  সব বাধা উপেক্ষা করে আগামী ২৬ নভেম্বর কুমিল্লায় সবচেয়ে বড় গণসমাবেশ অনুষ্ঠিত হবে। পত্রিকা প্রেস রিলিজ দিয়ে গায়েবি পরিবহন ধর্মঘট ডেকে কুমিল্লার জনশ্রুগ আটকানো যাবেনা।

 

মঙ্গলবার সন্ধ্যায় (৮ নভেম্বর) কুমিল্লার ধর্মসাগরপাড়ে বিএনপির জেলা কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

 

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আমিন-উর-রশিদ ইয়াছিন, পরিবহন শ্রমিক ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির খান, কেন্দ্রীয় বিএনপির সহ-শ্রম সম্পাদক মিয়া মো. মিজানুর রহমান, বিএনপি নেতা সৈয়দ জাহাঙ্গীর আলম, আবদুর রব চৌধুরী ফারুক, আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম, মহানগর বিএনপির আহবায়ক উৎবাতুল বারী আবু, সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপুসহ জাতীয় ও স্থানীয় পর্যায়ের নেতারা।

Last Updated on November 8, 2022 9:51 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102