-ব্রাহ্মণপাড়া উপজেলা কাব ক্যাম্পুরী ও স্কাউট সমাবেশ উদ্বোধন" /> সুন্দর ও মাদকমুক্ত জীবন তৈরিতে স্কাউটিং অগ্রনী ভুমিকা পালন করছে : উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু জাহের – প্রতিসময়
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চান্দিনায় বাল্য বিবাহ পড়ানোর দায়ে মৌলভীকে জরিমানা করায় তুলকালাম কান্ড! শিক্ষক বাতায়নে সেরা উদ্ভাবক নির্বাচিত হলেন হোমনার নজরুল ইসলাম শিব নারায়ণ দাস আর নেই, প্রধানমন্ত্রীর শোক -শনিবার বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে শ্রদ্ধা জানাবে সর্বস্তরের মানুষ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন উদ্বোধনের দুই ঘণ্টা পরই পর্দা নামলো প্রাণিসম্পদ প্রদর্শনীর! চিকিৎসকের পাশাপাশি রোগীর সুরক্ষা নিশ্চিত করাও আমার দায়িত্ব : স্বাস্থ্যমন্ত্রী -কুমিল্লায় ক্যান্সার হাসপাতাল নির্মাণের দাবি জানালেন এমপি বাহার কুমিল্লা সাংস্কৃতিক জোটের নববর্ষের অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ পরিবেশিত হবে ৪ মে নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া  বর্ষবরণ উৎসব আমাদের জাতিসত্ত্বার বিকাশ ঘটায় : এমপি বাহার -পহেলা বৈশাখে অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত কুমিল্লার সর্বস্তরের মানুষ বিএনপির সব ষড়যন্ত্র ব্যর্থ হওয়ার পর তারা এখন মনগড়া তথ্য দিয়ে নির্লজ্জ মিথ্যাচার করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে নিজেদের গ্রহণযোগ্যতা পরীক্ষা করে দেখতে পারেন : কুমিল্লায় স্থানীয় সরকারমন্ত্রী মুরাদনগরে ইউপি সদস্যের বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ

সুন্দর ও মাদকমুক্ত জীবন তৈরিতে স্কাউটিং অগ্রনী ভুমিকা পালন করছে : উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু জাহের -ব্রাহ্মণপাড়া উপজেলা কাব ক্যাম্পুরী ও স্কাউট সমাবেশ উদ্বোধন

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ৯৯ দেখা হয়েছে

ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. আবু জাহের বলেছেন, স্কাউটিং আন্দোলন একটি প্রশিক্ষণ সেবামূলক আন্দোলন। এই কার্যক্রম সম্পসারণে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা রয়েছে।

 

শিক্ষার্থীদের সুন্দর ও মাদকমুক্ত জীবন তৈরিতে স্কাউটিং অগ্রনী ভুমিকা পালন করছে।

বৃহস্পতিবার কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা কাব ক্যাম্পুরী ও স্কাউট সমাবেশের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। ব্রাহ্মণপাড়া শিদলাই আশরাফ মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কাব ক্যাম্পুরী ও স্কাউট সমাবেশের চীফ মোহাম্মদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন -শিদলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম আলাউল, কুমিল্লা আইডিয়াল কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মহিউদ্দিন লিটন,শিদলাই আশরাফ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মমিনুল ইসলাম ভুইয়া।

অনুষ্ঠানে ব্রাহ্মনপাড়া উপজেলা কাব ক্যাম্পুরী ও সমাবেশ সফলভাবে সমাপ্ত করার জন্য ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. আবু জাহের নগদ ১ লাখ টাকা অনুদান প্রদান করেন।

কাব ক্যাম্পুরি প্রোগ্রাম চীফ আজাহারুল করিম এএলটি পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্রাহ্মণপাড়া উপজেলা স্কাউটের সম্পাদক ও শিদলাই নাজনীন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজুল ইসলাম দুলাল, উপজেলা স্কাউটস এর যুগ্ন সম্পাদক ও সাজঘর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফিকুল ইসলাম, সহকারী কমিশনার ও দুলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল হক প্রমুখ।

ব্রাহ্মণপাড়া উপজেলার ২৪ টি প্রাথমিক বিদ্যালয় থেকে ২০ কাব স্কাউট ইউনিট, মাধ্যমিক বিদ্যালয় ও মাদরাসা থেকে ২৪টি স্কাউট ইউনিট ৪দিনব্যাপি কাব ক্যাম্পুরী ও স্কাউটস সমাবেশে তিনশতাধিক কর্মকর্তা, স্কাউট শিক্ষক, স্কাউট ও কাব স্কাউট সদস্য অংগ্রহন করে।

Last Updated on March 16, 2023 10:47 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102