শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন উদ্বোধনের দুই ঘণ্টা পরই পর্দা নামলো প্রাণিসম্পদ প্রদর্শনীর! চিকিৎসকের পাশাপাশি রোগীর সুরক্ষা নিশ্চিত করাও আমার দায়িত্ব : স্বাস্থ্যমন্ত্রী -কুমিল্লায় ক্যান্সার হাসপাতাল নির্মাণের দাবি জানালেন এমপি বাহার কুমিল্লা সাংস্কৃতিক জোটের নববর্ষের অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ পরিবেশিত হবে ৪ মে নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া  বর্ষবরণ উৎসব আমাদের জাতিসত্ত্বার বিকাশ ঘটায় : এমপি বাহার -পহেলা বৈশাখে অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত কুমিল্লার সর্বস্তরের মানুষ বিএনপির সব ষড়যন্ত্র ব্যর্থ হওয়ার পর তারা এখন মনগড়া তথ্য দিয়ে নির্লজ্জ মিথ্যাচার করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে নিজেদের গ্রহণযোগ্যতা পরীক্ষা করে দেখতে পারেন : কুমিল্লায় স্থানীয় সরকারমন্ত্রী মুরাদনগরে ইউপি সদস্যের বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ উৎসবমুখর পরিবেশে বরুড়ার পয়ালগাছা বহুমুখী উচ্চবিদ্যালয়ের গৌরবের ৮০ বছর পূর্তি উদযাপন বিনোদনকেন্দ্রগুলোতে দর্শনার্থীদের ঢল ঈদের জামাতে ঈদগাহ ছাপিয়ে সড়কে মুসল্লিদের ঢল

নগরভবনে মেয়র রিফাত

নেকবর হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ১১৯ দেখা হয়েছে
কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়রের দায়িত্ব গ্রহণ করেছেন আওয়ামী লীগ থেকে নির্বাচিত আরফানুল হক রিফাত।
বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুর ১২ টায় সিটি নগর ভবনে এসে মেয়রের দায়িত্বভার বুঝে নেন তিনি।
এসময় সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. শফিকুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী আবু সায়েম ভুইয়াসহ কর্মকর্তা ও কর্মচারীরা মেয়রকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
সিটি কর্পোরেশন মেয়রের দায়িত্ব বুঝে নেয়ার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আরফানুল হক রিফাত। তিনি বলেন, আমাকে যারা ভোট দিয়ে মেয়র নির্বাচিত করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমি শততার সাথে মেয়রের দায়িত্ব পালন করবো। কোনোপ্রকার দুর্নীতির সাথে নিজেকে জড়াবো না।
মেয়র রিফাত বলেন, অতীতে যারা এই সিটি কর্পোরেশনে দুর্নীতি ও লুটপাট করেছেন, তাদের শ্বেতপত্র প্রকাশ করা হবে। অচিরেই তা করা হবে। এজন্য আমি নগরভবনের সকলের সহযোগিতা চাই।
সিটি কর্পোরেশনের কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশে তিনি বলেন, আপনারা আমাকে সহযোগিতা করুন, কোনো অনিয়মের সাথে নিজেকে জড়াবেন না। অনিয়মে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।
মেয়র রিফাত বলেন শুরুতেই কুমিল্লা নগরীর জলাবদ্ধতা ও যানজট নিরসনে উদ্যোগী হবো। আগামী এক বছরের মধ্যে এ দু’টি গুরুত্বপূর্ণ সমস্যা সমাধানের জন্য সর্বাত্মক প্রচেষ্টা থাকবে।
পরে মেয়র আরফানুল হক রিফাত নগর ভবনের কনফারেন্স রুমে নবনির্বাচিত কাউন্সিলরদের নিয়ে তার সভাপতিত্বে প্রথম সভা করেন।
গত ১৫ জুন অনুষ্ঠিত কুসিক নির্বাচনে মেয়র পদে জয়লাভ করেন আরফানুল হক রিফাত। গত ৫ জুলাই ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে কুমিল্লা সিটির মেয়র কাউন্সিলরদের শপথ অনুষ্ঠিত হয়।

Last Updated on July 7, 2022 6:03 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102