শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা

দাউদকান্দিতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

মোহাম্মদ আলী শাহিন, স্টাফ রিপোর্টার (কুমিল্লা) দাউদকান্দি
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ১০৮ দেখা হয়েছে

কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাজারে যুবলীগ নেতা জামাল হোসেন হত্যাকান্ডের রেশ কাটতে না কাটতেই এবার ছাত্রলীগ নেতা ইয়াসিন আরাফাত (২৬) কে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা।ইয়াসিন আরাফাত গৌরীপুর মুন্সী ফজলুর রহমান সরকারী ডিগ্রী কলেজের ছাত্রলীগ নেতা এবং স্থানীয় পেন্নাই গ্রামের মিজানুর রহমান ছেলে।

 

সোমবার (২২ মে) আনুমানিক সন্ধ্যা সাড়ে ৭ টায় উপজেলার গৌরীপুর ইউনিয়নের আমিরাবাদ এলাকায় এ ঘটনা ঘটেছে।গুরুতর আহত ইয়াসমিন আরাফাতকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

উপজেলার গৌরীপুর পুলিশ ফাঁড়ি তদন্ত কেন্দ্রের ইনচার্জ ( ওসি) মো. আসাদুজ্জামান আসাদ বিষয়টি নিশ্চিত করে বলেন,হামলাকারীদের চিহ্নিত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

জানা যায়, সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টায় উপজেলার গৌরীপুর আমিরাবাদ এলাকায় ছাত্রলীগ নেতা ইয়াসিন আরাফাতকে একা পেয়ে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে গুরুতর জখম করে চলে যায়।পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাত ৮ টায় দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে নিয়ে যান।ওইখানে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

 

জরুরী বিভাগের চিকিসৎক ডা.আসিফ রহমান জানান, রোগীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি ।

 

দাউদকান্দি মডেল থানার পরিদর্শক (ওসি) মুহাম্মদ আলমগীর ভূঞা বলেন, রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশের টহল জোরদার করা হয়েছে। ঘটনার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Last Updated on May 23, 2023 7:38 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!