সোমবার, ২৭ জুন ২০২২, ০৬:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সদর দক্ষিণে ১০০কেজি গাঁজাসহ দুই জন আটক  দেবীদ্বারে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কুমিল্লায় মাদক বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত ব্যাংককে গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড পেলেন এমপি বাহারকন্যা সূচনা কুমিল্লায় পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বিশাল আনন্দ র‍্যালি মুরাদনগরে ছয় বছরের শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে একজন গ্রেফতার বর্ষা এলেই মুরাদনগরে বেড়ে যায় নৌকার চাহিদা বেঈমান মুনাফেকদের চেহারা এই সিটি নির্বাচনে ভেসে উঠেছে : এমপি বাহার  সদরের কালির বাজারে দুই সেনা কর্মকর্তা ও কলেক শিক্ষকের বাড়িতে ডাকাতি কুমিল্লায় আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত কুমিল্লায় দুই ধর্ষকের যাবজ্জীবন কারাদণ্ড দেবিদ্বারে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাইয়ের মৃত্যু কুমিল্লায় ৬০ কেজি গাঁজা সহ দুই জন আটক কর্মক্ষেত্রে নিজেদের কর্তব্য ও ভূমিকা সম্পর্কে আদালতের সহযোগী কর্মচারীদের দায়িত্বশীল হতে হবে : সিনিয়র জেলা ও দায়রা জজ কুমিল্লা স্টেডিয়ামে মোহামেডানকে হারাল আবাহনী জাতীয় পদক প্রাপ্ত মতিন সৈকতকে দাউদকান্দি উপজেলা প্রশাসনের সংবর্ধনা চাকা ফেটে উল্টে যাওয়া বাসের ৪০ যাত্রীর সাত জন আহত পূজামন্ডপের ঘটনায় কুমিল্লা সিটি কাউন্সিলরসহ আটজন কারাগারে শুদ্ধাচার পুরস্কার পেলেন কুমিল্লা এলজিইডির নির্বাহী প্রকৌশলী নারায়নগঞ্জের পর কুমিল্লার বরুড়ায় জন্ম নেওয়া যমজ শিশুর নাম রাখা হলো পদ্মা-সেতু

কুমিল্লা সদরে লকডাউনে আটক যানবাহন চালকরা পেলেন প্রধানমন্ত্রীর খাদ্য উপহার

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ৭২ দেখা হয়েছে
# চালকদের হাতে প্রধানমন্ত্রীর খাদ্য উপহার তুলে দেন উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুল ও নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন।

লকডাউন কার্যকর করতে কুমিল্লায় প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে।সহযোগীতার হাত বাড়িয়েছেন জনপ্রতিনিধিরাও।সরকারি বিধি নিষেধ অমান্য করে যানবাহন চালানোর কারণে কুমিল্লা নগরীর বিভিন্ন পয়েন্টে ইজিবাইক ও সিএনজি অটোরিক্সা এবং প্রাইভেট গাড়ি আটক করা হয়েছে।

মঙ্গলবার  (২৯ জুন) সকালে কুমিল্লা আদর্শ সদর উপজেলার মেডিকেল কলেজ রোড এলাকায় লকডাউন কার্যকরে অভিযানে বেশ কিছু ব্যাটারি চালিত অটোরিকশা, সিএনজিচালিত অটোরিকশা ও প্রাইভেটকার আটক করা হয়। দিনভর অভিযান চালিয়ে বিকেলে চালকদের হাতে প্রধানমন্ত্রীর খাদ্য উপহার তুলে দিয়ে লকডাউনে ঘরে থাকার আহবান জানিয়ে আটক যানবাহন ছেড়ে দেওয়া হয়।

জানা যায়, চলমান বিধি নিষেধে রিক্সা ছাড়া সকল গণ পরিবহন চলাচলে নিষেধজ্ঞা আরোপ করা হয়। চলমান বিধি নিষেধের দ্বিতীয় দিন মঙ্গলবার  ইজিবাইক ও সিএনজিচালিত অটোরিকশা চলাচল করায় সদর উপজেলার কুমিল্লা মেডিকেল কলেজ সামনে অভিযান চালায় সদর উপজেলা প্রশাসন। বিকেলে  যানবাহন চালকদেরকে যানবাহন ফেরত দেয়ার সাথে সাথে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রীর উপহার তুলে দেওয়া হয়। আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ আমিনুল ইসলাম টুটুল, আদর্শ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন। এসময় আটক ত্রিশজন চালকের হাতে প্রধানমন্ত্রীর খাদ্য উপহারের চাল, ডাল, তেল, সাবান, চিনি,লবন প্রদান করা হয়।

কুমিল্লা আদর্শ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন বলেন, করোনা পরিস্থিতির অবনতি অনেকেই বিষয়টি বুঝতে পারছে না। আশা করি পরিস্থিতি বুঝে আর কেউ ঘর থেকে বের হবে না। নিষেধ থাকার কারণে আমরা যেসব গাড়ীগুলো রাস্তায় চলাচল করতে দিচ্ছি না, সেগুলোও এর পরে আর বের হবে না বলে আমি মনে করছি। গনমাধ্যমসহ সকলকে সরকারি নির্দেশনা বাস্তবায়নে আমাদেরকে সহযোগিতা করার আহবান জানাচ্ছি।

উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ আমিনুল ইসলাম টুটুল বলেন, হতদরিদ্র এসব চালকরা যেন পরিবার নিয়ে সংকটে না পড়ে  মানবিক দিক বিবেচনা করে তাদের হাতে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়েছে। লকডাউন কার্যকরে সকলের যেমন সহযোগীতা প্রয়োজন,তেমনি সুফলও আমরা সকলে ভোগ করব।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on June 29, 2021 9:13 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!