মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৫:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সদরের আমতলীতে র‌্যাবের অভিযানে  দুই মাদককারবারী আটক ৯৩ বছর বয়সে বিয়ে করলেন কুমিল্লার সর্বজন শ্রদ্ধেয় আইনজীবী মো. ইসমাইল কুমিল্লা জেলাজুড়ে করোনার উর্ধ্বগতি *বড় বিপদের আশঙ্কা দেখছে স্বাস্থ্য অধিদপ্তর* নতুন বছরে দৃঢ় মনোবল নিয়ে মনোযোগী হয়ে উঠুক কোমলমতি শিক্ষার্থীরা  শপথ নিলেন দাউদকান্দির ১২ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত মেম্বার লকডাউনের কোনো সিদ্ধান্ত হয়নি, পর্যবেক্ষণ করা হচ্ছে পরিস্থিতি কুমিল্লার লাকসামে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা : চিরকুটে স্বামীকে দায়ী শপথ নেওয়ার পর মেঘনার ইউপি চেয়ারম্যান জাকির কারাগারে দাউদকান্দিতে আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শনে বিভাগীয় কমিশনার সমৃদ্ধ দেশ গড়তে প্রয়োজন সুশিক্ষা : উপজেলা চেয়ারম্যান টুটুল দেশে-বিদেশে ষড়যন্ত্র চলছে : স্থানীয় সরকারমন্ত্রী নাসিক নির্বাচনে আইভীর হ্যাটট্রিক জয় মুরাদনগরে ওরা তিনজন বিনাভোটে নির্বাচিত মেম্বার দাউদকান্দি সার্কেলে সহকারি পুলিশ সুপার ফয়েজ ইকবালের যোগদান কুবির নতুন উপাচার্য অধ্যাপক মঈন দাউদকান্দিতে দেশিয় পিস্তলসহ যুবক গ্রেফতার ফেনসিডিল ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মুরাদনগরে ইউপি নির্বাচনে অংশগ্রহণকারি প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে পুলিশের নিরপেক্ষ ভূমিকা রাখার আহ্বান দাউদকান্দি আ’লীগ নেতৃবৃন্দের উন্নত দেশে মানুষ আইন-বিধিনিষেধ সহজেই মেনে চলে : নৌপরিবহন প্রতিমন্ত্রী

পিস্তলের ৯ গুলিতে কাউন্সিলর সোহেলের মৃত্যু নিশ্চিত করে চার ঘাতক

নেকবর হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ৫০০ দেখা হয়েছে

কুমিল্লা সিটি কর্পোরেশন কাউন্সিলর সোহেলের মৃত্যু নিশ্চিত করতে প্রধান আসামি শাহ আলম ডান কপালে গুলি করে। ২নং আসামি জেল সোহেল মাথায় গুলি করে। ৫নং আসামি সাজন বুকের বাম পাশে ও ৬নং আসামি রকি ডান গালে গুলি করে।

থানায় দায়ের করা মামলায় এই তথ্য তুলে ধরেন কাউন্সিলর সোহেলের ভাই সৈয়দ রুমন। তিনি গত মঙ্গলবার রাত ১টার দিকে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় এই মামলা দায়ের করেন। এতে ১১জনের নাম উল্লেখ করেন। অজ্ঞাত আরো ১০জন।

আসামিরা হলেন, নগরীর সুজানগর এলাকার শাহ আলম।নবগ্রামের শাহ আলমের ছেলে জেল সোহেল, সুজানগরের রফিক মিয়ার ছেলে সাব্বির হোসেন, একই এলাকার কানু মিয়ার ছেলে সুমন, সংরাইশের কাকন মিয়ার ছেলে সাজন, তেলিকোনার আনোয়ার হোসেনের চেলে রকি,সুজানগরের জানু মিয়ার ছেলে আলম, একই এলাকার নুর আলীর ছেলে জিসান মিয়া, সংরাইশের মঞ্জিল মিয়ার ছেলে মাসুম, নবগ্রামের সামছুর হকের ছেলে সায়মন ও সুজানগরের কানাই মিয়ার ছেলে রনি। তাদের মধ্যে সুমন ও মাসুম গ্রেফতার হয়েছে।

মামলায় উল্লেখ করা হয়,আসামিরা মাদক ব্যবসা করেন। কাউন্সিলর সোহেল বাধা দেয়ায় তারা ক্ষিপ্ত হয়ে উঠে। তিনি সোমবার পাথুরিয়া পাড়ায় তার অফিস সংলগ্ন থ্রি-স্টার এন্টারপ্রাইজ রড সিমেন্ট দোকানে বসে ছিলেন। এই সময় আসামিরা কালো পোষাক পরে প্রবেশের পর এলোপাতাড়ি গুলি করে। ১ থেকে ৪নং আসামি এলোপাতাড়ি গুলি করে। গুলিবিদ্ধ হয়ে কাউন্সিলর সোহেল চেয়ার থেকে নিচে পড়ে যান। তারা মৃত্যু নিশ্চিত করতে সোহেলের শরীরের বিভিন্ন স্থানে গুলি করে। তাকে বাঁচাতে হরিপদ সাহা এগিয়ে এলে তার পেটে গুলি করেন ৭নং আসামি আলম ও ৯নং আসামি মাসুম। তারা এই দুজনের মৃত্যু নিশ্চিত করতে সার্টার বন্ধের পর বাইরে দাঁড়িয়ে থাকে। লোকজন তাদের উদ্ধার করতে এলে ৮নং আসামি জিসান,১০নং আসামি সয়মন ও ১১নং আসামি রনি তাদের গুলি করে। এতে ১ থেকে ৫নং স্বাক্ষী বাদল,রাসেল,জুয়েল,রিজু ও সোহেল চৌধুরী গুলিবিদ্ধ হন। আসামি সাব্বির ও সুমন কাঁধ ব্যাগ থেকে ককটেল ও অন্য আসামিরা গুলি ছোঁড়ে পানুয়া খানকা(দরবার শরীফ) দিয়ে উত্তর দিকে চলে যায়।

উল্লেখ্য,গত সোমবার বিকেল ৪.৩০টার দিকে নগরীর পাথরিয়াপাড়া থ্রি স্টার এন্টারপ্রাইজে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন কাউন্সিলর সোহেল ও হরিপদ সাহা। কাউন্সিলর সোহেলকে এলোপাতাড়ি ৯টি গুলি করেছে ঘাতকরা। হামলাকারীদের পিস্তলের দুটি গুলি সোহেলের মাথায়, দুটি বুকে, অন্য পাঁচটি পেট ও শরীরের বিভিন্ন স্থানে লাগে।
কাউন্সিলর সোহেল কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সদস্য ও ওই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

নিহত হরিপদ সাহা নগরীর ১৭নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য এবং সাহাপাড়া এলাকার বাসিন্দা। তার পেটে ২টি গুলি লেগেছিল। এছাড়া এ ঘটনায় গুলিবিদ্ধ আরও ৫ জন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Last Updated on November 25, 2021 10:47 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!