বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১১:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নগরভবনে মেয়র রিফাত কুমিল্লা শহরতলির চাঁনপুর মধ্যপাড়ার শাপলা বিদেশী মদসহ আটক এমপি বাহারকে সঙ্গে নিয়ে ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কুসিক মেয়র রিফাত ও কাউন্সিলরদের শ্রদ্ধা নিবেদন চৌদ্দগ্রামে মোবাইল কেনা নিয়ে ছুরিকাঘাতে যুবক নিহত কুমিল্লা নগরীতে টোকেনে ঘুরে অবৈধ বাহনের চাকা মেয়র হিসেবে শপথ নিয়েছেন রিফাত -ভার্চুয়ালি শপথ পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংযোগ সড়ক না থাকায় মুরাদনগরে কালভার্ট পারাপারে বাঁশের সাঁকোই ভরসা ভয়েস মেসেজে দেশবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুমিল্লা সদরে আমন চাষিদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ প্যারোলে মুক্তি নিয়ে শপথ নেবেন নবনির্বাচিত কাউন্সিলর কিবরিয়া ও বাবু কুসিকের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ মঙ্গলবার ‘বিশ্ব বিরিয়ানি দিবস’পালন একজন মাহাথিরে পাল্টে গেছে মালয়েশিয়া আর শেখ হাসিনার নেতৃত্বে বদলে যাবে বাংলাদেশ : এমপি বাহার দাউদকান্দিতে দুই পিলার ভেঙে ঝুঁকিতে সেতু চান্দিনায় সংবর্ধিত হলেন পরিবেশবান্ধব মতিন সৈকত দেবিদ্বারের সম্মেলন ঘিরে রাজী-কালাম গ্রুপের দ্বন্দ্ব কুসিকের মেয়র ও কাউন্সিলরদের শপথগ্রহণ মঙ্গলবার অটোচালকের খুনীদের গ্রেফতার ও বিচার চায় পরিবার সুনামগঞ্জে বন্যার্তদের পাশে কুমিল্লা দোকান মালিক সমিতি মুরাদনগরে ড্রেজার মেশিনের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের অভিযান

প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার, পলাতক শ্বশুরবাড়ির লোকজন

মোঃ আকতারুজ্জামান (চৌদ্দগ্রাম প্রতিনিধি) কুমিল্লা
  • আপডেট টাইম শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ৪৪৫ দেখা হয়েছে

#প্রতীকি ছবি#

শ্বশুরবাড়ির লোকদের সাথে দীর্ঘদিন বিরোধ চলছে দুবাই প্রবাসী আবদুর রহিমের স্ত্রী খালেদা আক্তারের (২৯)। সাংসারিক এসব বিষয় নিয়ে সালিশ বৈঠকও হয়েছে। প্রতিপক্ষ থেকে প্রাণনাশের হুমকিও পেয়েছে খালেদা। কিন্তু বিরোধ মেটেনি কোন পক্ষেরই।

শেষ পর্যন্ত শনিবার (৮আগষ্ট) সকালে প্রবাসী রহিমের স্ত্রী খালেদার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনাটি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার পৌর এলাকার পাচরা গ্রামে। এঘটনার পর থেকে খালেদার ভাসুর ও তার স্ত্রীসহ বাকিরা বাড়ি ছেড়ে পালিয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার সাব ইন্সপেক্টর রোকন উদ্দিন বলেন,‘খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে খালেদা আক্তারের দো-চালা টিনের ঘর থেকে গলায় ওড়না পেছানো অবস্থায় তার ঝুলন্ত লাশ উদ্ধার করে থানা থেকে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।ময়নাতদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।নিহতের বাবার দায়েরকৃত অপমৃত্যু মামলাটি থানায় এজাহারভুক্ত করা হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে’।

এদিকে নিহত খালেদার পিতা আবদুল খালেক মেয়ের শ্বশুরবাড়ির লোকদের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, ‘খালেদার সাথে ভাসুর আবদুল খালেক ও তার স্ত্রী মাফিয়া বেগমের দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয়ে বিরোধ চলে আসছে। এ নিয়ে এলাকায় একাধিক সালিশ দরবার হয়েছে। কিন্তু খালেক বিচার মানেনা বরং আমার মেয়ে খালেদাকে প্রাণ নাশসহ হুমকি ধমকি দিয়েছে। আমি মনে করি আমার মেয়ের মৃত্যুর পেছনে তাদের হাত রয়েছে। তারা ঘটনা ঘটিয়ে বাড়ি ছেড়ে পালিয়েছে। আমি এ ঘটনার সুষ্ঠু তদন্ত বিচার চাই’।

Last Updated on August 8, 2020 12:23 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!