মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৫:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ভোরের কাগজের সম্পাদক প্রকাশসহ ৫জনের বিরুদ্ধে রিফাতের ১০ কোটি টাকার মানহানী মামলা হজযাত্রীদের পাসপোর্টের তথ্য হালনাগাদের বিষয়ে করণীয় নির্বাচিত হলে নাগরিক সুবিধাসম্পন্ন পরিকল্পিত ওয়ার্ড গড়ে তুলবো : নাজমুল হাসান চৌধুরী কামাল মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত ওয়ার্ড গড়তে চাই : রাজিউর রহমান রাজিব দাউদকান্দিতে দুর্বৃত্তের হামলায় সাংবাদিক আহত আবার মেয়র না হলে আগের মতো মাঠের রাজনীতিতে ফিরবেন সাক্কু অবশেষে পাঠকের হাতে আসিফের জীবনীগ্রন্থ ‘আকবর ফিফটি নট আউট’ বুড়িচংয়ে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় ৫জন আহত ব্রাহ্মণপাড়ায় বিদেশী মদ সহ একজন গ্রেফতার ব্রাহ্মনপাড়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে যুবক নিহত বুড়িচংয়ে চলছে উচ্চ ফলনশীল সাতটি বোরো ধানের জাত সম্প্রসারণ কার্যক্রম নির্বাচনকালীন কুসিক পরিচালনার দায়িত্ব পাচ্ছেন প্রধান নির্বাহী কর্মকর্তা রিফাতেই আশাবাদী আ’লীগ, সাক্কুর গলারকাঁটা কায়সার আওয়ামী লীগ গায়েবী সরকার, একদিন গায়েব হয়ে যাবে : কুমিল্লায় বিক্ষোভ সমাবেশে মোয়াজ্জেম হোসেন আলাল বুড়িচং সীমান্তে মাদক বিরোধী  টাস্কফোর্সের বিশেষ অভিযান বিশ্ববাজারে স্বর্ণের দামে বড় পতন নগরীর বারপাড়া থেকে মাদক ব্যবসায়ী আটক মুরাদনগরে বালি বোঝাই ট্রাকের ভারে ভেঙে পড়লো বেইলীব্রীজ নৌকার মাঝি রিফাত : নেটিজনদের শুভেচ্ছা কুসিকে নৌকার মাঝি রিফাত

মুরাদনগরে যুবকের সঙ্গে ঝগড়ার পর ঘরে মিললো গৃহবধূর ঝুলন্ত লাশ

রায়হান চৌধুরী, স্টাফ রিপোর্টার (মুরাদনগর) কুমিল্লা
  • আপডেট টাইম শুক্রবার, ৬ মে, ২০২২
  • ৮৮ দেখা হয়েছে

কুমিল্লার মুরাদনগর উপজেলা সদরে ফাঁস লাগানো অবস্থায় লহ্মীরানী দেবনাথ (৩৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিবারের দাবি লহ্মীরাণীকে হত্যা করে আত্মহত্যা বলে প্রচার করা হচ্ছে। এ ঘটনার পর থেকে কাজ সুলতান নামে এক যুবক পলাতক রয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় মুরাদনগর উপজেলা সদরের নবীপুর (পশ্চিম) ইউনিয়নের নিমাইকান্দি এলাকার একটি ভাড়া বাসা থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে মুরাদনগর থানা পুলিশ।

নিহত লহ্মীরানী দেবনাথ (৩৫) মুরাদনগর উপজেলা সদর ইউনিয়নের সোনাপুর গ্রামের নারায়ন দেবনাথের স্ত্রী ও যাত্রাপুর গ্রামের হরিপদ চন্দ্র দেবনাথের মেয়ে।

নিহত লহ্মীরানীর মেয়ে বর্ষা রানী দেবনাথ (১৪) অভিযোগ করে বলেন, আমাদের পরিবারের সাথে মুরাদনগর উপজেলার নবীপুর (পশ্চিম) ইউনিয়নের নোয়াকান্দি গ্রামের খোকন মিয়ার ছেলে সুলতান মিয়ার (২৮) সুসর্ম্পক ছিল। সুলতানের সাথে আমাদের টাকার লেনদেন ছিলো। ওই টাকা ফেরত দেওয়া নিয়ে কিছু দিন থেকে মায়ের সঙ্গে বিরোধ চলছিলো।

বর্ষা রাণী আরও বলেন, বৃহস্পতিবার বিকেলে সুলতান আমাদের বাড়িতে আসে এবং মায়ের সাথে কথা বলছিল। এক পর্যায়ে তাদের মধ্যে হাতা-হাতি হয়। তা দেখে আমার ছোট ভাই (৪) চিৎকার করলে সুলতান ছোট ভাইকে গালে থাপ্পর দেয় এবং ঘর থেকে বাহির করে দিয়ে ঘরের দরজা বন্ধ করে দেয়। কিছুক্ষণ পর আমার বিষয়টি সন্দেহ হলে দরজা খোলার চেষ্টা করি। আমার চিৎকারে সুলতান দরজা খুলে এবং ঘরে প্রবেশ করে মার দেহ ঝুলে আছে দেখতে পেয়ে সুলতানকে আটকানোর চেষ্টা করি। কিন্তু সুলতান দৌড়ে পালিয়ে যায়। তাকে আটকানো সময় তার পরনের কাপড়ের একটি বোতাম আমার হাতে চলে আসে।

নিহত লহ্মীরানীর স্বামী নারায়ন দেবনাথ বলেন, আমার স্ত্রীকে সুলতানই হত্যা করেছে। আর এই ঘটনার স্বাক্ষী আমার মেয়ে ও চার বছরের শিশু ছেলে। আমি এমন ন্যক্কারজনক হত্যার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে বিচার দাবী করছি।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে মহিলা ও অভিযুক্ত ছেলেটির মধ্যে পরকিয়ার সর্ম্পক ছিল। মৃত্যুর ঘটনার পূর্বে তাদের দুই জনের মধ্যে কিছু মারামারি হয়েছে। লাশে মারামারি চিহ্ন পাওয়া গেছে তবে মৃত্যু হওয়ার মতো কোন চিহ্ন পাওয়া যায়নি। এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রির্পোট পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

Last Updated on May 6, 2022 7:05 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!