সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
প্রয়োজনীয়তা যাচাই-বাছাই চলছে কুসিকের ৭৭৭ জন অস্থায়ী কর্মীর দেড় লাখ টাকা জরিমানা গুনলো কুমিল্লার রিভারভিউ ও ইস্ট জোন ফিলিং স্টেশন সদর দক্ষিণে ফেন্সিডিলসহ এক মাদক কারবারি আটক দাউদকান্দিতে চার মাসের শিশুকে আছড়ে মারার অভিযোগ পিতার বিরুদ্ধে জ্বালানি তেলের মূল্য বৃদ্ধিতে কৃষকের মুনাফা কম হবে : কুমিল্লায় কর্মশালায় কৃষিমন্ত্রী মুরাদনগরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু! বুড়িচং দেবপুর ফাঁড়ি পুলিশের হাতে দুই মাদক কারবারি আটক চান্দিনায় মাইক্রোবাসের ইঞ্জিনে আগুন : একজন নিহত মুরাদনগরে কানিয়া জাতের তরমুজ চাষে এক সফল কৃষকের সাতকাহন সদর দক্ষিণে মাদক কারবারি আটক কুমিল্লার পেশাদার সাংবাদিকদের নতুন সংগঠন ‘কুমিল্লা সাংবাদিক কল্যাণ সমবায় সমিতি’র আত্মপ্রকাশ বরুড়ায় শিক্ষকের বেত্রাঘাতে মাদরাসা ছাত্রের মৃত্যু কুমিল্লা সাংবাদিক ইউনিয়নের নতুন কমিটি : দিলীপ সভাপতি জিতু সাধারণ সম্পাদক  সদর দক্ষিণে ১০ বছর আত্মগোপনে থাকার পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার যানবাহনের বেপোরোয়া গতি : কুমিল্লায় জুলাই মাসে সড়কে নিভে গেছে ৩০ প্রাণ “বিশ্বাস অবিশ্বাস” সাদিক মামুনের কবিতা সামনে পরীক্ষাঃ সন্তানের পড়ালেখায় অভিভাবকের ভূমিকা দেবিদ্বারে স্বামীর গোপনাঙ্গ কেটে দেওয়ার অভিযোগে স্ত্রী আটক কুসিকের প্যানেল মেয়র হলেন সাদি মনি সুমি সদরের জগন্নাথপুরে একটি আইসক্রিম ফ্যাক্টরিকে অর্ধলক্ষ টাকা জরিমানা

খেলাধূলা এগিয়ে নিতে ও ভালো মানের খেলোয়াড় সৃষ্টিতে করণীয় বিষয়ে সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হবে : মেয়র রিফাত

সাদিক মামুন
  • আপডেট টাইম শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ৫০ দেখা হয়েছে

কুমিল্লা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আরফানুল হক রিফাত শিশু কিশোরদের খেলাধুলার প্রতি আরও বেশি মনোযোগ ও এব্যাপারে অভিভাবকদের ভূমিকা রাখতে আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, কুমিল্লার ক্রীড়া অঙ্গনের উজ্জ্বল ইতিহাস রয়েছে। এখান থেকে জাতীয় মানের খেলোয়াড় তৈরি হয়েছে এবং হচ্ছে। এই ধারাবাহিকতা আমাদের ধরে রাখতে হবে। খেলাধুলায় কুমিল্লার আজকের শিশু কিশোররা আগামীদিনে কুমিল্লাকে এগিয়ে নিবে। তাই এব্যাপারে করনীয় সবকিছু আমরা গুরুত্ব দিয়ে করবো।

শুক্রবার বিকেলে কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম প্রাঙ্গণে কুমিল্লা ক্রীড়া পরিবারের পক্ষ থেকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে সিটির নতুন মেয়র আরফানুল হক রিফাতকে ক্রিকেট, ফুটবল, হকি, কাবাডি, ভলিবল, তায়কোয়ানডো, কারাতেসহ বিশটি ক্রীড়া প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ফুলেল শুভেচ্ছা জানায়।

কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল
আহসান ফারুক রোমেন স্বাগত বক্তব্য রাখেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এয়ার আহমেদ সেলিম ও কুমিল্লা জেলা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেয়র আরফানুল হক রিফাতের সহধর্মীনী অধ্যাপিকা ফারহানা হক শিল্পী। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য সাংবাদিক দেলোয়ার হোসেন জাকির।

অনুষ্ঠানে খুদে খেলোয়াড়রা খেলাধুলার মানোন্নয়নে কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও সিটির নতুন মেয়র আরফানুল হক রিফাতের কাছে খেলোয়াড় সৃষ্টির জন্য নিয়মিত প্রশিক্ষণ, খেলার মাঠ, ক্রীড়া সামগ্রী, নিরাপদ পরিবেশ তৈরীসহ বিভিন্ন দাবী ও প্রস্তাবনা তুলে ধরেন।

খুদে খেলোয়াড়দের এসব দাবী ও প্রস্তাবনার বিষয়ে মেয়র রিফাত বলেন,আমি খেলার মাঠের মানুষ। এ খেলার মাঠ
থেকে আমি বেড়ে উঠেছি।আমার সন্তান তুল্য খেলোয়াড়রা এ অনুষ্ঠানের মাধ্যেমে তাদের যে চাহিদাগুলোর বিষয়ে বলেছে আমি সবগুলোর সাথে এক মত পোষন করছি। খেলাধুলা কে এগিয়ে নিয়ে এবং খেলোয়াড় তৈরীর লক্ষ্যে তাদের দাবীগুলো বাস্তবায়নের জন্য আমি দ্রুত উদ্যোগ নিব।

Last Updated on July 1, 2022 10:19 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!