সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১১:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
প্রয়োজনীয়তা যাচাই-বাছাই চলছে কুসিকের ৭৭৭ জন অস্থায়ী কর্মীর দেড় লাখ টাকা জরিমানা গুনলো কুমিল্লার রিভারভিউ ও ইস্ট জোন ফিলিং স্টেশন সদর দক্ষিণে ফেন্সিডিলসহ এক মাদক কারবারি আটক দাউদকান্দিতে চার মাসের শিশুকে আছড়ে মারার অভিযোগ পিতার বিরুদ্ধে জ্বালানি তেলের মূল্য বৃদ্ধিতে কৃষকের মুনাফা কম হবে : কুমিল্লায় কর্মশালায় কৃষিমন্ত্রী মুরাদনগরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু! বুড়িচং দেবপুর ফাঁড়ি পুলিশের হাতে দুই মাদক কারবারি আটক চান্দিনায় মাইক্রোবাসের ইঞ্জিনে আগুন : একজন নিহত মুরাদনগরে কানিয়া জাতের তরমুজ চাষে এক সফল কৃষকের সাতকাহন সদর দক্ষিণে মাদক কারবারি আটক কুমিল্লার পেশাদার সাংবাদিকদের নতুন সংগঠন ‘কুমিল্লা সাংবাদিক কল্যাণ সমবায় সমিতি’র আত্মপ্রকাশ বরুড়ায় শিক্ষকের বেত্রাঘাতে মাদরাসা ছাত্রের মৃত্যু কুমিল্লা সাংবাদিক ইউনিয়নের নতুন কমিটি : দিলীপ সভাপতি জিতু সাধারণ সম্পাদক  সদর দক্ষিণে ১০ বছর আত্মগোপনে থাকার পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার যানবাহনের বেপোরোয়া গতি : কুমিল্লায় জুলাই মাসে সড়কে নিভে গেছে ৩০ প্রাণ “বিশ্বাস অবিশ্বাস” সাদিক মামুনের কবিতা সামনে পরীক্ষাঃ সন্তানের পড়ালেখায় অভিভাবকের ভূমিকা দেবিদ্বারে স্বামীর গোপনাঙ্গ কেটে দেওয়ার অভিযোগে স্ত্রী আটক কুসিকের প্যানেল মেয়র হলেন সাদি মনি সুমি সদরের জগন্নাথপুরে একটি আইসক্রিম ফ্যাক্টরিকে অর্ধলক্ষ টাকা জরিমানা

প্রতারণা মামলায় কুমিল্লার আলোচিত নারী নিশাত খান কারাগারে

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম সোমবার, ১৮ জুলাই, ২০২২
  • ২৮ দেখা হয়েছে

প্রতারণার মামলায় কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী নিশাত আহম্মেদ খানকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রবিবার (১৭ জুলাই) দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিন এ আদেশ দেন।

এর আগে সকালে কুমিল্লা নগরীর হাউজিং এস্টেট এলাকার একটি বাড়ি থেকে নিশাত খানকে গ্রেফতার করা হয়।

কুমিল্লার কোতোয়ালি মডেল থানা পুলিশের সহায়তায় নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে।

মোবাইল ফোনে বিষয়টি নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ।

নিশাত খান কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের অব্যাহতিপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে- ঢাকার ধানমণ্ডি, কুমিল্লা ও নারায়ণগঞ্জের রূপগঞ্জসহ বিভিন্ন স্থানে ইংল্যান্ড প্রবাসী ব্যবসায়ী মিনহাজুর রহমানের বাড়ি ও জায়গা-জমি রয়েছে। তিনি কুমিল্লা নগরীর রাজাপাড়া এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে। তার স্থাবর-অস্থাবর সম্পত্তি নিয়ে ঝামেলা সৃষ্টি হওয়ায় তা রক্ষার জন্য তিনি (মিনহাজ) আইনজীবী পরিচয়দানকারী জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী নিশাতকে দায়িত্ব দেন।

মামলার বাদী মিনহাজুর রহমান বলেন, নিশাত তার কয়েকজন সহযোগী নিয়ে জালিয়াতি ও প্রতারণার মাধ্যমে সম্পত্তি আত্মসাতের জন্য জাল দলিল করেন। এ ঘটনায় তিনি নিশাত আহম্মেদ খানসহ পাঁচজনের নাম উল্লেখ করে গত ৭ জুলাই রূপগঞ্জ থানায় মামলা করেন।

মিনহাজুর রহমান বলেন, ২০১৭ সালে নিশাত নিজেকে পাসপোর্টে তার (মিনহাজ) স্ত্রী বলে ভুয়া তথ্য দিয়ে প্রতারণার শুরু করেন। এরপর তাকে নানাভাবে হুমকি দেন। এ ঘটনার পর নিশাত প্রবাসী মিনহাজের ঢাকার ধানমণ্ডির একটি ফ্ল্যাট ও কুমিল্লা হাউজিং এস্টেটের একটি বাড়ি দখল করে নেন।

রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ জানান, জালিয়াতি ও প্রতারণার মামলায় রোববার সকালে নিশাত আহম্মেদ খানকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

কুমিল্লা দক্ষিণ মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি জোবেদা খাতুন পারুল বলেন, নিশাত আহম্মেদ খান এ কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন। দলের শৃঙ্খলা ভঙ্গসহ ভাবমূর্তি ক্ষুণ্ণের দায়ে তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। তার ব্যক্তিগত কোনো কর্মকাণ্ডের দায়ভার দল নেবে না।

Last Updated on July 18, 2022 10:45 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!