রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মুরাদনগরে ড্রেজার মেশিনের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের অভিযান নাচ গানে বর্ষার বন্দনা কুমিল্লা সাংস্কৃতিক জোটের কুসিক মেয়র রিফাতকে মহানগর ক্লাবের ফুলেল শুভেচ্ছা লাকসাম পৌর বিএনপির সম্মেলন কুমিল্লা শহরে করতে এসে বাধার মুখে চৈতী কালাম গ্রুপ মুরাদনগরে নারী মানবাধিকার কর্মীকে মারধরের ঘটনার মামলায় একজন আটক  ভুয়া কাবিননামায় স্ত্রী দাবী! ইংল্যান্ড প্রবাসীর সম্পদ দখলের অভিযোগ সংবাদসম্মেলনে খেলাধূলা এগিয়ে নিতে ও ভালো মানের খেলোয়াড় সৃষ্টিতে করণীয় বিষয়ে সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হবে : মেয়র রিফাত মুরাদনগরে শালিসে নারী মানবাধিকার কর্মীকে মারধর ও শ্লীলতাহানি -সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল কুমিল্লায় র‌্যাবের পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ দুই জন আটক  বিপুল ত্রাণসামগ্রী নিয়ে বন্যার্তদের পাশে আবিদপুর সিটিজি যুবসমাজ ডা. মল্লিকা বিশ্বাস আন্তর্জাতিক নারী সংগঠন ইনার হুইল ডিস্ট্রিক্ট চেয়ারম্যান নির্বাচিত শিক্ষার্থীদের অনিয়ম ও অপকৌশল চর্চার শিক্ষা না দেওয়ার আহ্বান উপজেলা চেয়ারম্যান টুটুলের কুমিল্লায় আইজিপি কাপ কাবাডিতে বান্দরবান চ্যাম্পিয়ন সদর দক্ষিণে প্রশাসনের হস্তক্ষেপে বাল্যবিয়ে বন্ধ, বিয়ে বাড়ির খাবার এতিমখানায় বিতরণ কুমিল্লায় ধর্ষণের অভিযোগে চাষী মামুন গ্রেফতার কুসিকের নব নির্বাচিত মেয়র কাউন্সিলরদের শপথ গ্রহণ ৪ জুলাই আজকের শিক্ষার্থীদের আগামী দিনে পরিবেশ সংরক্ষণে এ্যাম্বেসেডর হতে হবে -পরিবেশ দিবসের আলোচনা সভায় শওকত আরা কলি সেবার মান সন্তোষজনক পর্যায়ে উন্নীত না পর্যন্ত গ্রামীণফোনের সিম বিক্রিতে নিষেধাজ্ঞা বিএনপির কেন্দ্রীয় ত্রাণ তহবিলে কুমিল্লা মহানগর বিএনপির চেক হস্তান্তর লাকসামে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

সত্যনির্ভর গঠনমূলক সংবাদ প্রকাশের আহবান : মিথ্যা ভিত্তিহীন সংবাদের প্রতিবাদ আওয়ামী লীগ নেতা মজিবুর রহমানের

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ২০১ দেখা হয়েছে

ছবি: কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ নেতা মো. মজিবুর রহমান #

গতবছরের ৯ ডিসেম্বর কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সম্মেলন হয়। নতুন কমিটিতে সভাপতি রুহুল আমিন ও সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টারের নাম কেন্দ্রীয়ভাবে ঘোষণা করা হয়। পরে পূর্ণাঙ্গ কমিটির জন্য নামের খসড়া তালিকা এ বছরের ফেব্রুয়ারিতে আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আহম্মেদ হোসেনের নিকট কমিটি জমা দেওয়া হয়। নতুন কমিটির প্রস্তাবিত পূর্ণাঙ্গ তালিকা নিয়ে ইদানিং উত্তর জেলা আওয়ামী লীগের নেতা-কর্মীদের কেউ কেউ গণমাধ্যমে মনগড়া কথা বলছেন। কাদা ছোড়াছুড়ি করছেন নিজেরা।

দলের সভাপতি রুহুল আমিন দলের কিছু কিছু নেতাকর্মীর এধরণের আচরণে বিস্মিত হয়েছেন। তালিকা প্রসঙ্গে তিনি বলেছেন, ‘আমরা নতুন কমিটির প্রস্তাবিত পূর্ণাঙ্গ তালিকা পাঠিয়েছি। এখন এটা কেন্দ্রিয়ভাবে যাচাই বাছাই হবে। কারা আওয়ামী লীগের লোক, আর কারা আওয়ামী লীগ পরিপন্থী এটা দলের হাই কমান্ড দেখবেন।’

এদিকে গত ৬ সেপ্টেম্বর জাতীয় ও স্থানীয় পত্রিকায় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক কার্যনির্বাহী সদস্য মো. মজিবুর রহমান ও তার পারিবারিক এবং রাজনৈতিক পরিচিতি বিকৃতভাবে মিথ্যা ও ভিত্তিহীনভাবে উপস্থাপন করার তীব্র প্রতিবাদ জানিয়েছেন তিনি।

বুধবার (৯ সেপ্টেম্বর) এক বিবৃতিতে তিনি বলেন, ছাত্রলীগের রাজনীতিতে তিনি জড়িত ছিলেন এবং থানা কমিটির সভাপতির দায়িত্বও পালন করেছেন। যুবলীগের কেন্দ্রিয় কমিটির সদস্যও ছিলেন। পরে আওয়ামী লীগে যুক্ত হয়ে উত্তর জেলাতে বিগত কমিটির কার্যনির্বাহী সদস্য ছিলেন। কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির প্রস্তাবিত তালিকাতেও তার নাম রাখা হয়েছে। তার পিতা আবদুল খালেক আড়তদারও চান্দিনার মাধাইয়ায় আওয়ামী লীগের একজন নিষ্ঠাবান সমর্থক ছিলেন। অথচ তার পিতাকে রাজাকার এবং তাকে রাজাকারপুত্র আখ্যা দিয়ে কিছু সংবাদপত্র তাদের প্রকাশিত সংবাদে তার রাজনৈতিক ও সামাজিক মর্যাদা ক্ষুন্ন করেছে। এধরণের সংবাদের তীব্র নিন্দা জানান আওয়ামী লীগ নেতা মজিবুর রহমান। তিনি সত্যনির্ভর ও গঠনমূলক সংবাদ প্রকাশের জন্য গণমাধ্যমের প্রতি আহবান  জানান।

# দেশবিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন

Last Updated on September 9, 2020 5:03 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!