বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১১:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নগরভবনে মেয়র রিফাত কুমিল্লা শহরতলির চাঁনপুর মধ্যপাড়ার শাপলা বিদেশী মদসহ আটক এমপি বাহারকে সঙ্গে নিয়ে ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কুসিক মেয়র রিফাত ও কাউন্সিলরদের শ্রদ্ধা নিবেদন চৌদ্দগ্রামে মোবাইল কেনা নিয়ে ছুরিকাঘাতে যুবক নিহত কুমিল্লা নগরীতে টোকেনে ঘুরে অবৈধ বাহনের চাকা মেয়র হিসেবে শপথ নিয়েছেন রিফাত -ভার্চুয়ালি শপথ পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংযোগ সড়ক না থাকায় মুরাদনগরে কালভার্ট পারাপারে বাঁশের সাঁকোই ভরসা ভয়েস মেসেজে দেশবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুমিল্লা সদরে আমন চাষিদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ প্যারোলে মুক্তি নিয়ে শপথ নেবেন নবনির্বাচিত কাউন্সিলর কিবরিয়া ও বাবু কুসিকের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ মঙ্গলবার ‘বিশ্ব বিরিয়ানি দিবস’পালন একজন মাহাথিরে পাল্টে গেছে মালয়েশিয়া আর শেখ হাসিনার নেতৃত্বে বদলে যাবে বাংলাদেশ : এমপি বাহার দাউদকান্দিতে দুই পিলার ভেঙে ঝুঁকিতে সেতু চান্দিনায় সংবর্ধিত হলেন পরিবেশবান্ধব মতিন সৈকত দেবিদ্বারের সম্মেলন ঘিরে রাজী-কালাম গ্রুপের দ্বন্দ্ব কুসিকের মেয়র ও কাউন্সিলরদের শপথগ্রহণ মঙ্গলবার অটোচালকের খুনীদের গ্রেফতার ও বিচার চায় পরিবার সুনামগঞ্জে বন্যার্তদের পাশে কুমিল্লা দোকান মালিক সমিতি মুরাদনগরে ড্রেজার মেশিনের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের অভিযান

ড্রেনে নেমে ময়লা পরিস্কার করলেন কাউন্সিলর

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
  • ২৬৩ দেখা হয়েছে

ভোটের সময় বলেছিলেন- ‘আমাকে জয়ী করলে আপনাদের খেদমতে নিয়োজিত থাকবো। আপনাদের দু:খ কষ্টকে নিজের মনে করে ওয়ার্ডবাসীর সেবা করে যাবো।’

সেই ওয়াদা রক্ষা করলেন দিনাজপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আশরাফুল আলম রমজান।

কয়েক দিনের টানা বৃষ্টিতে আবর্জনাভর্তি ড্রেনের পানি নিষ্কাশন বন্ধ হয়ে যায়। সেই সঙ্গে নিম্নাঞ্চল ডুবে যায়। শত শত বাড়ি অর্ধেক পানির নিচে তলিয়ে যায়। ওয়ার্ডবাসীর এমন দুর্দশায় ড্রেনের ময়লা ও আবর্জনাভর্তি পানিতে নেমে পড়লেন কাউন্সিলর রমজান।  স্থানীয়দের নিয়ে ড্রেন পরিষ্কার ও পানি নিষ্কাশনের ব্যবস্থা করেছেন তিনি।

স্থানীয় সূত্র জানায়, দিনাজপুর শহরের পুলহাট খোয়ারের পুল এলাকার ড্রেন আবর্জনায় ভর্তি থাকায় পানি বের হতে না পারায় দুর্ভোগে পড়েন এলাকাবাসী। আবর্জনার কারণে দুর্গন্ধ, মশা-মাছির কামড়ে অতিষ্ঠ হয়ে পড়েন স্থানীয়রা।

দিনাজপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আশরাফুল আলম রমজান বলেন, স্থানীয়দের নিয়ে ড্রেনের আবর্জনা অপসারণ করে পানি নিষ্কাশনের ব্যবস্থা করেছি। তবে স্থায়ীভাবে এই আবর্জনা অপসারণ করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সহযোগিতা চেয়েছি।

এ সময় কাউন্সিলরের সঙ্গে উপস্থিত ছিলেন প্রকৌশলী সাজিউল ইসলাম সাজু ও যুবলীগ নেতা আরমান হোসেনসহ এলাকাবাসী।

#দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে protisomoy ফেসবুক পেইজে লাইক দিয়ে এবং protisomoy news ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on October 1, 2020 4:06 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!