রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মুরাদনগরে ড্রেজার মেশিনের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের অভিযান নাচ গানে বর্ষার বন্দনা কুমিল্লা সাংস্কৃতিক জোটের কুসিক মেয়র রিফাতকে মহানগর ক্লাবের ফুলেল শুভেচ্ছা লাকসাম পৌর বিএনপির সম্মেলন কুমিল্লা শহরে করতে এসে বাধার মুখে চৈতী কালাম গ্রুপ মুরাদনগরে নারী মানবাধিকার কর্মীকে মারধরের ঘটনার মামলায় একজন আটক  ভুয়া কাবিননামায় স্ত্রী দাবী! ইংল্যান্ড প্রবাসীর সম্পদ দখলের অভিযোগ সংবাদসম্মেলনে খেলাধূলা এগিয়ে নিতে ও ভালো মানের খেলোয়াড় সৃষ্টিতে করণীয় বিষয়ে সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হবে : মেয়র রিফাত মুরাদনগরে শালিসে নারী মানবাধিকার কর্মীকে মারধর ও শ্লীলতাহানি -সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল কুমিল্লায় র‌্যাবের পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ দুই জন আটক  বিপুল ত্রাণসামগ্রী নিয়ে বন্যার্তদের পাশে আবিদপুর সিটিজি যুবসমাজ ডা. মল্লিকা বিশ্বাস আন্তর্জাতিক নারী সংগঠন ইনার হুইল ডিস্ট্রিক্ট চেয়ারম্যান নির্বাচিত শিক্ষার্থীদের অনিয়ম ও অপকৌশল চর্চার শিক্ষা না দেওয়ার আহ্বান উপজেলা চেয়ারম্যান টুটুলের কুমিল্লায় আইজিপি কাপ কাবাডিতে বান্দরবান চ্যাম্পিয়ন সদর দক্ষিণে প্রশাসনের হস্তক্ষেপে বাল্যবিয়ে বন্ধ, বিয়ে বাড়ির খাবার এতিমখানায় বিতরণ কুমিল্লায় ধর্ষণের অভিযোগে চাষী মামুন গ্রেফতার কুসিকের নব নির্বাচিত মেয়র কাউন্সিলরদের শপথ গ্রহণ ৪ জুলাই আজকের শিক্ষার্থীদের আগামী দিনে পরিবেশ সংরক্ষণে এ্যাম্বেসেডর হতে হবে -পরিবেশ দিবসের আলোচনা সভায় শওকত আরা কলি সেবার মান সন্তোষজনক পর্যায়ে উন্নীত না পর্যন্ত গ্রামীণফোনের সিম বিক্রিতে নিষেধাজ্ঞা বিএনপির কেন্দ্রীয় ত্রাণ তহবিলে কুমিল্লা মহানগর বিএনপির চেক হস্তান্তর লাকসামে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

কুমিল্লার দূর্গাপুর দক্ষিন ইউপি উপনির্বাচনে মকবুল হোসেন বিজয়ী

এম এইচ মনির, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ১৭৩ দেখা হয়েছে

ইউপি সদস্য পদে উপ-নির্বাচনে জয়ী মকবুল হোসেন #
দিনভর টানটান উত্তেজনা শেষে অবাধ শান্তিপূর্ণ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে এমপি হাজী বাহার অনুসারী প্রার্থী মকবুল হোসেন (মোরগ প্রতীক) নির্বাচিত হন। শনিবার (১০ অক্টোবর) শহরতলীর খেতাসার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে কুমিল্লা আদর্শ সদর উপজেলার দূর্গাপুর দক্ষিন ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য পদে উপ-নির্বাচন অনুুষ্ঠিত হয়। এই ওয়ার্ডের ইউপি সদস্য শাহ আলমের মৃত্যু হলে মেম্বারপদটি শূন্য হয়।

শেষ পর্যন্ত কোন ধরনের অঘটন ছাড়াই শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে দূর্গাপুর দক্ষিন ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য পদে উপ-নির্বাচন। অপ্রীতিকর ঘটনারোধে প্রশাসন ছিল কঠোর অবস্থানে। উপ- নির্বাচনে প্রতিদ্ধন্ধিতা করেন আওয়ামী লীগ সমর্থিত কুমিল্লা সদর আসনের এমপি আ ক ম বাহাউদ্দিন বাহার অনুসারী মকবুল হোসেন ( মোরগ প্রতীক) ও স্থানীয় বিএনপি-জামায়াত সমর্থিত ওসমান গনি ( বৈদুুত্যিক পাখা)।

আইন-শৃংখলা নিয়ন্ত্রনে রাখতে শুক্রবার রাত থেকে কয়েক স্তর বিশিষ্ঠ নিরাপত্তা নিশ্চিত করা হয়। শনিবার নির্বাচন পর্যবেক্ষন করেন অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন সহ র‌্যাবের টহল টিম। এছাড়া অবাধ সূষ্ঠ নির্বাচন নিশ্চিত করতে কুমিল্লা আদর্শ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন, সহকারী কমিশনার (ভূমি) সহ সংশ্লিষ্ট কর্মকর্তা কেন্দ্রে অবস্থান করেন। ভোটার আসার সড়ক পথ সহ ভোট কেন্দ্র ও আশেপাশে বিপুল সংখ্যক পুলিশ ও আনসার সদস্য মোতায়েন করা হয়।

উপ-নির্বাচনের প্রিসাইডিং কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ইকবাল হোসেন জানান, অবাধ,সূষ্ঠ ও শান্তিপূর্ণ ও উৎসবমূখর পরিবেশে সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এতে ৩ হাজার ২৫৪ ভোটারের মধ্যে ভোট দিয়েছে ১ হাজার ৬৩৫ ভোট। মোরগ প্রতীকের প্রার্থী মকবুল হোসেন ৯৩৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। একমাত্র প্রতিদ্বন্ধি বৈদুতিক পাখা প্রতীকের প্রার্থী উসমান গনি পেয়েছেন ৬০৭ ভোট।

দূর্গাপুর দক্ষিন ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব মো.আমিনুল হক বলেন, ইউপি নির্বাচনে এই এলাকার মানুষ আর কখনো এত কর্মী-সমর্থক ও উৎসুক মানুষ দেখেনি। প্রশাসনের কঠোরতা ও এত মানুষের উপস্থিতিতে দূর্গাপুর দক্ষিন ইউনিয়নে একটি অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয়েছে এটা আমাদের জন্য গর্ব।

#দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে protisomoy ফেসবুক পেইজে লাইক দিয়ে এবং ভিডিও খবর দেখতে  protisomoy news ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on October 10, 2020 5:45 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!