বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নগরভবনে মেয়র রিফাত কুমিল্লা শহরতলির চাঁনপুর মধ্যপাড়ার শাপলা বিদেশী মদসহ আটক এমপি বাহারকে সঙ্গে নিয়ে ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কুসিক মেয়র রিফাত ও কাউন্সিলরদের শ্রদ্ধা নিবেদন চৌদ্দগ্রামে মোবাইল কেনা নিয়ে ছুরিকাঘাতে যুবক নিহত কুমিল্লা নগরীতে টোকেনে ঘুরে অবৈধ বাহনের চাকা মেয়র হিসেবে শপথ নিয়েছেন রিফাত -ভার্চুয়ালি শপথ পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংযোগ সড়ক না থাকায় মুরাদনগরে কালভার্ট পারাপারে বাঁশের সাঁকোই ভরসা ভয়েস মেসেজে দেশবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুমিল্লা সদরে আমন চাষিদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ প্যারোলে মুক্তি নিয়ে শপথ নেবেন নবনির্বাচিত কাউন্সিলর কিবরিয়া ও বাবু কুসিকের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ মঙ্গলবার ‘বিশ্ব বিরিয়ানি দিবস’পালন একজন মাহাথিরে পাল্টে গেছে মালয়েশিয়া আর শেখ হাসিনার নেতৃত্বে বদলে যাবে বাংলাদেশ : এমপি বাহার দাউদকান্দিতে দুই পিলার ভেঙে ঝুঁকিতে সেতু চান্দিনায় সংবর্ধিত হলেন পরিবেশবান্ধব মতিন সৈকত দেবিদ্বারের সম্মেলন ঘিরে রাজী-কালাম গ্রুপের দ্বন্দ্ব কুসিকের মেয়র ও কাউন্সিলরদের শপথগ্রহণ মঙ্গলবার অটোচালকের খুনীদের গ্রেফতার ও বিচার চায় পরিবার সুনামগঞ্জে বন্যার্তদের পাশে কুমিল্লা দোকান মালিক সমিতি মুরাদনগরে ড্রেজার মেশিনের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের অভিযান

তাকওয়া পরিবহনের বাসে নারী হকার ধর্ষণ, চালক গ্রেফতার

মো. দেলোয়ার হোসেন, স্টাফ রিপোর্টার-গাজীপুর
  • আপডেট টাইম রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ১৬৭ দেখা হয়েছে

তাকওয়া পরিবহনে ধর্ষণের শিকার হয়েছেন এক নারী হকার।  পুলিশ এঘটনায় ওই পরিবহনের চালককে গ্রেফতার করেছে। শনিবার (৭ নভেম্বর) রাতে গাজীপুরে চলন্ত বাসে এঘটনা ঘটেছে।

জয়দেবপুর থানার ওসি জাবেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রতিসময়’কে জানান, বাসের চালককে গ্রেফতার করা হয়েছে। আজ রবিবার (৮ নভেম্বর) সকালে ধর্ষিত ওই নারী বাদী হয়ে দুজনকে আসামি করে জয়দেবপুর থানায় মামলা দায়ের করেন। ওই মামলায়  সাদ্দাম হোসেনকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে।

পুলিশ ওই নারী হকারের বরাত দিয়ে জানায়, বিভিন্ন পরিবহনের চকলেট বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন ওই নারী হকার। শনিবার দিনভর কালিয়াকৈরের চন্দ্রা এলাকায় বিভিন্ন পরিবহনে চকলেট বিক্রি করে আসলেছিলেন তিনি। পরে রাত ৯টার দিকে চকলেট বিক্রির সময় তাকওয়া পরিবহনের চালক সাদ্দাম হোসেন ও শরীফ হোসেন বাসটি গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা নিয়ে যায় । সেখান থেকে খালি বাস নিয়ে ফেরার পথে ওই নারীকে কুপ্রস্তাব দেয় তারা ।

এ সময় ওই নারীকে গাড়ি থেকে না নামিয়ে জেলার বিভিন্ন রোটে নিয়ে ঘুরতে থাকে তারা। এক পর্যায়ে গাড়িটি ভাওয়াল মির্জাপুর এলাকায় পৌঁছলে বাসের মধ্যে ধর্ষণ করা হয় ওই নারীকে। পরে বাসটি নিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাঘের বাজার এলাকায় গেলে নারীর চিৎকার শুনে টহলরত পুলিশ সেটিকে থামানোর সংকেত দেন। এ সময় বাসের সহকারি শরীফ হোসেন দৌড়ে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে চালক সাদ্দাম হোসেনকে আটক করে এবং তাকওয়া পরিবহনের ওই বাসটি জব্দ করে পুলিশ।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy news ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন নিউজ পেতে অ্যাকটিভ থাকুন।

Last Updated on November 8, 2020 8:08 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!