সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সদর দক্ষিণে ১০০কেজি গাঁজাসহ দুই জন আটক  দেবীদ্বারে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কুমিল্লায় মাদক বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত ব্যাংককে গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড পেলেন এমপি বাহারকন্যা সূচনা কুমিল্লায় পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বিশাল আনন্দ র‍্যালি মুরাদনগরে ছয় বছরের শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে একজন গ্রেফতার বর্ষা এলেই মুরাদনগরে বেড়ে যায় নৌকার চাহিদা বেঈমান মুনাফেকদের চেহারা এই সিটি নির্বাচনে ভেসে উঠেছে : এমপি বাহার  সদরের কালির বাজারে দুই সেনা কর্মকর্তা ও কলেক শিক্ষকের বাড়িতে ডাকাতি কুমিল্লায় আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত কুমিল্লায় দুই ধর্ষকের যাবজ্জীবন কারাদণ্ড দেবিদ্বারে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাইয়ের মৃত্যু কুমিল্লায় ৬০ কেজি গাঁজা সহ দুই জন আটক কর্মক্ষেত্রে নিজেদের কর্তব্য ও ভূমিকা সম্পর্কে আদালতের সহযোগী কর্মচারীদের দায়িত্বশীল হতে হবে : সিনিয়র জেলা ও দায়রা জজ কুমিল্লা স্টেডিয়ামে মোহামেডানকে হারাল আবাহনী জাতীয় পদক প্রাপ্ত মতিন সৈকতকে দাউদকান্দি উপজেলা প্রশাসনের সংবর্ধনা চাকা ফেটে উল্টে যাওয়া বাসের ৪০ যাত্রীর সাত জন আহত পূজামন্ডপের ঘটনায় কুমিল্লা সিটি কাউন্সিলরসহ আটজন কারাগারে শুদ্ধাচার পুরস্কার পেলেন কুমিল্লা এলজিইডির নির্বাহী প্রকৌশলী নারায়নগঞ্জের পর কুমিল্লার বরুড়ায় জন্ম নেওয়া যমজ শিশুর নাম রাখা হলো পদ্মা-সেতু

মেহেরপুরে সমাজসেবা কর্মকর্তার কান্ড ! রয়টার্স ও ডিবিসি’র সাংবাদিককে মারধর-ক্যামেরা ভাঙচুর

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ১৫৫ দেখা হয়েছে

সমাজসেবা অফিসে সাংবাদিকের ওপর হামলা। ইনসেটে উপপরিচালক।ছবি: সংগৃহিত #

মেহেরপুর জেলা সমাজসেবা অধিদফতরের উপপরিচালক মো. আব্দুল কাদেরের বিরুদ্ধে সরকারি গাড়ি ব্যক্তিগত কাজে ব্যবহার, হিজড়া প্রশিক্ষণের ভাতা আত্মসাত এবং অফিসে বেডরুম ব্যবহারের অভিযোগের বিষয়ে জানতে গিয়ে মারধরের শিকার হয়েছেন দুই সাংবাদিক।

মেহেরপুরে ডিবিসির জেলা প্রতিনিধি আবু আক্তার করণ ও বাংলাদেশ রয়টার্সের জেলা প্রতিনিধি জাকির হোসেনকে মারধর করে ক্যামেরা ভাঙচুর করেছেন জেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল কাদেরসহ তার অফিসের কয়েকজন। এ ঘটনায় মেহেরপুর প্রতিনিধি আবু আক্তার করণ বাদী হয়ে মেহেরপুর সদর থানায় উপপরিচালকসহ কয়েকজনের নাম উল্লেখ করে অভিযোগ করেছেন।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মেহেরপুরের জেলা প্রশাসক (ডিসি) ড. মুনসুর আলম খান বলেন, আমি বিষয়টি শুনেছি। বিস্তারিত জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সমাজসেবা অফিস কক্ষে উপপরিচালকের বেডরুম । ছবি সংগৃহিত #

মারধরের শিকার সাংবাদিক আবু আক্তার করণ ও জাকির হোসেন জানান, রবিবার (০৮ নভেম্বর) দুপুরে উপপরিচালক মো. আব্দুল কাদেরের বিরুদ্ধে সরকারি গাড়ি ব্যক্তিগত কাজে ব্যবহার, হিজড়া প্রশিক্ষণের ভাতা আত্মসাত এবং অফিসে বেডরুম ব্যবহারের অভিযোগের বিষয়ে জানতে এবং সংবাদ সংগ্রহের জন্য জেলা সমাজসেবা অফিসে যান তারা।

এসময় সমাজসেবা কর্মকর্তা আব্দুল কাদের সাংবাদিকদের দেখে ক্ষেপে যান এবং তার গোপন কক্ষে নিয়ে দুই সাংবাদিককে আটকে রাখেন। এরপর আব্দুল কাদের একই অফিসের প্রবেশন অফিসার সাজ্জাদ হোসেন ও আব্দুল কাদেরের ব্যক্তিগত ড্রাইভার মিলনসহ বেশ কয়েকজন তাদের মারধর করেন। পরে তাদের ক্যামেরা ভেঙে ফেলেন তারা।

খবর পেয়ে মেহেরপুর প্রেস ক্লাবের সাংবাদিকরা গিয়ে তাদের উদ্ধার করেন।  সমাজসেবা কর্মকর্তার এমন কার্যকলাপের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মেহেরপুর প্রেসক্লাবের সাংবাদিকরা।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy news ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন নিউজ পেতে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on November 9, 2020 12:59 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!