সোমবার, ২৭ জুন ২০২২, ০৭:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সদর দক্ষিণে ১০০কেজি গাঁজাসহ দুই জন আটক  দেবীদ্বারে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কুমিল্লায় মাদক বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত ব্যাংককে গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড পেলেন এমপি বাহারকন্যা সূচনা কুমিল্লায় পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বিশাল আনন্দ র‍্যালি মুরাদনগরে ছয় বছরের শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে একজন গ্রেফতার বর্ষা এলেই মুরাদনগরে বেড়ে যায় নৌকার চাহিদা বেঈমান মুনাফেকদের চেহারা এই সিটি নির্বাচনে ভেসে উঠেছে : এমপি বাহার  সদরের কালির বাজারে দুই সেনা কর্মকর্তা ও কলেক শিক্ষকের বাড়িতে ডাকাতি কুমিল্লায় আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত কুমিল্লায় দুই ধর্ষকের যাবজ্জীবন কারাদণ্ড দেবিদ্বারে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাইয়ের মৃত্যু কুমিল্লায় ৬০ কেজি গাঁজা সহ দুই জন আটক কর্মক্ষেত্রে নিজেদের কর্তব্য ও ভূমিকা সম্পর্কে আদালতের সহযোগী কর্মচারীদের দায়িত্বশীল হতে হবে : সিনিয়র জেলা ও দায়রা জজ কুমিল্লা স্টেডিয়ামে মোহামেডানকে হারাল আবাহনী জাতীয় পদক প্রাপ্ত মতিন সৈকতকে দাউদকান্দি উপজেলা প্রশাসনের সংবর্ধনা চাকা ফেটে উল্টে যাওয়া বাসের ৪০ যাত্রীর সাত জন আহত পূজামন্ডপের ঘটনায় কুমিল্লা সিটি কাউন্সিলরসহ আটজন কারাগারে শুদ্ধাচার পুরস্কার পেলেন কুমিল্লা এলজিইডির নির্বাহী প্রকৌশলী নারায়নগঞ্জের পর কুমিল্লার বরুড়ায় জন্ম নেওয়া যমজ শিশুর নাম রাখা হলো পদ্মা-সেতু

ফ্লোরে নিজের রক্তে স্বামী ও ডিভোর্স হওয়া প্রথম স্ত্রীর নামের আদ্যাক্ষর লিখে দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ১৮০ দেখা হয়েছে

ডিভোর্স দেয়া প্রথম স্ত্রীর সাথে পুনরায় যোগাযোগ ও প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে এমন ধারণা থেকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে কুলসুম আক্তার কুসুম (৩৫) নামে এক গৃহবধূ।  আত্মহত্যার আগে স্বামীর সাথে ভিডিও কলে কথা বলেছিলেন কুসুম।  মৃত্যুর আগে নিজের শরীরের রক্তে ঘরের ফ্লোরে লিখে গেছেন স্বামী ও ডিভোর্স হওয়া স্ত্রীর নামের আদ্যাক্ষর ‘এ প্লাস আর’।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) রাতে যশোরের অভয়নগর উপজেলার গুয়াখোলা গ্রামের প্রফেসরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

অভয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মিলন কুমার মন্ডল জানান, প্রাথমিক তদন্তে মনে হয়েছে এটি আত্মহত্যা। তদন্ত চলছে। ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা সিরিঞ্জ উদ্ধার করা হয়েছে। সম্ভবত ওই গৃহবধূ তার বাম হাতে সিরিঞ্জ ব্যবহার করে রক্ত বের করেন এবং ঘরের মেঝেতে ‘এ’ প্লাস ‘আর’ লেখেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।  অপমৃত্যু মামলা করা হয়েছে।

প্রায় ছয় বছর আগে রাজধানী ঢাকার আব্দুল মালেকের ব্যবসায়ি ছেলে এমতিয়াজ আবাবিল মোহাম্মদ ইয়াসিন বিয়ে করেন যশোরের অভয়নগরে উপজেলার গুয়াখোলা গ্রামের  কুলসুম আক্তার কুসুমকে।  এমতিয়াজের প্রথম স্ত্রী ফাতেমা আক্তার রুমার সঙ্গে বিচ্ছেদের পরই তিনি কুসমকে বিয়ে করেন।  এরপর থেকে কুসুমকে নিয়ে প্রফেসরপাড়ায় সাবেক শিক্ষক মতিয়ার রহমানের বাড়ি ভাড়া করে বসবাস শুরু করেন। তখন থেকেই কুসুমের সঙ্গে থাকতো এমতিয়াজের প্রথম স্ত্রী ফাতেমা আক্তার রুমার মেয়ে জান্নাতুল ফেরদৌস মিম।  তখন মিমের বয়স ছিল ১২ বছর।

এমতিয়াজের কন্যা জান্নাতুল ফেরদৌস মিম (১৮) জানায়, বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ৭টার সময় মা (কুলসুম) ঢাকায় অবস্থানরত বাবার সঙ্গে ভিডিও কলে কথা বলতে বলতে নিজ ঘরের দরজা বন্ধ করে দেন। রাত ৮টার সময় বাবা আমাকে মোবাইল করে বলেন, ‘তোমার মাকে বাঁচাও।’ এ সময় প্রতিবেশীদের সহযোগিতায় দরজা ভেঙে দেখি গলায় ওড়না পেঁচানো অবস্থায় মায়ের দেহ সিলিং ফ্যানে ঝুলে আছে।

নিহত কুলসুম আক্তার কুসুমের এক চাচি জানান, এমতিয়াজ তার প্রথম স্ত্রী রুমার সঙ্গে পুনরায় প্রেমের সম্পর্ক গড়ে তুললে এমতিয়াজ ও কুলসুমের মধ্যে বিবাদ শুরু হয়। এরই জের ধরে নিজের রক্ত দিয়ে এমতিয়াজের ‘এ’ এবং রুমার ‘আর’ লিখে সে আত্মহত্যা করেছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন ভিডিও নিউজ পেতে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on November 20, 2020 10:45 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!