রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৬:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মুরাদনগরে ড্রেজার মেশিনের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের অভিযান নাচ গানে বর্ষার বন্দনা কুমিল্লা সাংস্কৃতিক জোটের কুসিক মেয়র রিফাতকে মহানগর ক্লাবের ফুলেল শুভেচ্ছা লাকসাম পৌর বিএনপির সম্মেলন কুমিল্লা শহরে করতে এসে বাধার মুখে চৈতী কালাম গ্রুপ মুরাদনগরে নারী মানবাধিকার কর্মীকে মারধরের ঘটনার মামলায় একজন আটক  ভুয়া কাবিননামায় স্ত্রী দাবী! ইংল্যান্ড প্রবাসীর সম্পদ দখলের অভিযোগ সংবাদসম্মেলনে খেলাধূলা এগিয়ে নিতে ও ভালো মানের খেলোয়াড় সৃষ্টিতে করণীয় বিষয়ে সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হবে : মেয়র রিফাত মুরাদনগরে শালিসে নারী মানবাধিকার কর্মীকে মারধর ও শ্লীলতাহানি -সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল কুমিল্লায় র‌্যাবের পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ দুই জন আটক  বিপুল ত্রাণসামগ্রী নিয়ে বন্যার্তদের পাশে আবিদপুর সিটিজি যুবসমাজ ডা. মল্লিকা বিশ্বাস আন্তর্জাতিক নারী সংগঠন ইনার হুইল ডিস্ট্রিক্ট চেয়ারম্যান নির্বাচিত শিক্ষার্থীদের অনিয়ম ও অপকৌশল চর্চার শিক্ষা না দেওয়ার আহ্বান উপজেলা চেয়ারম্যান টুটুলের কুমিল্লায় আইজিপি কাপ কাবাডিতে বান্দরবান চ্যাম্পিয়ন সদর দক্ষিণে প্রশাসনের হস্তক্ষেপে বাল্যবিয়ে বন্ধ, বিয়ে বাড়ির খাবার এতিমখানায় বিতরণ কুমিল্লায় ধর্ষণের অভিযোগে চাষী মামুন গ্রেফতার কুসিকের নব নির্বাচিত মেয়র কাউন্সিলরদের শপথ গ্রহণ ৪ জুলাই আজকের শিক্ষার্থীদের আগামী দিনে পরিবেশ সংরক্ষণে এ্যাম্বেসেডর হতে হবে -পরিবেশ দিবসের আলোচনা সভায় শওকত আরা কলি সেবার মান সন্তোষজনক পর্যায়ে উন্নীত না পর্যন্ত গ্রামীণফোনের সিম বিক্রিতে নিষেধাজ্ঞা বিএনপির কেন্দ্রীয় ত্রাণ তহবিলে কুমিল্লা মহানগর বিএনপির চেক হস্তান্তর লাকসামে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

কুমিল্লায় মা-ভাবীকে খুন করল মাদকাসক্ত যুবক

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩১ দেখা হয়েছে
ঘাতক সাইফুল ইসলাম

কুমিল্লার নাঙ্গলকোটে সাইফুল ইসলাম (২৬) নামে মাদকাসক্ত এক যুবক তার মা নুরজাহান বেগগমকে (৬০) কুপিয়ে এবং ও ভাবি নুরুন্নাহারকে (৪৫) গলা কেটে হত্যা করেছে।

সোমবার (৮ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে উপজেলার আদ্রা দক্ষিণ ইউনিয়নের পুজকরা গ্রামে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে। ঘাতককে আটক করা হয়েছে। সে ওই গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

নাঙ্গলকোট থানার ওসি বখতিয়ার উদ্দিন জানান, ৬ মাস আগে সাইফুল ইসলামের ছোট বোন জেসমিন আক্তার প্রেম করে একই গ্রামের শাহজাহানকে পালিয়ে বিয়ে করেন। এ ঘটনায় ক্ষুব্ধ ছিলেন সাইফুল। পরিবারের সদস্যরা একপর্যায়ে মেনে নিলেও ভাই সাইফুল ইসলাম বিষয়টি মেনে নিতে পারেন নি। এ নিয়ে বিরোধ চরম আকার ধারণ করে। সোমবার  জেসমিন স্বামীর বাড়ি থেকে নাস্তা পাঠায় স্বজনদের জন্য। ওই নাস্তা সাইফুলকে খাওয়ানোয় মা নুরজাহানের (৫৫) সাথে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে সাইফুল মাকে বটি দিয়ে কুপিয়ে আহত করেন। তাকে বাঁচাতে বড় ভাইয়ের স্ত্রী নুরুন্নাহার বেগম পুষ্প (৪৫) এগিয়ে এলে তাকেও কুপিয়ে আহত করে সাইফুল।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এসময় স্থানীয়রা ঘাতক সাইফুলকে আটক করে পুলিশে সোপর্দ করেন। নিহতের বড় ছেলে আবদুল আজিজ বাদি হয়ে মামলা দায়ের করেন।

নাঙ্গলকোট থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ দু’টি উদ্ধার করে থানায় আনা হয়েছে। ঘাতককে বটি দা আটক করা হয়েছে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on February 9, 2021 5:05 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!