সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নাঙ্গলকোটে সরকারি জায়গায় বাড়ির সীমানার প্রাচীর নির্মাণের অভিযোগ ফেয়ার হসপিটালের পরিচালনা পর্ষদ দ্বন্ধে চিকিৎসাসেবা বিঘ্নিত সৌদি আরব সফরে ইমরান খান গাড়ির পতাকা, প্রটোকল সবকিছুই সাময়িক; কিন্তু বন্ধুত্বের বন্ধন চিরদিনের : সুইপার বন্ধুকে কাছে পেয়ে ফেসবুকে স্মৃতিকাতর প্রতিমন্ত্রী লালমাইয়ে সিএনজি ফিলিং স্টেশনের আগুনে পুড়ে গেছে প্রাইভেটকার এ দেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ : স্বরাষ্ট্রমন্ত্রী বুড়িচংয়ে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত আটক ইকবালের ইন্ধনদাতাকে খুঁজে বের করুন : কুমিল্লায় গয়েশ্বর রায় পিছিয়ে থাকা জনগোষ্ঠীর ভাগ্য উন্নয়নে সকলকে কাজ করতে হবে : সিনিয়র সচিব-আইসিটি বিভাগ ইকবাল ও দারোগাবাড়ি মাজারের সহকারি খাদেমসহ চারজন সাতদিনের পুলিশ রিমান্ডে কুমিল্লার ঘটনা ফেসবুক লাইভে প্রচারকারী ফয়েজের আদালতে স্বীকারোক্তি আল-কায়েদার শীর্ষ নেতা সিরিয়ায় মার্কিন ড্রোন হামলায় নিহত পোলিওমুক্ত বিশ্ব গঠনে রোটারি ইন্টারন্যাশনাল ইকবালকে কারা ব্যবহার করেছে তা উদঘাটনের দাবী নেটিজনদের মুরাদনগরে সম্পত্তি নিয়ে বিরোধ : শিক্ষকের বাড়িতে হামলা লকডাউনকে বিদায় জানালো মেলবোর্নবাসী ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ দেওয়ার দাবি জানিয়েছে হিন্দু মহাজোট আলোচিত যুবক ইকবালকে কুমিল্লায় এনে চলছে জিজ্ঞাসাবাদ মণ্ডপে কোরআন রাখা ইকবাল অবশেষে গ্রেফতার বেগম রোকেয়া পদকপ্রাপ্ত বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর জোহরা আনিস আর নেই

জাপার সাবেক এমপির বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে আদালতে মামলা

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১১ দেখা হয়েছে
জাতীয় পার্টির সাবেক এমপি সালাহ উদ্দিন আহমেদ মুক্তি।

ময়মনসিংহ-৫ (মুক্তাগাছা) আসনের জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য (এমপি) সালাহ উদ্দিন আহমেদ মুক্তির নামে অর্থ আত্মসাতের অভিযোগে আদালতে মামলা করেছেন ভুক্তভোগীরা।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বাদী পক্ষের আইনজীবী শাহজাহান কবির সাজু বলেন,চাকরি দেয়ার নামে ৩৬ লাখ ৫০ হাজার টাকা আত্মসাতের অভিযোগে জাপার সাবেক এমপির বিরুদ্ধে মামলা হয়েছে।  রবিবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে ময়মনসিংহ ২নং আমলি আদালতের বিচারক হাফিজ আল আসাদের কাছে মামলাটি করেন মুক্তাগাছা উপজেলার দাওগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি শাহাজাহান সরকার। মামলাটি আদালত গ্রহণ করেছেন।  মামলায় ৫জন স্বাক্ষী রয়েছেন।

সূত্র জানায়, জাতীয় পার্টির সাবেক এমপি সালাহ উদ্দিন আহমেদ মুক্তি বিগত জাতীয় সংসদ নির্বাচনের পর তার নির্বাচনী এলাকার দলীয় নেতাকর্মীসহ স্থানীয় বিভিন্ন লোকজনকে সরকারি দফতরে চাকরি দেয়ার কথা বলেন। এক কোটি টাকার বেশি হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ ওঠে। কিন্তু পরবর্তীতে কেউ চাকরি পাননি এবং সেই টাকা ফেরতও দেননি সাবেক এই এমপি। পরে প্রতারণার শিকার শাহাজাহান সরকারসহ ছয়জন ৩৬ লাখ ৫০ হাজার টাকা ফেরত দেয়ার দাবি করে ময়মনসিংহের আদালতে মামলার আবেদন করেন।

এ বিষয়ে মামলার বাদী শাহাজাহান সরকার জানান, তার নাতিকে কাঠবৌলা বাজার ফাজিল মাদরাসায় চাকরি দেয়ার নামে সাবেক সংসদ সদস্য সালাহ উদ্দিন আহমেদ মুক্তি তার কাছ থেকে ৫ লাখ টাকা নেয়। কিন্তু চাকরি দিতে না পেরে টাকা দিচ্ছে না। বিভিন্ন তালবাহানা করে ঘুরাচ্ছে। কোনো উপায় না পেয়ে তিনি আদালতের আশ্রয় নিয়েছেন।

জানা যায়, আরেক ভুক্তভোগী তানিয়া বেগমের কাছ থেকেও চাকরি দেবার নাম করে ১২ লাখ টাকা নেন সাবেক এমপি সালাহ উদ্দিন আহমেদ মুক্তি। কিন্তু চাকরি হয়নি। ভুক্তভোগী ওই নারীও আইনের আশ্রয় নিয়েছেন।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on February 15, 2021 11:06 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!