বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নগরভবনে মেয়র রিফাত কুমিল্লা শহরতলির চাঁনপুর মধ্যপাড়ার শাপলা বিদেশী মদসহ আটক এমপি বাহারকে সঙ্গে নিয়ে ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কুসিক মেয়র রিফাত ও কাউন্সিলরদের শ্রদ্ধা নিবেদন চৌদ্দগ্রামে মোবাইল কেনা নিয়ে ছুরিকাঘাতে যুবক নিহত কুমিল্লা নগরীতে টোকেনে ঘুরে অবৈধ বাহনের চাকা মেয়র হিসেবে শপথ নিয়েছেন রিফাত -ভার্চুয়ালি শপথ পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংযোগ সড়ক না থাকায় মুরাদনগরে কালভার্ট পারাপারে বাঁশের সাঁকোই ভরসা ভয়েস মেসেজে দেশবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুমিল্লা সদরে আমন চাষিদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ প্যারোলে মুক্তি নিয়ে শপথ নেবেন নবনির্বাচিত কাউন্সিলর কিবরিয়া ও বাবু কুসিকের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ মঙ্গলবার ‘বিশ্ব বিরিয়ানি দিবস’পালন একজন মাহাথিরে পাল্টে গেছে মালয়েশিয়া আর শেখ হাসিনার নেতৃত্বে বদলে যাবে বাংলাদেশ : এমপি বাহার দাউদকান্দিতে দুই পিলার ভেঙে ঝুঁকিতে সেতু চান্দিনায় সংবর্ধিত হলেন পরিবেশবান্ধব মতিন সৈকত দেবিদ্বারের সম্মেলন ঘিরে রাজী-কালাম গ্রুপের দ্বন্দ্ব কুসিকের মেয়র ও কাউন্সিলরদের শপথগ্রহণ মঙ্গলবার অটোচালকের খুনীদের গ্রেফতার ও বিচার চায় পরিবার সুনামগঞ্জে বন্যার্তদের পাশে কুমিল্লা দোকান মালিক সমিতি মুরাদনগরে ড্রেজার মেশিনের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের অভিযান

সরাইলে স্ত্রীর যৌতুকের মামলায় ব্যাংক কর্মকর্তা স্বামীর বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল  

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩৭ দেখা হয়েছে

স্ত্রীর দায়ের করা যৌতুক ও নির্যাতনের মামলায় ব্যাংক কর্মকর্তা স্বামীর বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেছে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানা পুলিশ।আবদুর রশিদ নামে ওই ব্যাংক কর্মকর্তা বাংলাদেশ কৃষি ব্যাংক সরাইল সদর শাখায় ঋণ বিভাগে কর্মরত আছেন।

সরাইল থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আব্দুর রশিদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/০৩)-এর ১১(গ) ধারার অপরাধ প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় তার বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করা হয়েছে।

২০১৭ সালের ১৫ জুলাই সরাইল উপজেলার কালিকচ্ছ গ্রামের বাসিন্দা ছানা খন্দকারের বড় মেয়ে সাদিয়া খন্দকারকে চার লাখ টাকা দেনমোহরে বিয়ে করেন একই উপজেলার অরুয়াইল গ্রামের হিম্মত আলীর ছেলে আব্দুর রশিদ। বিয়ের পর থেকেই স্ত্রী সাদিয়া ওপর যৌতুকের জন্য নির্যাতন চালাত রশিদ।  বিভিন্ন সময় তার দাবীকৃত যৌতুকের টাকা বাবার কাছ থেকে এনে দিতেন সাদিয়া।  রশিদ-সাদিয়া দম্পতির দুইটি শিশু সন্তান রয়েছে।

গত বছরের ২৫ ডিসেম্বর বাদী হয়ে সাদিয়া সরাইল থানায় স্বামী আব্দুর রশিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। রশিদ বর্তমানে এ মামলায় উচ্চ আদালত থেকে আগাম জামিন নিয়ে ব্যাংকের স্বপদে বহাল রয়েছেন।  মামলার বাদী সাদিয়া খন্দকার ঢাকা তিতুমীর কলেজ থেকে সমাজ বিজ্ঞান বিভাগ হইতে অনার্স পাশ করে বর্তমানে মাস্টার্স পরীক্ষার্থী।

মামলার বাদী সাদিয়া খন্দকার জানান, ব্যাংকে ঋণ বিভাগে চাকরির সুবাদে আব্দুর রশিদ নানা অপকর্মে জড়িত। সরাইলের অনেক প্রভাবশালীকে অনৈতিকভাবে ব্যাংকের ঋণ পাইয়ে দিয়েছেন তিনি। মামলা করায় প্রভাবশালী ব্যক্তিরা আব্দুর রশিদের পক্ষ নিয়ে আমাকে ও আমার পরিবারকে নানাভাবে হয়রানি করেছেন।

অপরদিকে গণমাধ্যমে দেয়া বক্তব্যে আব্দুর রশিদ বলেন, সাদিয়ার আচার-আচরণ একঘেয়েমি স্বভাবের। তাকে শায়েস্তা করতেই বাবার বাড়িতে পাঠিয়ে দেয়া হয়। কোনো যৌতুক চাওয়া হয়নি। মামলা আমি আইনি প্রক্রিয়ায় মোকাবিলা করব।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on February 19, 2021 7:38 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!