বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নগরভবনে মেয়র রিফাত কুমিল্লা শহরতলির চাঁনপুর মধ্যপাড়ার শাপলা বিদেশী মদসহ আটক এমপি বাহারকে সঙ্গে নিয়ে ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কুসিক মেয়র রিফাত ও কাউন্সিলরদের শ্রদ্ধা নিবেদন চৌদ্দগ্রামে মোবাইল কেনা নিয়ে ছুরিকাঘাতে যুবক নিহত কুমিল্লা নগরীতে টোকেনে ঘুরে অবৈধ বাহনের চাকা মেয়র হিসেবে শপথ নিয়েছেন রিফাত -ভার্চুয়ালি শপথ পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংযোগ সড়ক না থাকায় মুরাদনগরে কালভার্ট পারাপারে বাঁশের সাঁকোই ভরসা ভয়েস মেসেজে দেশবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুমিল্লা সদরে আমন চাষিদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ প্যারোলে মুক্তি নিয়ে শপথ নেবেন নবনির্বাচিত কাউন্সিলর কিবরিয়া ও বাবু কুসিকের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ মঙ্গলবার ‘বিশ্ব বিরিয়ানি দিবস’পালন একজন মাহাথিরে পাল্টে গেছে মালয়েশিয়া আর শেখ হাসিনার নেতৃত্বে বদলে যাবে বাংলাদেশ : এমপি বাহার দাউদকান্দিতে দুই পিলার ভেঙে ঝুঁকিতে সেতু চান্দিনায় সংবর্ধিত হলেন পরিবেশবান্ধব মতিন সৈকত দেবিদ্বারের সম্মেলন ঘিরে রাজী-কালাম গ্রুপের দ্বন্দ্ব কুসিকের মেয়র ও কাউন্সিলরদের শপথগ্রহণ মঙ্গলবার অটোচালকের খুনীদের গ্রেফতার ও বিচার চায় পরিবার সুনামগঞ্জে বন্যার্তদের পাশে কুমিল্লা দোকান মালিক সমিতি মুরাদনগরে ড্রেজার মেশিনের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের অভিযান

বুড়িচংয়ে পল্লী বিদ্যুতের লাইনম্যান ও শ্রমিকদের হামলায় এক পরিবারের তিনজন আহত

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ১০১ দেখা হয়েছে

পল্লী বিদ্যুতের তার বিভিন্ন গাছের ডালাপালা থেকে নিরাপদ রাখতে শ্রমিক নিয়ে তা কাটতে বের হয় কুমিল্লা পল্লীবিদ্যুৎ সমিতি-২ বুড়িচং জোনাল অফিসের লাইনম্যানরা। এরমধ্যে গতকাল রবিবার (১৪ মার্চ) দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের সাদকপুর গ্রামের উদার গাজীর বাড়ির গাছের ডালপালা কাটতে গিয়ে দুই নারীর সাথে তর্কে জড়িয়ে পড়ে লাইনম্যান সাইফুল।একপর্যায়ে লাইনম্যান সাইফুল ও গাছকাটার শ্রমিকরা ওই বাড়ির দুই নারীসহ তিনজনকে কুপিয়ে আহত করে।

আহতরা হলেন- সাদকপুর গ্রামের উদার গাজীর বাড়ির আবদুল মোমিন, তার মেয়ে শাহিন সুলতানা ও পুত্রবধূ শিউলি আক্তার। এঘটনায় আহত আবদুল মোমিন বুড়িচং থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।

জানা যায়, কুমিল্লা পল্লীবিদ্যুৎ সমিতি-২ এর বুড়িচং জোনাল অফিসের লাইনম্যান মো. সাইফুল ইসলামের নেতৃত্বে ৪/৫ জন লোক ১৪ মার্চ দুপুরে সাদকপুর গ্রামের আঃ মোমিনের বাড়িতে গাছের ডাল কাটার উদ্দেশ্যে বাড়িতে প্রবেশ করে। এ সময় মোমিনের মেয়ে শাহিন সুলতানা ও পুত্রবধু শিউলী আক্তার গোসলখানায় ছিলেন। তখন তাদেরকে এমুহুর্তে গাছে উঠে ডালপালা না কাটার জন্য বললে লাইনম্যান সাইফুল শাহিন সুলতানা ও শিউলী আক্তারের সাথে বাকবিতন্ডায় জেিয় পড়ে। এক পর্যায়ে সাইফুল তার সাথে থাকা লোকজন হাতে থাকা দা দিয়ে কুপিয়ে, লাঠি দিয়ে পিটিয়ে শাহিন সুলাতানা, শিউলী আক্তার ও আবদুল মোমিনকে আহত করে।

এসময় তাদের চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে এলে লাইনম্যান সাইফুল ও তার লোকজন পালিয়ে যায়। পরে আহতদের বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়।

খবর পেয়ে বুড়িচং থানার ওসি মোঃ মোজাম্মেল হকের নির্দেশে এস আই বিনোদ কুমার সঙ্গী ফোর্স নিয়ে ঘটনাস্থল পরির্দশন করেন।

জানতে চাইলে কুমিল্লা পল্লীবিদ্যুৎ সমিতি-২ বুড়িচং জোনাল অফিসের ডিজিএম মোঃ হাফিজুর রহমান বলেন, ‘আমাদের লাইনম্যান সাইফুলের সাথে স্থানীয়রা খারাপ ব্যবহার করায় গাছ কাটার শ্রমিকরা বিষয়টি জানতে পেরে পরবর্তীতে জড়ো হয়ে হামলা করেছে বলে শুনেছি।’

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on March 15, 2021 9:16 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!