# পুত্রের নিহতের খবরে পিতার আকস্মিক মৃত্যু" /> কুমিল্লার মাঝিগাছায় প্রেমিকার পরিবারের পিটুনিতে প্রেমিক নিহত! – প্রতিসময়
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আমরা নির্বাচনের দিন কাউকে চিনবো না : জেলা প্রশাসক ।। ব্যালটে হাত পড়লে আমরা অন্য রকম হয়ে যাবো : পুলিশ সুপার বর্ণাঢ্য আয়োজনে কুমিল্লা সাংস্কৃতিক জোটের বর্ষবরণ অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ অনুষ্ঠিত  আওয়ামী লীগই এদেশের জনগণের সুরক্ষা দিবে : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো প্রবাসী স্বামীর, আইসিইউতে নববধূ কুমিল্লা শিক্ষাবোর্ডের উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন কুবি ক্যাম্পাস বন্ধের সিদ্ধান্ত বাতিল শিক্ষার্থীদের মানববন্ধন দাউদকান্দির গৌরীপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার চান্দিনার তাসনুবার প্রেমের ফাঁদে ব্যবসায়ী! প্রতারকচক্রের সাতজন গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা আইন সংবাদপত্র ও মতপ্রকাশের স্বাধীনতায় ভীতি তৈরি করেছে : বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনায় বক্তারা কুমিল্লা হাইস্কুল এলামনাস এসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা ‘খামারি’ মোবাইল অ্যাপ ব্যবহারে ভালো ফসল উৎপাদনের পাশাপাশি উৎপাদন খরচ কমাবে : ডা. প্রাণ গোপাল দত্ত এমপি জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী

কুমিল্লার মাঝিগাছায় প্রেমিকার পরিবারের পিটুনিতে প্রেমিক নিহত! # পুত্রের নিহতের খবরে পিতার আকস্মিক মৃত্যু

নেকবর হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম রবিবার, ৭ মে, ২০২৩
  • ১১০ দেখা হয়েছে

কুমিল্লার আদর্শ সদর উপজেলায় প্রেমিকার বাবা-চাচার পিটুনির পর তরুণ প্রেমিকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এদিকে পুত্রের মৃত্যুর খবর শুনে হার্টঅ্যাটাকে মারা গেছেন পিতাও। ঘটনার পর প্রেমিকার বাবা ও চাচাসহ স্বজনরা পলাতক রয়েছেন।

 

রোববার (৭ মে) সদর উপজেলার মধ্যম মাঝিগাছা গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত তরুণের নাম মাহিন মিয়া। তার পিতার নাম হিরণ মিয়া। নিহতের স্বজনরা জানান, মাহিনের সঙ্গে সপ্তম শ্রেণি পড়ুয়া এক কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল।

 

নিহতের পরিবারের অভিযোগ, বৃহস্পতিবার রাতে কিশোরীর বাবা মুজা মিয়া ও চাচা জাহাঙ্গীর হোসেন মাহিনকে বাড়িতে ডেকে নিয়ে মারধর করেন। পরে আশপাশের লোকজন গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কিছুটা সুস্থ বোধ করলে রোববার সকালে মাহিনকে ছাড়পত্র দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। বাসায় ফিরে বেলা ১১টার দিকে মাথাঘুরে পড়ে যায় মাহিন। এ অবস্থায় তাকে আবারও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মাহিনের পরিবারের অভিযোগ, তাকে বেধড়ক পোটানোর কারণে শারীরিক এমন কোন বড় সমস্যা হয়েছে যে কারণে সে মারা গেছে। ছেলের মৃত্যুর খবর শুনে সইতে না পেরে দুপুরে হার্টঅ্যাটাকে মারা যায় তার পিতা হিরণ মিয়া। এই দুই মৃত্যুর জন্য ওই মেয়ের বাবা-চাচা ও পরিবারের লোকজন দায়ী।

 

এবিষয়ে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার কামরান জানান, আমরা মূলত বৃহস্পতিবার রাতে ছেলেটির ওপর কী ধরণের নির্যাতন করা হয়েছে এবং কী কারণে তার মৃত্যু ঘটেছে এই বিষয়টি নিয়ে আমরা কাজ করছি। পোষ্টমর্টেম রিপোর্ট এলে তো মৃত্যুর কারণ জানা যাবে। এর আগে আমরা বৃহস্পতিবার রাতের বিষয়টিকে প্রাধান্য দিয়ে কাজ করছি। যারা এঘটনায় জড়িত ছিল তাদের আইনের আওতায় আনা হবে। আর ছেলেটির বাবা তার পুত্রের মৃত্যুর খবরে অসুস্থ হয়ে পড়েন, পরে হসপিটালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Last Updated on May 7, 2023 7:15 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102