রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা চৌদ্দগ্রামে রিলাক্স পরিবহনের বাস খাদে পড়ে পাঁচজন নিহত ধর্ম অবমাননার দায়ে কুবি ছাত্র স্বপ্নীল মুখার্জি সাময়িক বহিষ্কার মুরাদনগরে সরকারি ব্যবস্থাপনায় ধান ক্রয় শুরু দেবিদ্বারের ভিংলাবাড়ির আনোয়ারা হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড কুমিল্লার রসুলপুরে রেলক্রসিংয়ে প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর বরুড়ার বই ও কসমেটিক্স ব্যবসায়ী হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদন্ড স্বামীর কারাদণ্ড ইসলাম ধর্ম অবমাননা : স্বপ্নীল মুখার্জীকে বহিষ্কারের সুপারিশ, কুবি ক্যাম্পাসে মানববন্ধন আইফোন কিনে না দেওয়ায় অভিমানে কিশোরের আত্মহত্যা ভোটগ্রহণে বাধা কেটেছে নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেলেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ফিরোজ হোসেন কুবি শিক্ষার্থী স্বপ্নীল মুখার্জির বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ মুরাদনগর উপজেলা মৎস্যজীবী লীগের নতুন নেতৃত্বে সোহরাব-মুন্না বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ কর্মচারী ইউনিয়ন পরিষদের শ্রদ্ধা কুমিল্লায় বম্বে, লেইজ ও প্রাণের নকল চিপস উৎপাদন কারখানায় অভিযান, লাখ টাকা জরিমানা দুর্যোগে পতিত মানুষের পাশে দাঁড়ান : স্কাউটাস সদস্যদের প্রতি এমপি প্রাণ গোপালের আহ্বান সাতক্ষীরার যুদ্ধাপরাধী মামলার আসামি কুমিল্লায় গ্রেফতার

করোনার প্রকোপ বাড়ছে মেহেরপুরে ।। ছয় বছরের শিশুর পজিটিভ 

রাজু আহমেদ, জেলা প্রতিনিধি মেহেরপুর
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
  • ২২৭ দেখা হয়েছে

ছবি: করোনা আক্রান্ত ছয় বছর বয়সী আবিরের বাড়ি লকডাউন করে দেয়া হয় ।।

মেহেররপুরে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে। জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও জেলা স্বাস্থ্য বিভাগ থেকে সামাজিক দুরত্ব রক্ষাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান প্রতিনিয়তই করা হচ্ছে।এরপরও করোনার প্রকোপ কমছেনা মেহেরপুরে।

গত ২৪ ঘন্টায় (বুধবার পর্যন্ত) ২৩জনের শরীরে করোনা পজিটিভ মিলেছে। এরমধ্যে আবির হোসেন নামের এক ৬ বছর বয়সী শিশুর করোনা পজিটিভ হয়েছে। বুধবার (১৯ আগষ্ট) প্রাপ্ত রিপোর্টে তার নাম আসে। আবির হোসেন সদর উপজেলার বাড়িবাঁকা গ্রামের মামুন হোসেনের ছেলে।

সিভিল সার্জন ডা: নাসিরুদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, বুধবার রাতে কুষ্টিয়া মেডিকেল কলেজের ল্যাব থেকে মোট ২৩ জনের পজিটিভ রিপোর্ট আসে তারমধ্যে বাড়ি বাঁকা গ্রামের ৬ বছরের এক শিশুর করোনা পজিটিভ এসেছে।

এদিকে বৃহস্পতিবার (২০ আগষ্ট) সকালে সদর উপজেলা স্যানিটারি কর্মকর্তা তারিকুল ইসলাম শিশুটির বাড়ি লকডাউন করে দেয়। স্বাস্থ্যবিধি মেনে মেহেরপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার পরামর্শে তাকে বাড়িতে থাকার পরামর্শ দেওয়া হয় এবং আতংকিত না হয়ে তার অভিভাবকদের চিকিৎসা ও স্বাস্থ্যবিধি মানার বিষয়েও ধারণা দেওয়া হয়। একই সাথে দেয়।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on August 20, 2020 12:34 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102