বুধবার, ২২ মে ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা সদর দক্ষিণে বিপুল ভোটে বাবলুর জয় মুরাদনগরে ভোটের মাঠে প্রচার প্রচারণায় ঘাম ঝরাচ্ছেন প্রার্থীরা কুমিল্লার সদর দক্ষিণে ভোটকেন্দ্রে টাকা বিতরণ : প্রার্থীর সমর্থকের তিনদিনের কারাদণ্ড শিশু মীম হত্যার দায়ে চান্দিনার ওমর ফারুকের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লা শিক্ষাবোর্ড : এসএসসির পৌনে এক লক্ষাধিক উত্তরপত্র পুনর্নিরীক্ষনের আবেদন # গণিত বিষয়ে আবেদন বেশি বিজয়নগরে সরকারি ধান সংগ্রহে কৃষক তালিকা প্রণয়নে বৈষম্যের অভিযোগ মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা চৌদ্দগ্রামে রিলাক্স পরিবহনের বাস খাদে পড়ে পাঁচজন নিহত ধর্ম অবমাননার দায়ে কুবি ছাত্র স্বপ্নীল মুখার্জি সাময়িক বহিষ্কার মুরাদনগরে সরকারি ব্যবস্থাপনায় ধান ক্রয় শুরু দেবিদ্বারের ভিংলাবাড়ির আনোয়ারা হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড কুমিল্লার রসুলপুরে রেলক্রসিংয়ে প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর বরুড়ার বই ও কসমেটিক্স ব্যবসায়ী হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদন্ড স্বামীর কারাদণ্ড

কুমিল্লা নগরীতে সাংবাদিককে প্রাণনাশের হুমকি

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৭১ দেখা হয়েছে

দৈনিক দেশ প্রতিক্ষণ ও বেঙ্গল টাইমস অনলাইন নিউজ পোর্টাল প্রতিনিধি মো. মনির হোসেনকে প্রাণনাশের হুমকি দেওয়ায় উদ্বেগ প্রকাশ করেছেন কুমিল্লায় কর্মরত সাংবাদিকরা।

 

কুমিল্লা নগরীর মনোহরপুর এলাকার আহাদ উল্লাহ নামে এক ব্যক্তি এ হুমকি দেন। এ ঘটনায় বুধবার রাতে মনির হোসেন কোতোয়ালি মডেল থানায় জিডি করেছেন।

 

বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ হোসেন বলেন, জিডির বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

কুমিল্লা প্রেসক্লাবের সদস্য ও সাংবাদিক কল্যাণ পরিষদ কুমিল্লার সাধারন সম্পাদক মো. মনির হোসেন জানান, বুধবার (৩ এপ্রিল) বিকাল সাড়ে ৪ টার দিকে কুমিল্লা নগরীর মনোহরপুর সোনালী ব্যাংকের সামনে রাস্তার পাশে তাকে দাঁড়ানো অবস্থায় দেখে গালমন্দ ভয়-ভীতি প্রদর্শন ও মনোহরপুরের এলাকায় মিডিয়া সংক্রান্ত ব্যক্তিগত অফিস চালাতে দেবে না বলে হুঁশিয়ারি দেয়। এমনকি সুযোগ পেলে আহাদ উল্লাহ তাকে প্রাণে মেরে ফেলবে বলেও হুমকি দেয়।

 

গণমাধ্যমকর্মী মনির হোসেন অভিযোগ করেন, আহাদ উল্লাহর অপকর্মের বিরুদ্ধে নিউজ প্রকাশ করায় ক্ষিপ্ত হয়ে সে তার স্ত্রী তাসপিয়া তাহরিন নিশির প্ররোচনায় হুমকি  দিয়েছে।

 

এছাড়াও আহাদ উল্লাহ বিরুদ্ধে একটি মামলার তদন্ত চলাকালে তদন্তকারী অফিসার ঘটনার বিষয়ে মনির হোসেনের বক্তব্য নেওয়ায় আহাদ উল্লাহ তার উপর ক্ষিপ্ত হয়।

 

সাংবাদিক মনির হোসেন এ ঘটনায় তার ব্যক্তিগত জীবনের নিরাপত্তা ও বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বুধবার রাতে কোতোয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

Last Updated on April 4, 2024 10:39 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102