শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ধর্ম অবমাননার দায়ে কুবি ছাত্র স্বপ্নীল মুখার্জি সাময়িক বহিষ্কার মুরাদনগরে সরকারি ব্যবস্থাপনায় ধান ক্রয় শুরু দেবিদ্বারের ভিংলাবাড়ির আনোয়ারা হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড কুমিল্লার রসুলপুরে রেলক্রসিংয়ে প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর বরুড়ার বই ও কসমেটিক্স ব্যবসায়ী হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদন্ড স্বামীর কারাদণ্ড ইসলাম ধর্ম অবমাননা : স্বপ্নীল মুখার্জীকে বহিষ্কারের সুপারিশ, কুবি ক্যাম্পাসে মানববন্ধন আইফোন কিনে না দেওয়ায় অভিমানে কিশোরের আত্মহত্যা ভোটগ্রহণে বাধা কেটেছে নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেলেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ফিরোজ হোসেন কুবি শিক্ষার্থী স্বপ্নীল মুখার্জির বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ মুরাদনগর উপজেলা মৎস্যজীবী লীগের নতুন নেতৃত্বে সোহরাব-মুন্না বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ কর্মচারী ইউনিয়ন পরিষদের শ্রদ্ধা কুমিল্লায় বম্বে, লেইজ ও প্রাণের নকল চিপস উৎপাদন কারখানায় অভিযান, লাখ টাকা জরিমানা দুর্যোগে পতিত মানুষের পাশে দাঁড়ান : স্কাউটাস সদস্যদের প্রতি এমপি প্রাণ গোপালের আহ্বান সাতক্ষীরার যুদ্ধাপরাধী মামলার আসামি কুমিল্লায় গ্রেফতার চান্দিনা উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত জামাল হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক দুই আসামী আটক প্রযুক্তি জ্ঞানে সমৃদ্ধ হয়ে দেশের উন্নয়নে ভূমিকা রাখতে হবে : এমপি বাহার কুমিল্লা নগরীতে পুলিশ পরিচয়ে ছিনতাই, অস্ত্রসহ পাঁচজন গ্রেফতার কুমিল্লায় যুবলীগ নেতা জামাল উদ্দিন হত্যা মামলায় ৯ জনের মৃত্যুদণ্ড, ৯ জনের যাবজ্জীবন

দুঃখ প্রকাশ ও ক্ষমা চাইলেন সাংবাদিক মনিরের প্রাণনাশের হুমকিদাতা আহাদ উল্লাহ

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৭৩ দেখা হয়েছে

কুমিল্লা প্রেসক্লাবের সদস্য ও সাংবাদিক কল্যাণ পরিষদ কুমিল্লার সাধারন সম্পাদক মো. মনিরকে প্রাণনাশের হুমকিদাতা কুমিল্লা নগরীর মনোহরপুর এলাকার আহাদ উল্লাহ মুচলেকার মাধ্যমে ঘটনাটির জন্য দুঃখ প্রকাশ ও ক্ষমা চেয়েছেন।

 

বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিকেলে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় উপস্থিত হয়ে সাংবাদিক মনির হোসেনের দায়ের করা জিডির তদন্ত কর্মকর্তা সাব ইন্সপেক্টর শাকিবের কক্ষে আহাদ উল্লাহ তার আচরণের জন্য দুঃখ প্রকাশ ও ক্ষমা প্রার্থনা করেন।

 

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার সাব ইন্সপেক্টর শাকিব, কুমিল্লা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইয়িদ মাহমুদ পারভেজ, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাদিক হোসেন মামুন, কুমিল্লা প্রেসক্লাব কার্যকরী পরিষদের নির্বাহী সদস্য ওমর ফারুকী তাপস ও থানায় অভিযোগকারী সাংবাদিক মো. মনির হোসেন।

 

দুঃখ প্রকাশ ও ক্ষমা চেয়ে হুমকিদাতা আহাদ উল্লাহ বলেন, ‘কিছু মানুষের প্ররোচনায় এবং ভুল বুঝাবুঝি থেকে সাংবাদিক মনির ভাইয়ের সঙ্গে আমি খারাপ আচরণ করেছি। এজন্য আমি দুঃখ প্রকাশ ও ক্ষমা চাচ্ছি। ভবিষ্যতে আর কখনো সাংবাদিক মনির ভাইয়ের সঙ্গে খারাপ আচরণ করবো না এবং ওনার পেশাগত কাজে বাধা সৃষ্টি করব না।’

 

প্রসঙ্গত গত বুধবার (৩ এপ্রিল) বিকেলে কুমিল্লা নগরীর মনোহরপুর সোনালী ব্যাংকের সামনে রাস্তার পাশে দৈনিক দেশপ্রতিক্ষণ প্রতিনিধি মনির হোসেনকে দাঁড়ানো অবস্থায় দেখে গালমন্দ ভয়-ভীতি প্রদর্শন ও মনোহরপুরের এলাকায় মিডিয়া সংক্রান্ত তার ব্যক্তিগত অফিস চালাতে দেবে না বলে হুঁশিয়ারি দেয় একই এলাকার আহাদ উল্লাহ। এমনকি সুযোগ পেলে আহাদ উল্লাহ তাকে প্রাণে মেরে ফেলবে বলেও হুমকি দেয়। এ ঘটনায় সাংবাদিক মনির হোসেন বুধবার রাতে কোতোয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরি করেন।

Last Updated on April 4, 2024 9:44 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102