মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা শিক্ষাবোর্ড : এসএসসির পৌনে এক লক্ষাধিক উত্তরপত্র পুনর্নিরীক্ষনের আবেদন # গণিত বিষয়ে আবেদন বেশি বিজয়নগরে সরকারি ধান সংগ্রহে কৃষক তালিকা প্রণয়নে বৈষম্যের অভিযোগ মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা চৌদ্দগ্রামে রিলাক্স পরিবহনের বাস খাদে পড়ে পাঁচজন নিহত ধর্ম অবমাননার দায়ে কুবি ছাত্র স্বপ্নীল মুখার্জি সাময়িক বহিষ্কার মুরাদনগরে সরকারি ব্যবস্থাপনায় ধান ক্রয় শুরু দেবিদ্বারের ভিংলাবাড়ির আনোয়ারা হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড কুমিল্লার রসুলপুরে রেলক্রসিংয়ে প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর বরুড়ার বই ও কসমেটিক্স ব্যবসায়ী হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদন্ড স্বামীর কারাদণ্ড ইসলাম ধর্ম অবমাননা : স্বপ্নীল মুখার্জীকে বহিষ্কারের সুপারিশ, কুবি ক্যাম্পাসে মানববন্ধন আইফোন কিনে না দেওয়ায় অভিমানে কিশোরের আত্মহত্যা ভোটগ্রহণে বাধা কেটেছে নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেলেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ফিরোজ হোসেন

চান্দিনায় সড়ক দুর্ঘটনায় স্বামীর পর চিকিৎসাধীন স্ত্রী ও ছেলের মৃত্যু

সোহেল রানা, চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট টাইম বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ৩৬ দেখা হয়েছে

পরিবার নিয়ে ঈদের কেনাকাটা শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারানো প্রবাসী আবু হানিফের পর চিকিৎসাধীন অবস্থায় তার স্ত্রী ও একমাত্র ছেলেকে বাঁচানো সম্ভব হয়নি। দুই দিন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়েন মা ও ছেলে।

 

মঙ্গলবার (৯ এপ্রিল) চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে স্ত্রী শারমীন চৌধুরী (৩৮) ও বুধবার (১০ এপ্রিল) সকালে ছেলে ইরফান হোসেনের (১৫) মৃত্যু হয়।

 

নিহত শারমিন চৌধুরী কুমিল্লার দেবওদ্বার উপজেলার বরকামতা গ্রামের প্রবাসী আবু হানিফের স্ত্রী ও নিহত ইরফান হোসেন তাদের একমাত্র ছেলে।

 

গত ৭ এপ্রিল চান্দিনা বাজার থেকে ঈদের কেনাকাটা শেষ করে অটোরিক্সাযোগে বাড়ি ফেরার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অতিক্রম করার সময় স্টার লাইন পরিবহনের একটি বাস চাপা দিলে মারাত্মক আহত হন আবু হানিফ, তার স্ত্রী ও ছেলে। হাসপাতালে নেয়ার পর আবু হানিফকে মৃত ঘোষণা করেন চিকিৎসক এবং স্ত্রী ও সন্তান কুমিল্লা ট্রমা হসপিটালে আইসিইউতে রাখা হয় । পরে তাদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। মঙ্গলবার সন্ধ্যায় আবু হানিফের স্ত্রী এবং সকালে তার ছেলের মৃত্যু হয়।

 

নিহত আবু হানিফ এর ছোট ভাই সাবেক ইউপি সদস্য আবুল করিম জানান, আমার ভাই আবু হানিফের পরিবারে চার বছর বয়সী একমাত্র মেয়ে মরিয়ম ছাড়া আর কেউ রইল না।

 

হাইওয়ে পুলিশ ময়নামতি ক্রসিং থানার অফিসার ইন-চার্জ (ওসি) ইকবাল বাহার বলেন, মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনায় পরিবার শেষ হয়ে গেল। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Last Updated on April 10, 2024 8:30 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102