রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা চৌদ্দগ্রামে রিলাক্স পরিবহনের বাস খাদে পড়ে পাঁচজন নিহত ধর্ম অবমাননার দায়ে কুবি ছাত্র স্বপ্নীল মুখার্জি সাময়িক বহিষ্কার মুরাদনগরে সরকারি ব্যবস্থাপনায় ধান ক্রয় শুরু দেবিদ্বারের ভিংলাবাড়ির আনোয়ারা হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড কুমিল্লার রসুলপুরে রেলক্রসিংয়ে প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর বরুড়ার বই ও কসমেটিক্স ব্যবসায়ী হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদন্ড স্বামীর কারাদণ্ড ইসলাম ধর্ম অবমাননা : স্বপ্নীল মুখার্জীকে বহিষ্কারের সুপারিশ, কুবি ক্যাম্পাসে মানববন্ধন আইফোন কিনে না দেওয়ায় অভিমানে কিশোরের আত্মহত্যা ভোটগ্রহণে বাধা কেটেছে নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেলেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ফিরোজ হোসেন কুবি শিক্ষার্থী স্বপ্নীল মুখার্জির বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ মুরাদনগর উপজেলা মৎস্যজীবী লীগের নতুন নেতৃত্বে সোহরাব-মুন্না বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ কর্মচারী ইউনিয়ন পরিষদের শ্রদ্ধা কুমিল্লায় বম্বে, লেইজ ও প্রাণের নকল চিপস উৎপাদন কারখানায় অভিযান, লাখ টাকা জরিমানা দুর্যোগে পতিত মানুষের পাশে দাঁড়ান : স্কাউটাস সদস্যদের প্রতি এমপি প্রাণ গোপালের আহ্বান

সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত

রায়হান চৌধুরী, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ২৭ দেখা হয়েছে

কুমিল্লার মুরাদনগর উপজেলার সদর ইউনিয়নের কাজী বাড়ী মসজিদের পরিচালনা কমিটি ও ইমামকে অপমান করার ঘটনার জের ধরে সাবেক মেম্বার আক্তার হোসেনের ছেলে রাফি (২০) জুম্মার নামাজের পর মসজিদের সামনে রুহুল আমিন নামের এক যুবককে ছুরিকাঘাতে আহত করেছে।

মুমূর্ষু অবস্থায় ওই যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আহত রহুল আমিন (২৭) উপজেলা সদরের সফিকুল ইসলামের ছেলে।

শুক্রবার দুপুরে উপজেলার মুরাদনগর-হোমনা সড়কের কাজী বাড়ী মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, কুমিল্লার মুরাদনগর উপজেলার সদর ইউনিয়নের কাজী বাড়ী মসজিদের পরিচালনা কমিটি নিয়ে ও জুম্মার নামাজের সময় ইমামকে অপমান করেন সাবেক মেম্বার আক্তার হোসেন। এসময় স্থানীয় মুসুল্লিরা প্রতিবাদ করেন। এই ঘটনার জেরে গতকাল শুক্রবার জুম্মার নামাজের পর আক্তার মেম্বার ও তার ছেলে রাফির সাথে স্থানীয়দের কথা-কাটাকাটি ও হাতাহাতি হয়। এসময় আক্তার মেম্বারের ছেলে রাফি ঝগড়ার একপর্যায়ে রুহুল আমিন কে ছুরিকাঘাত করে।

 

এ ব্যাপারে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন, এ ঘটনায় আহতের ছবি দেখেছি। তবে এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Last Updated on April 26, 2024 11:59 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102