রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা চৌদ্দগ্রামে রিলাক্স পরিবহনের বাস খাদে পড়ে পাঁচজন নিহত ধর্ম অবমাননার দায়ে কুবি ছাত্র স্বপ্নীল মুখার্জি সাময়িক বহিষ্কার মুরাদনগরে সরকারি ব্যবস্থাপনায় ধান ক্রয় শুরু দেবিদ্বারের ভিংলাবাড়ির আনোয়ারা হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড কুমিল্লার রসুলপুরে রেলক্রসিংয়ে প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর বরুড়ার বই ও কসমেটিক্স ব্যবসায়ী হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদন্ড স্বামীর কারাদণ্ড ইসলাম ধর্ম অবমাননা : স্বপ্নীল মুখার্জীকে বহিষ্কারের সুপারিশ, কুবি ক্যাম্পাসে মানববন্ধন আইফোন কিনে না দেওয়ায় অভিমানে কিশোরের আত্মহত্যা ভোটগ্রহণে বাধা কেটেছে নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেলেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ফিরোজ হোসেন কুবি শিক্ষার্থী স্বপ্নীল মুখার্জির বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ মুরাদনগর উপজেলা মৎস্যজীবী লীগের নতুন নেতৃত্বে সোহরাব-মুন্না বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ কর্মচারী ইউনিয়ন পরিষদের শ্রদ্ধা কুমিল্লায় বম্বে, লেইজ ও প্রাণের নকল চিপস উৎপাদন কারখানায় অভিযান, লাখ টাকা জরিমানা দুর্যোগে পতিত মানুষের পাশে দাঁড়ান : স্কাউটাস সদস্যদের প্রতি এমপি প্রাণ গোপালের আহ্বান সাতক্ষীরার যুদ্ধাপরাধী মামলার আসামি কুমিল্লায় গ্রেফতার

করোনা একদিন বিদায় নেবে কিন্তু ইতিহাস হয়ে থাকবে মানবিকতা : উপজেলা চেয়ারম্যান টুটুল

এম এইচ মনির, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ২০৭ দেখা হয়েছে

করোনার এই কঠিন সময়ে সরকারি-বেসরকারি ও সামজিক উদ্যোগে মানবিক কাজগুলোই প্রজন্ম থেকে প্রজন্মে স্মৃতির আ্যালবামে যুক্ত হয়ে থাকবে মন্তব্য করে কুমিল্লা আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মো.আমিনুল ইসলাম টুটুল বলেছেন, করোনা একদিন বিদায় নেবে। কিন্তু ইতিহাস হয়ে থাকবে মানবিকতা। তেমনি একটি মানবিক উদ্যোগের আয়োজন করে ইতিহাসের পাতায় যুক্ত হলো বলেশ্বর মানবকল্যান ফাউন্ডেশন।

সোমবার (১৯ অক্টোবর) সকালে কুমিল্লা আদর্শ সদর উপজেলার আমড়াতলীতে বলেশ্বর মানবকল্যান ফাউন্ডেশনের আয়োজনে বিনামূল্যে চক্ষু চিকিৎসা শিবির ও ওষুধ বিতরণ কার্যক্রমের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। আমড়াতলী ইউনিয়নের বলেশ^র মডেল একাডেমী প্রাঙ্গনে এ সেবামূলক কার্যক্রম অনুষ্ঠিত হয়।

চেয়ারম্যান টুটুল আরও বলেন, করোনাকালে অসহায় দরিদ্র মানুষদের চোখের চিকিৎসা ও আলো ফিরিয়ে দেওয়ার উদ্যোগ একটি মহৎ কাজ। সমাজের জন্য মানবিকতার দৃষ্টান্ত। এ মহৎ উদ্যোগ নতুন প্রজন্মকে মানবিকতা পথ দেখাবে। মানুষের জন্য মানুষ- এ দীক্ষা নিয়ে সমাজ সচেতন মনুষগুলো এগিয়ে আসার প্রেরণা পাবে।

বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতি চক্ষু হাসপাতালের পরিচালনায় ওই চিকিৎসা শিবিরে এলাকার বিভিন্ন পেশার তিন শতাধিক লোককে চিকিৎসাসেবা প্রদান করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, মানবকল্যান ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক মোঃ নজরুল ইসলাম, আদর্শ সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ মনিরুজ্ঝামান মনির, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, আমড়াতলী ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি আবু হানিফ, সাধারন সম্পাদক মিজানুর রহমান হাসুসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও ভিডিও নিউজ দেখতে protisomoy news ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন নিউজ পেতে অ্যাকটিভ থাকুন।

Last Updated on October 19, 2020 8:44 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102