সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা চৌদ্দগ্রামে রিলাক্স পরিবহনের বাস খাদে পড়ে পাঁচজন নিহত ধর্ম অবমাননার দায়ে কুবি ছাত্র স্বপ্নীল মুখার্জি সাময়িক বহিষ্কার মুরাদনগরে সরকারি ব্যবস্থাপনায় ধান ক্রয় শুরু দেবিদ্বারের ভিংলাবাড়ির আনোয়ারা হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড কুমিল্লার রসুলপুরে রেলক্রসিংয়ে প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর বরুড়ার বই ও কসমেটিক্স ব্যবসায়ী হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদন্ড স্বামীর কারাদণ্ড ইসলাম ধর্ম অবমাননা : স্বপ্নীল মুখার্জীকে বহিষ্কারের সুপারিশ, কুবি ক্যাম্পাসে মানববন্ধন আইফোন কিনে না দেওয়ায় অভিমানে কিশোরের আত্মহত্যা ভোটগ্রহণে বাধা কেটেছে নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেলেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ফিরোজ হোসেন কুবি শিক্ষার্থী স্বপ্নীল মুখার্জির বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ মুরাদনগর উপজেলা মৎস্যজীবী লীগের নতুন নেতৃত্বে সোহরাব-মুন্না বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ কর্মচারী ইউনিয়ন পরিষদের শ্রদ্ধা

দাউদকান্দি পৌরসভা নির্বাচন : প্রতীক পেয়েই বিএনপি প্রার্থীর প্রচারণা শুরু

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ১৭৫ দেখা হয়েছে

জমে উঠেছে কুমিল্লার দাউদকান্দি পৌরসভা নির্বাচনের প্রচারণা।আজ বুধবার (২৭ জানুয়ারি) প্রতীক বরাদ্দের পর বিএনপি মনোনীত মেয়র প্রার্থী পৌর বিএনপির সভাপতি নূর মোহাম্মদ সেলিম সরকার ধানেরশীষ প্রতীক নিয়ে দাউদকান্দি পৌর বাজারের বিভিন্ন অলিগলিতে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত গণসংযোগ করেন।এ সময় তিনি সবজি বাজার, সুপার মার্কেট, ফুটপাতের দোকানসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কাছে ভোট প্রার্থণা করেন।

গণসংযোগ শেষে সেলিম সরকার প্রতিসময় ডট কম কে বলেন, পৌরসভার বাজার ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণীর মানুষের কাছে  স্বতঃস্ফূর্ত সাড়া পেয়েছি। নির্বাচন কমিশন লেবেল প্লেয়িং ফিল্ড তৈরি করে একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ সৃষ্টি করতে হবে। আমি আশাবাদী আগামী ১৪ ফেব্রুয়ারি জনগণ যদি নির্বিঘ্নে ভোট দিতে পারে তাহলে একটি ব্যালট বিপ্লবের মাধ্যমে ধানের শীষ প্রতীকের বিজয় হবে -ইনশাল্লাহ।

গণসংযোগেসময় উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক-১ মো. কাউসার আলম সরকার, বিএনপি নেতা হারুনুর রশিদ খোকন, পৌর যুবদলের  সাবেক সভাপতি  মো. বাবুল মোল্লা, পৌর যুবদলের আহবায়ক মো. শরীফ চৌধুরী, বোরহান প্রমুখ।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on January 27, 2021 11:15 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102