মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মুরাদনগরে ভোটের মাঠে প্রচার প্রচারণায় ঘাম ঝরাচ্ছেন প্রার্থীরা কুমিল্লার সদর দক্ষিণে ভোটকেন্দ্রে টাকা বিতরণ : প্রার্থীর সমর্থকের তিনদিনের কারাদণ্ড শিশু মীম হত্যার দায়ে চান্দিনার ওমর ফারুকের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লা শিক্ষাবোর্ড : এসএসসির পৌনে এক লক্ষাধিক উত্তরপত্র পুনর্নিরীক্ষনের আবেদন # গণিত বিষয়ে আবেদন বেশি বিজয়নগরে সরকারি ধান সংগ্রহে কৃষক তালিকা প্রণয়নে বৈষম্যের অভিযোগ মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা চৌদ্দগ্রামে রিলাক্স পরিবহনের বাস খাদে পড়ে পাঁচজন নিহত ধর্ম অবমাননার দায়ে কুবি ছাত্র স্বপ্নীল মুখার্জি সাময়িক বহিষ্কার মুরাদনগরে সরকারি ব্যবস্থাপনায় ধান ক্রয় শুরু দেবিদ্বারের ভিংলাবাড়ির আনোয়ারা হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড কুমিল্লার রসুলপুরে রেলক্রসিংয়ে প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর বরুড়ার বই ও কসমেটিক্স ব্যবসায়ী হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদন্ড স্বামীর কারাদণ্ড ইসলাম ধর্ম অবমাননা : স্বপ্নীল মুখার্জীকে বহিষ্কারের সুপারিশ, কুবি ক্যাম্পাসে মানববন্ধন

এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ২০ দেখা হয়েছে

টানা দাবদাহে অতিষ্ঠ জনজীবন। তীব্র রোদ ও গরমে রিকশাচালক থেকে শুরু করে শ্রমজীবী ও পথচারীদের ঘাম ঝরছে। এই দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে পথচারীদের মধ্যে পানির বোতল বিতরণ করেছে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিট।

 

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে কুমিল্লা জেলা পরিষদ ভবনের সামনে এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে বিশুদ্ধ খাবার পানির বোতল বিতরণ ও এই দাবদাহে করনীয় সম্পর্কে প্রচারণা চালানো হয়।

 

কুমিল্লা জেলা পরিষদ ও কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাবলু মানবিক এই কার্যক্রমের উদ্বোধন করেন।

 

এসময় উপস্থিত ছিলেন কুমিল্লার রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট রাশেদা রহমান, কার্যনির্বাহী কমিটির সদস্য হেলাল উদ্দিন আহাম্মদ, সহিদুর রহমান জুয়েল, আজিজুল আলম মজুমদার, জনাব জামিল আহমেদ খন্দকার, মোঃ জসিম উদ্দিন, কাজী ইকরাম হোসেন, আজীবন সদস্য জনাব মোঃ নিজাম উদ্দিন ভূঁইয়া, সেলিনা আক্তার।

আরো উপস্থিত ছিলেন সহকারী পরিচালক আব্দুল বারী, আরবান প্রকল্প অফিসার আব্দুল মজিদ, অফিস সহকারী মোঃ নজরুল ইসলাম ও যুব রেড ক্রিসেন্ট সদস্যবৃন্দ।

Last Updated on April 30, 2024 9:45 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102