সোমবার, ২০ মে ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা চৌদ্দগ্রামে রিলাক্স পরিবহনের বাস খাদে পড়ে পাঁচজন নিহত ধর্ম অবমাননার দায়ে কুবি ছাত্র স্বপ্নীল মুখার্জি সাময়িক বহিষ্কার মুরাদনগরে সরকারি ব্যবস্থাপনায় ধান ক্রয় শুরু দেবিদ্বারের ভিংলাবাড়ির আনোয়ারা হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড কুমিল্লার রসুলপুরে রেলক্রসিংয়ে প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর বরুড়ার বই ও কসমেটিক্স ব্যবসায়ী হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদন্ড স্বামীর কারাদণ্ড ইসলাম ধর্ম অবমাননা : স্বপ্নীল মুখার্জীকে বহিষ্কারের সুপারিশ, কুবি ক্যাম্পাসে মানববন্ধন আইফোন কিনে না দেওয়ায় অভিমানে কিশোরের আত্মহত্যা ভোটগ্রহণে বাধা কেটেছে নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেলেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ফিরোজ হোসেন কুবি শিক্ষার্থী স্বপ্নীল মুখার্জির বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ মুরাদনগর উপজেলা মৎস্যজীবী লীগের নতুন নেতৃত্বে সোহরাব-মুন্না বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ কর্মচারী ইউনিয়ন পরিষদের শ্রদ্ধা

কুমিল্লায় স্বতন্ত্র প্রার্থীর পক্ষ নেওয়ায় আওয়ামী লীগ নেতার ওপর হামলা

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ১৩৯ দেখা হয়েছে

সবেমাত্র মনোনয়ন ফরম জমা দেওয়ার পালা শেষ হয়েছে। আর এরিমধ্যে মারধর, রক্তাক্তের ঘটনায় উত্তপ্ত হয়েছে কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের নির্বাচনী মাঠের পরিবেশ। এই আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করা চান্দিনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুনতাকিম আশরাফ টিটুর পক্ষে কাজ করায় মহিচাইল ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মফিজুল ইসলাম হামলার শিকার হয়েছেন।

 

 

শুক্রবার (১ ডিসেম্বর) বিকেলে হামলার শিকার মফিজুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকেলে স্বতন্ত্র প্রার্থী চান্দিনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুনতাকিম আশরাফ টিটু মনোনয়নপত্র দাখিল করেন। এ সময় আমি তার সঙ্গে ছিলাম। সন্ধ্যায় বাড়ি ফেরার পথে কেরনখাল ইউনিয়নের ডুমরিয়া ব্রিজ পার হওয়ার সময় এমপি প্রাণ গোপালের অনুসারি শাহজাহানের নেতৃত্বে আরো ৪/৫ জন আমার ওপর অতর্কিত হামলা করে। এ সময় তারা আমাকে হকিস্টিকের আঘাতে রক্তাক্ত করে। পিস্তল ঠেকিয়ে গুলি করারও চেষ্টা করে। কিন্তু স্থানীয়রা ছুটে আসায় হামলাকারিরা চলে যায়।
হামলার শিকার মফিজুল ইসলাম আরও জানান, এমপি প্রাণ গোপাল এর আগেও আমাকে মুঠোফোনে হুমকি দিয়েছেন।

 

 

এদিকে আওয়ামী লীগ নেতা মফিজুলের ওপর হামলার ঘটনার নিন্দা জানিয়ে চান্দিনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বতন্ত্র প্রার্থী মুনতাকিম আশরাফ টিটুর অনুসারীরা জানান, স্থানীয় এমপির পক্ষ থেকে কেবল হামলাই নয়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হুমকি প্রদান, টিটুর লোকজনের ক্রিকেট টুর্ণামেন্ট বন্ধ করা, বিভিন্ন পরিচয়ে ডেকে নিয়ে টিটুর সঙ্গ ত্যাগ করার জন্য হুমকি প্রদান অব্যাহত রয়েছে। এখনো প্রতীক বরাদ্দ হয়নি, প্রচারণা শুরু হয়নি। এমন অবস্থা বিরাজ করলে সুষ্ঠু নির্বাচন কোনভাবেই সম্ভব না। এধরনের কর্মকাণ্ড সুষ্ঠু ও প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচনী পরিবেশের অন্তরায়। আমরা নির্বাচন কমিশন ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

 

 

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সাহাবুদ্দিন খান জানান, আওয়ামী লীগ নেতার ওপর হামলার বিষয়ে কেউ আমাকে অবহিত করেনি। এমনকি খেলা বন্ধসহ কোন বিষয়ে সুস্পষ্ট কোন অভিযোগ আমি পাইনি। পেলে তদন্ত করে ব্যবস্থা নিবো।

Last Updated on December 1, 2023 7:33 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102