রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা চৌদ্দগ্রামে রিলাক্স পরিবহনের বাস খাদে পড়ে পাঁচজন নিহত ধর্ম অবমাননার দায়ে কুবি ছাত্র স্বপ্নীল মুখার্জি সাময়িক বহিষ্কার মুরাদনগরে সরকারি ব্যবস্থাপনায় ধান ক্রয় শুরু দেবিদ্বারের ভিংলাবাড়ির আনোয়ারা হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড কুমিল্লার রসুলপুরে রেলক্রসিংয়ে প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর বরুড়ার বই ও কসমেটিক্স ব্যবসায়ী হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদন্ড স্বামীর কারাদণ্ড ইসলাম ধর্ম অবমাননা : স্বপ্নীল মুখার্জীকে বহিষ্কারের সুপারিশ, কুবি ক্যাম্পাসে মানববন্ধন আইফোন কিনে না দেওয়ায় অভিমানে কিশোরের আত্মহত্যা ভোটগ্রহণে বাধা কেটেছে নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেলেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ফিরোজ হোসেন কুবি শিক্ষার্থী স্বপ্নীল মুখার্জির বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ মুরাদনগর উপজেলা মৎস্যজীবী লীগের নতুন নেতৃত্বে সোহরাব-মুন্না বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ কর্মচারী ইউনিয়ন পরিষদের শ্রদ্ধা

কুমিল্লায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী পালন

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ২৩৯ দেখা হয়েছে
কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে  বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী পালন করা  হয়। শনিবার (৮ আগষ্ট) সকাল সাড়ে ৬টায় কুমিল্লা নগরীর রামঘাট এলাকায় দক্ষিণ জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন দলীয নেতৃবন্দ।
পরে দক্ষিণ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন স্বপন বলেন, বাংলাদেশের স্বাধীনতা অর্জনের প্রেক্ষাপটে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব অনন্য অবদান রেখেছেন। তিনি দুঃসময়ে প্রেরণা জুগিয়েছেন ও পরামর্শ দিয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধুকে। সবসময় বঙ্গবন্ধুকে সাহস যুগিয়েছেন, পরিবারের সদস্য ও দলের নেতাকর্মীদের আশ্রয়স্থল ছিলেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন সাবেক সংরক্ষিত মহিলা এমপি ও কুমিল্লা দক্ষিণ জেলা  মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ জোবেদা খাতুন পারুল। সঞ্চালনায় ছিলেন দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কোহিনূর বেগম।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট জাহানারা বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক হোসনে আরা মায়া, সাংগঠনিক সম্পাদক ও কুমিল্লা জেলা পরিষদের সদস্য লাভলী আক্তার,  সাংগঠনিক সম্পাদক সালমা আক্তার বিউটি, বন ও  পরিবেশ বিষযক সম্পাদক মীর হাজেরা হিরা, মহিলা আওয়ামী লীগ নেত্রী খন্দকার ফরিদা ইয়াছমিন, যুব মহিলা নেত্রী বিল কিস আক্তার ও আওয়ামী লীগ নেতা আবদুর রউফ বাবু প্রমুখ।
আলোচনা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Last Updated on August 8, 2020 12:52 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102