রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা চৌদ্দগ্রামে রিলাক্স পরিবহনের বাস খাদে পড়ে পাঁচজন নিহত ধর্ম অবমাননার দায়ে কুবি ছাত্র স্বপ্নীল মুখার্জি সাময়িক বহিষ্কার মুরাদনগরে সরকারি ব্যবস্থাপনায় ধান ক্রয় শুরু দেবিদ্বারের ভিংলাবাড়ির আনোয়ারা হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড কুমিল্লার রসুলপুরে রেলক্রসিংয়ে প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর বরুড়ার বই ও কসমেটিক্স ব্যবসায়ী হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদন্ড স্বামীর কারাদণ্ড ইসলাম ধর্ম অবমাননা : স্বপ্নীল মুখার্জীকে বহিষ্কারের সুপারিশ, কুবি ক্যাম্পাসে মানববন্ধন আইফোন কিনে না দেওয়ায় অভিমানে কিশোরের আত্মহত্যা ভোটগ্রহণে বাধা কেটেছে নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেলেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ফিরোজ হোসেন কুবি শিক্ষার্থী স্বপ্নীল মুখার্জির বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ মুরাদনগর উপজেলা মৎস্যজীবী লীগের নতুন নেতৃত্বে সোহরাব-মুন্না বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ কর্মচারী ইউনিয়ন পরিষদের শ্রদ্ধা কুমিল্লায় বম্বে, লেইজ ও প্রাণের নকল চিপস উৎপাদন কারখানায় অভিযান, লাখ টাকা জরিমানা দুর্যোগে পতিত মানুষের পাশে দাঁড়ান : স্কাউটাস সদস্যদের প্রতি এমপি প্রাণ গোপালের আহ্বান সাতক্ষীরার যুদ্ধাপরাধী মামলার আসামি কুমিল্লায় গ্রেফতার

গাজীপুরে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ি গ্রেফতার

মো. দেলোয়ার হোসেন, স্টাফ রিপোর্টার, গাজীপুর
  • আপডেট টাইম মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
  • ২৫৯ দেখা হয়েছে
৫শ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর একটি আভিযানিক দল।মঙ্গলবার (৪ আগষ্ট) গাজীপুর মহানগরীর কোনাবাড়ির জয়েরটেক এলাকায় র‌্যাব অভিযান চালায়।
গাজীপুর  র‌্যাব-১ এর কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন প্রেরিত  প্রেস ব্রিফিংয়ে উল্লেখ করা হয়, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা বিক্রির খবর পেয়ে কোনাবাড়ী থানাধীন জয়েরটেক এলাকায় সঞ্জিত মেম্বারের বাড়ির পাশে অভিযান চালায় র‌্যাবের একটি দল। এসময় ৫শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো-ফরিদপুর জেলার নগরকান্দা থানার কাকদী গ্রামের লাল মিয়ার পুত্র রাজ্জাক শেখ (২৬)  এবং কুড়িগ্রাম জেলার রৌমারী থানার যাদুরচর গ্রামের বাচ্চুু মিয়ার পুত্র শাহজাহান (৩৭)।
গ্রেফতারকৃত রাজ্জাক সঞ্জিত মেম্বারের বাড়িতে ও শাহজাহান আমবাগ নছের মার্কেট এলাকায় ভাড়া থেকে মাদক ব্যবসা করতো। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা  হয়েছে।

Last Updated on August 4, 2020 1:58 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102