সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা চৌদ্দগ্রামে রিলাক্স পরিবহনের বাস খাদে পড়ে পাঁচজন নিহত ধর্ম অবমাননার দায়ে কুবি ছাত্র স্বপ্নীল মুখার্জি সাময়িক বহিষ্কার মুরাদনগরে সরকারি ব্যবস্থাপনায় ধান ক্রয় শুরু দেবিদ্বারের ভিংলাবাড়ির আনোয়ারা হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড কুমিল্লার রসুলপুরে রেলক্রসিংয়ে প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর বরুড়ার বই ও কসমেটিক্স ব্যবসায়ী হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদন্ড স্বামীর কারাদণ্ড ইসলাম ধর্ম অবমাননা : স্বপ্নীল মুখার্জীকে বহিষ্কারের সুপারিশ, কুবি ক্যাম্পাসে মানববন্ধন আইফোন কিনে না দেওয়ায় অভিমানে কিশোরের আত্মহত্যা ভোটগ্রহণে বাধা কেটেছে নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেলেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ফিরোজ হোসেন কুবি শিক্ষার্থী স্বপ্নীল মুখার্জির বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ মুরাদনগর উপজেলা মৎস্যজীবী লীগের নতুন নেতৃত্বে সোহরাব-মুন্না বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ কর্মচারী ইউনিয়ন পরিষদের শ্রদ্ধা

চান্দিনা পৌর ভবনের সাতটি আলমারি ভেঙ্গে ছয় লক্ষাধিক টাকা চুরি

সোহেল রানা, চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট টাইম মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ৪৩ দেখা হয়েছে

কুমিল্লার চান্দিনা পৌরসভা ভবনে চুরির ঘটনা ঘটেছে। নৈশ প্রহরী থাকা সত্বেও ভবনের দুই পাশের জানালার গ্রীল কেটে ভিতরে প্রবেশ করে স্টিলের আলমারি ও ফাইল কেবিনেট ভেঙ্গে ছয় লক্ষাধিক টাকা ও মূল্যবান কাগজপত্র চুরি করে নিয়ে যায় চোর চক্র।

 

মঙ্গলবার (২ এপ্রিল) ভোর রাতের কোন এক সময়ে ওই চুরির ঘটনা ঘটে। আজ সকালে অফিসের কর্মরত কর্মচারীরা অফিসে এসে কক্ষে প্রবেশ করে এ ঘটনা দেখে পুলিশে খবর দেয়।

 

পৌর সভার প্রধান নির্বাহী কর্মকর্তা (সচিব) মো. ইউসুফ আলী প্রতিসময়কে জানান, সকালে পাম্প চালক ইব্রাহীম খলিল মজুমদার অফিসে এসে এ ঘটনা দেখে এবং অন্যান্য কর্মচারীরা নিজ নিজ কক্ষে প্রবেশ করে এ আলমারি ভাঙ্গা, কাগজপত্র লন্ডভন্ড দেখে হতভম্ব হয়ে পড়েন।

 

সচিব আরো জানান, হিসাব রক্ষকের কক্ষ, বাজার শাখা, কর ও লাইসেন্স শাখার কক্ষের ৭টি স্টিলের আলমারি ভেঙ্গে ৬ লাখ ১০ হাজার টাকা লুটে নেয় চোর চক্র। নৈশ প্রহরী থাকা সত্বেও এমন দুর্ধর্ষ চুরি কিভাবে ঘটেছে এ প্রশ্ন সকল কর্মকর্তা-কর্মচারীদের। এ ঘটনায় আমরা থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

 

নৈশ প্রহরী খোরশেদ আলম জানান, আমি সারা রাত ভবনেই ছিলাম। রাত ২টা পর্যন্ত মোবাইল দেখেছি। সকালে বিশেষ কাজে এতবারপুর যাওয়ার পর অফিস থেকে ফোন করে জানান অফিসে চুরি হয়েছে। কিভাবে কি হয়েছে আমি কিছুই জানি না।

 

চান্দিনা থানা অফিসার ইনচার্জ (ওসি) আহাম্মদ সনজুর মোরশেদ জানান, পৌরসভা থেকে আমাদেরকে অবহিত করলে সাথে সাথেই আমাদের টিম ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পায়। এ ঘটনায় পৌরসভা পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

 

চান্দিনা পৌরসভার মেয়র মো. শওকত হোসেন ভূইয়া জানান, খবর পেয়ে অফিসে গিয়ে থানায় খবর দেই। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগও করা হয়েছে। তদন্ত সাপেক্ষে চোর চক্রকে সনাক্ত করে আইনের আওতায় আনার জন্য পুলিশকে অনুরোধ করেছি।

 

Last Updated on April 2, 2024 8:03 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102