সোমবার, ২০ মে ২০২৪, ০১:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা চৌদ্দগ্রামে রিলাক্স পরিবহনের বাস খাদে পড়ে পাঁচজন নিহত ধর্ম অবমাননার দায়ে কুবি ছাত্র স্বপ্নীল মুখার্জি সাময়িক বহিষ্কার মুরাদনগরে সরকারি ব্যবস্থাপনায় ধান ক্রয় শুরু দেবিদ্বারের ভিংলাবাড়ির আনোয়ারা হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড কুমিল্লার রসুলপুরে রেলক্রসিংয়ে প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর বরুড়ার বই ও কসমেটিক্স ব্যবসায়ী হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদন্ড স্বামীর কারাদণ্ড ইসলাম ধর্ম অবমাননা : স্বপ্নীল মুখার্জীকে বহিষ্কারের সুপারিশ, কুবি ক্যাম্পাসে মানববন্ধন আইফোন কিনে না দেওয়ায় অভিমানে কিশোরের আত্মহত্যা ভোটগ্রহণে বাধা কেটেছে নাঙ্গলকোট উপজেলা নির্বাচনের জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেলেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ফিরোজ হোসেন কুবি শিক্ষার্থী স্বপ্নীল মুখার্জির বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ মুরাদনগর উপজেলা মৎস্যজীবী লীগের নতুন নেতৃত্বে সোহরাব-মুন্না বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ কর্মচারী ইউনিয়ন পরিষদের শ্রদ্ধা

তৃতীয়বারের মতো ইউসুফ আব্দুল্লাহ হারুনকেই চায় মুরাদনগরবাসী

মনির হোসাইন, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট টাইম রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ৯৯ দেখা হয়েছে

কুমিল্লার মুরাদনগরের সার্বিক উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান এমপি এফবিসিসিআইর সাবেক সভাপতি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ইউসুফ আব্দুল্লাহ হারুনকে আবারো চায় মুরাদনগরবাসী। জয়ের ধারাবাহিকতাতেও হ্যাট্রিক করবেন ইউসুফ আবদুল্লাহ হারুন, নির্বাচনী হাওয়ায় এমন আভাসই বয়ে বেড়াচ্ছে মুরাদনগর জুড়ে। মুরাদনগরবাসীর মতে, টানা দুইবার এমপি নির্বাচিত হওয়ার পর অবকাঠামো থেকে শুরু করে সকলক্ষেত্রে উন্নয়নে ব্যাপক আমূল পরিবর্তন করছেন তিনি। আগামীতে উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে হলে নৌকা জয়ের বিকল্প নেই বলে মনে করেন মুরাদনগরবাসী।

 

কুমিল্লা-৩ মুরাদনগর আসনে ইউসুফ আব্দুল্লাহ হারুন নির্বাচিত হওয়ার পর এখানে উন্নয়ের নতুন মাত্রা যোগ হয়। বিগত ১০বছরে তিনি এ উপজেলায় আধুনিক বিজ্ঞান ফোরাম গঠন করেছেন। এ বিজ্ঞান ফোরাম থেকে ২ হাজার ৭শ’ শিক্ষার্থীর মাঝে বিনামূলে বই ও পরিক্ষার মাধ্যমে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করে আসছেন। তাছারা এ উপজেলায় তিনি ব্যাক্তিগত অর্থায়নে নারী উন্নয়ন ফোরাম গঠন করেছেন। এ নারী উন্নয়ন ফোরামের মাধ্যমে ১ হাজার ৩৫০ জন নারীকে স্বাবলম্বী করার জন্য বিভিন্ন প্রশিক্ষন দিয়ে দক্ষ করে সেলাই মেশিন সহ বিভিন্ন উপকরন তাদের দিয়েছেন। সীমানা প্রাচীর সহ ৩৮ স্কুলের মাঠ ভড়াট করে দিয়েছেন তিনি।

 

টানা দুইবার এমপি নির্বাচিত হওয়ার পর দশ বছরে অসংখ্য উন্নয়ন কার্যক্রম করেছেন তিনি। এর মধ্যে বাঙ্গরা বাজার থানা প্রতিষ্ঠা, শ্রীকাইল কলেজ সরকারিকরন, ৮মেগাওয়াট থেকে ৫২ মেগাওয়াট বিদ্যুৎ উন্নতীকরন, ২০ মেগাওয়াট উৎপাদন ক্ষমতাসম্পন্ন ৩টি বিদ্যুৎ উপকেন্দ্র স্থাপন। ৩ হাজার ১২০টি সোলার প্যানেল স্থাপন, ১৪৭টি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন নির্মান, ৬৫টি স্কুল, কলেজ, মাদ্রাসায় নতুন ভবন নিমান। ৮৩টি নতুন ব্রীজ নির্মান, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মান, টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ স্থাপন, মুরাদনগর জিরো পয়েন্টে আল্লাহর ৯৯ নাম খচিত ভাস্কর্য নির্মান, কৃষক প্রশিক্ষন কেন্দ্র নির্মান, আনসার ব্যারাক নির্মান। ২টি বন্যা আশ্রয় কেন্দ্র নির্মান। তাছাড়া নির্মানাধীন রয়েছে মুরাদনগর উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন, ১ হাজার মেট্রিক টন ধারন ক্ষমতা সম্পন্ন খাদ্যগুদাম।

 

প্রক্রিয়ায়াধীন প্রকল্পের মধ্যে রয়েছে ৩৫০ কোটি টাকা প্রাক্কলিত ব্যয়ে মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কে গোমতী ব্রীজ সহ সকল ব্রীজ নির্মান। পান্তি বাজার পুলিশ ফাঁড়ি স্থাপন, মুরাদনগর পৌরসভা গঠন, শিল্পকলা একাডেমি নির্মান।
তাছাড়া মুরাদনগর হবে উন্নয়নের মাইল ফলক।

 

মুরাদনগরে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ভোটার সহ সাধারণ সকল শ্রেণীর পেশার মানুষ
চান ইউসুফ আব্দুল্লাহ হারুন তৃতীয়বারের মতো এমপি নির্বাচিত হয়ে নির্মানধীন ও প্রক্রিয়াধীন প্রকল্পগুলো বাস্তবায়ন করে উন্নয়নের মাইল ফলকে পরিণত করুক মুরাদনগরকে।

 

ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি বলেন,’মানুষের সেবা করতে রাজনীতিতে যুক্ত হয়েছি। আমৃত্যু এলাকার জনসাধারণের কল্যাণেই কাজ করে যাবো। মুরাদনগরের উন্নয়নে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে সহযোগিতা করে যাচ্ছেন ইনশাআল্লাহ মুরাদনগরবাসী সকল ষড়যন্ত্র ও বিভ্রান্ত উপেক্ষা করে আসন্ন নির্বাচনে আবারো নৌকা প্রতীককে জয়ী করবে। এলাকার নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করছেন।

Last Updated on December 24, 2023 7:37 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102